Rk Raihan https://www.rkraihan.com/2021/08/how-to-rank-fiverr-gig-on-first-page-2022.html

ফাইভার গিগ প্রথম পেজে আনার অসাধারণ কিছু টিপস

 ফাইভার গিগ প্রথম পেজে আনার অসাধারণ কিছু টিপস



ফাইভার অ্যাকাউন্ট করে গিগ দেওয়ার পর মূল লক্ষ্য হয় গিগ প্রথম পেজে আনার।শুধু গিগ মার্কেটিং করেই গিগ প্রথম পেজে আনা যায়না। তার জন্য কিছু টেকনিক অবলম্বন করতে হয়।

তো চলুন কিছু টেকনিক শিখে নেওয়া যাক।

১. গিগ ডিসক্রিপশন: গিগ দেওয়ার সময় কোথাও থেকে গিগ টাইটেল বা ডিসক্রিপশন কপি করবেন না। নিজের মাথা খাটিয়ে গিগ টাইটেলের জন্য কিছু Long tail এব; low competition keyword খুজে বের করুন। সুন্দর ভাবে গুছিয়ে গিগ টাইটেল এব; ডিসক্রিপশন লিখুন যেনো সবার থেকে ইউনিক হয়।



২. প্রতিদিন গিগ শেয়ার: যেখানে সেখানে গিগ শেয়ার না করে এমন কোথাও গিগ শেয়ার করুন যাতে গুগলে গিগ সার্চ দিলে সেটি সার্চ লিষ্টে আসে।

৩. টাকা থাকলে রিভিউ কিনুন: গিগ শেয়ার করে যদি কোনো কাজ না হয় তাহলে কিছু টাকা ইনভেস্ট করুন। কারও থেকে রিভিউ কিনে নেন। রিভিউ কিনলে আপনার গিগটি প্রথম পেজে আসবে তাছাড়াও বায়ার আপনার পূর্ববর্তি কাজের রিভিউ দেখে কাজ দিবে সেজন্য প্রথমে রিভিউ কেনা আবশ্যক। রিভিউ নেওয়ার পরবর্তী টানা ১৮ দিন একটিভ থাকার চেস্টা করুন এতে আপনার গিগটি প্রথম পেজে আসবে।


৪. ফাইভার এলগরিদম : ফাইভারে এলগরিদম অটোমেটিক সিস্টেম। আপনি যত একটিভ থাকবেন ফাইভার এলগরিদম আপনার গিগটিকে ততই উপরের দিকে নিয়ে যাবে। ফাইভারে বায়ার এসএমএস করলে সাথে সাথে উওর দিন,  যদি ১ দিন পর দেখেন যে এসএমএস করছে তাহলে উওর না দেওয়াই ভালো কারন এতে আপনার রেসপন্স রেট বেড়ে যাবে।

আশা করছি ফাইভারে গিগ প্রথম পেজে আসবে যদি এই সব টিপস ফলো করেন। যদি আপনাদের আরও কিছু জানার থাকে তাহলে কমেন্ট করেন ইনশাআল্লাহ দেওয়ার চেস্টা করব। লেগে থাকেন একদিন সফলতা আসবেই। 

ফাইভার থেকে হাজার ডলার ইনকাম করতে কে চায় না!আমি আপনি সবাই ইনকাম করতে চায় তবে সবাই সাকসেস হয়না। সাকসেস হতে লাগবে ধৈর্য আর দিতে হবে সময়। অলপ কিছু দক্ষতা অর্জনের মাধ্যমেই আপনি ইনকাম করতে পারবেন।

Share this post:

0 Comments

Please read our Comment Policy before commenting. ??

Please do not enter any spam link in the comment box.

Notification