লেখালেখি করে মাসে ৬ হাজার টাকা ইনকাম

ফেসবুকে লিংক শেয়ার করে ১০০০ টাকা আয়

বিদ্যালয়ে বিজ্ঞান ক্লাব স্থাপনের জন্য প্রধান শিক্ষকের নিকট আবেদন

হ্যালো শিক্ষার্থী বন্ধুরা তোমরা কেমন আছো? আশা করি তোমরা ভালো আছো? আজকে তোমাদের জন্য আমি বিদ্যালয়ে বিজ্ঞান ক্লাব স্থাপনের জন্য প্রধান শিক্ষকের নিকট আবেদন পত্র নিয়ে আসছি। বিদ্যালয়ে বিজ্ঞান ক্লাব স্থাপনের জন্য প্রধান শিক্ষকের নিকট আবেদন পত্রটি অনেক গুরুত্বপূর্ণ। তোমরা খুব ভালো ভাবে পড়ে নিবা। বিদ্যালয়ে যখন বিজ্ঞান ক্লাব স্থাপন করতে চাও তখন তোমার বিদ্যালয়ে বিজ্ঞান ক্লাব স্থাপনের জন্য প্রধান শিক্ষকের নিকট আবেদন পত্র নিচের মতো করে লিখতে হয়। চলুন দেখে নেই....

বিদ্যালয়ে বিজ্ঞান ক্লাব স্থাপনের জন্য প্রধান শিক্ষকের নিকট আবেদন
বিদ্যালয়ে বিজ্ঞান ক্লাব স্থাপনের জন্য প্রধান শিক্ষকের নিকট আবেদন

প্রশ্নঃ ধর, তুমি নাকশালা জমিরউদ্দিন উচ্চ বিদ্যালয় সখীপরের অষ্টম শ্রেণির ছাত্র। তােমাদের স্কুলে একটি বিজ্ঞান ক্লাব' গঠনের অনুমতি চেয়ে প্রধান শিক্ষকের নিকট একখানা আবেদন পত্র রচনা কর।
বা,
তোমার বিদ্যালয়ে বিজ্ঞান ক্লাব গঠনের অনুমতি চেয়ে প্রধান শিক্ষকের নিকট দরখাস্ত লেখ
বা, 
বিজ্ঞান ক্লাব গঠনের অনুমতি জন্য আবেদন

১২-০৯-২০২০

বরাবর 

প্রধান শিক্ষক 

নাকশালা জমিরউদ্দিন উচ্চ বিদ্যালয়, সখীপুর

বিষয়: বিজ্ঞান ক্লাব' গঠনের অনুমতির জন্য আবেদন।

মহােদয় 

সবিনয় নিবেদন এই যে, আমরা আপনার বিদ্যালয়ের অষ্টম শ্রেণির ছাত্র-ছাত্রী। বেশ কিছুদিন থেকে আমরা। স্কুলে বিজ্ঞানচর্চার জন্য একটি বিজ্ঞান ক্লাবের প্রয়ােজনীয়তা অনুভব করছি। বিজ্ঞান ও প্রযুক্তির এই চরম উৎকর্ষের যুগে বিজ্ঞানচর্চা ছাড়া শিক্ষা সম্পূর্ণ হয় না। আর বিজ্ঞান ক্লাব গঠন করা হলে বিজ্ঞান বিষয়ে আলােচনা, তথ্য আদান-প্রদান, পত্র-পত্রিকা প্রকাশ করা সম্ভব হবে। বিজ্ঞান বিষয়ে পড়াশােনা ও গবেষণা করে। আমরা নতুন নতুন বিজ্ঞান প্রজেক্ট তৈরিতেও দ্রত সফলতা অর্জন করব।

অতএব, মহােদয়ের নিকট বিনীত প্রার্থনা, আমাদের বিদ্যালয়ে একটি বিজ্ঞান ক্লাব' গঠনের অনুমতি ও । প্রয়ােজনীয় দিকনির্দেশনা প্রদান করে বাধিত করবেন।

নিবেদক

অষ্টম শ্রেণির শিক্ষার্থীদের পক্ষে আবদুস সালাম 

নাকশালা জমিরউদ্দিন উচ্চ বিদ্যালয়, সখীপুর


আর্টিকেলের শেষকথাঃ বিদ্যালয়ে বিজ্ঞান ক্লাব স্থাপনের জন্য প্রধান শিক্ষকের নিকট আবেদন

আজকে জানলাম বিদ্যালয়ে বিজ্ঞান ক্লাব স্থাপনের জন্য প্রধান শিক্ষকের নিকট আবেদন পত্র। যদি তোমাদের বিদ্যালয়ে বিজ্ঞান ক্লাব স্থাপনের জন্য প্রধান শিক্ষকের নিকট আবেদন পত্রটি ভালো লাগে তাহলে বন্ধুদের মাঝে শেয়ার করে দিবেন। আর এই রকমই নিত্যনতুন পোস্ট পেতে আমাদের আর কে রায়হান ওয়েবসাইট ভিজিট করুন।
Next Post Previous Post