পূজা চেরির জীবন কাহিনী বিস্তারিত জেনে নিন

পূজা চেরির জীবন কাহিনী - পুজা চেরি রায় বাংলাদেশের চলচিত্র অংগনের বর্তমান সময়ের একজন নবাগত তুমুল জনপ্রিয় অভিনেত্রী ও মডেল । মডেলিং ও শিশুশিল্পী হিসেবে তার কর্মজীবন শুরু হয়। ২০১২ সালে মাত্র ১২ বছর বয়সে প্রথম শিশু শিল্পি হিসাবে অভিনয় জগতে প্রবেশ করেন ভালবাসার রং চলচিত্রের মাধ্যমে । শিশুশিল্পী হিসেবে কয়েকটি চলচ্চিত্রে অভিনয়ের পর ২০১৮ সালে পোড়ামন টু চলচিত্রের মধ্যদিয়ে নিজেকে জাহির করেন পুজা । খুব অল্প সময়ের মধ্যে তিনি এদেশের সকল শ্রেণীর দর্শকদের কাছে অত্যন্ত জনপ্রিয় হয়ে উঠেন তার আর্কষণীয় কিউট চেহারা এবং প্রানবন্ত নিখুঁত অভিনয়মানের জন্য।

পূজা চেরির জীবন কাহিনী বিস্তারিত জেনে নিন
পূজা চেরির জীবন কাহিনী বিস্তারিত জেনে নিন

পূজা চেরি ধর্ম | পূজা চেরির জীবন কাহিনী

পুজা চেরি রায় ২০ আগষ্ট ২০০০ সালে খুলনার গাজীরহাটে এক মধ্যবিত্ত হিন্দু পরিবারে জন্মগ্রহন করেন । তার পরো নাম : পুজা চেরি রায়  । তবে সবাইকে পুজা চেরি নামেই চিনেন । 

পূজা চেরি উচ্চতা | পূজা চেরি উচ্চতা

বর্তমান বয়স ১৮ বছর, উচ্চতা ৫ ফুট ৩ ইঞ্চি, ওজন ৪৫ কেজি, ধর্ম: সনাতন এবং তার রাশি হলো : সিংহ রাশি ।

পূজা চেরির জীবন কাহিনী

পুজার বাবা দেব প্রসাদ রায় একজন ব্যবসায়ী এবং মা ঝর্না রায় গৃহিনী ।  শৈশব থেকেই পুজার মিডিয়ার প্রতি খুব আগ্রহছিল এবং এর জন্যই শিশু বয়সেই তার অভিনয়ের যাত্র শুরু হয় ।  পুজার বাবা-মা তার মিডিয়ায়  কাজ করতে সর্বদাই অনুপ্রাণিত করেছিলেন । এখন তিনি ঢাকা ক্যান্টনমেন্ট পাবলিক স্কুল অ্যান্ড কলেজে পড়াশোনা করছেন নবম শ্রেনীতে । অভিনয়ের পাশা পাশি অদম্য ইচ্ছা হলো পাড়ালেখা কনটিনিউ করে গ্র্যাজুয়েশানটা ও কমপ্লিট করতে চান ।

পূজা চেরি রায় ২০১২ সালে 'ভলবসার রাং'চলচিত্রে অভিনয়ের মাধ্যমে প্রথম সিলভার স্কিনে হজির হন এবং সে ছবিতে তিনি চিত্রনায়িকা মহিয়া মাহির শৈশবের চরিত্রে অভিনয় করেছিলেন। এর পর পুজা 'অগ্নিী', 'জান তুমি প্রাণ তুমি', ছোট সংসার'কৃষ্ণপক্ষ এবং 'ডন নম্বার ওয়ান'ছবিগুলুতেও শিশু অভিনেত্রী হিসাবে অভিনয় করেছিলেন। পাশাপাশি তাকে দেখাযায় বিভিন্ন টেলিভিশন বিজ্ঞাপন চিত্রে ও নাটকে । তার অভিনিত উল্লেখযোগ্য টিভিসিগুলোহলো,  টেলিটক থ্রিজি''আরএফএল ডাইনিং টেবিল','আরএফএল চেয়ার' এবং 'রিন পাওয়ার, 'রিন রিফ্রেশ' । এর মধ্যে টেলিভিশন বিজ্ঞাপন 'রিন রিফ্রেশ' এ পুজা দুর্দান্ত অভিনয় তিনি খুব জনপ্রিয় হয়েছিলেন ।

মারাঠি ভাষার বিপুল প্রশংসিত সৈরাট-এর ছায়া অবলম্বনে জাজ , এসভিএফ এবং রাজ চক্রবর্তীর প্রযোজনায় নির্মিত নূর জাহান চলচ্চিত্র দিয়ে পূনাঙ্গ নায়িকা হিসেবে আত্মপ্রকাশ করেন পুজা যা ১৬ ফেব্রুয়ারী ২০১৮ সালে মুক্তি পায় এতে তার বিপরীতে অভিনয় করেন আরেক নবাগত আদৃত । প্রথম ছবিতেই তার অভিনয় খুব প্রশংশিত হয় এবং এর ধারা বাহিকতায়  জাজের আরেকটি চলচিত্রে তিনি চুক্তি বদ্ধহন । এবং সেটি হল পুজা অভিনিত বহুল জনপ্রিয় চলচিত্র পোড়ামন ২ । জাজ মাল্টিমিডিয়ার প্রযোজনায় নির্মত চলচিত্রটি পরিচালনা করেন নবাগত পরিচালক রায়হান রাফী এবং চলচ্চিত্রে তার বিপরীতে ছিলেন আরেক নবাগত নায়ক সিয়াম আহমেদ। 

এই ছবিতে সিয়াম এবং পুজা জুটি বাংলার দর্শকরা সাদরে গ্রহন করেন । ছবিতে তাদের দূর্দান্ত ন্যাচালার অভিনয় এবং সিনেমাটোগ্রাফি বাংলা সিনেমার ইতিহাসে এক নতুন মাত্রা যোগ করে এবং এসবের কারনে পুজা’র জনপ্রিয়তাও এখন আকাশ ছোয়াঁপথে । তাই জাজের এই সাফল্যের পর জাজের কর্নধার আব্দুল আজিজ এবং রায়হান রাফি আবারও এই জুটিকে নিয়ে নির্মান করলেন দহন চলচিত্র যার ট্রেলার ইতিমধ্যে প্রকাশ পেয়েছে । ছবিটি মুক্তি পাবে ৩০ নভেম্বর ২০১৮ তে । হাতে রয়েছে আরেকটি ছবি “প্রেম আমার তুমি আমার” এ ছবিতে তার বিপরীতে অভিনয় করছেন আরেক ইয়ং টেলেনটেড নায়ক রোহান ।

পুজার প্রিয় নাকদের তালিকায় রয়েছেন সাকিব খান , আরেফিন শুভ, এবং নাকিয়া হিসাবে আর্দশ মানেন সুচিত্রা সেনকে।

নতুন প্রজন্মের নায়িকাদের মধ্যে সম্ভাবনাময়ী একটি নাম এখন হলো পূজা চেরী। আমারা আশা করবো তিনি তার ক্যারিয়ারকে আরও অনেকদূরে  সাফল্যের সাথে এগিয়ে নিয়ে যাবেন । তাই লাইফ ষ্টোরি বাংলার পক্ষ থেকে তার উজ্জল ভবিষ্যত সাফল্য এবং দীর্ঘায়ু কামনা করছি ।

পূজা চেরি ফেসবুক, পূজা চেরি উচ্চতা, পূজা চেরির ছবি, পূজা চেরি পিক, পূজা চেরির বিয়ে, পূজা চেরি ধর্ম, পূজা চেরি পিকচার

Next Post Previous Post
No Comment
Add Comment
comment url