লেখালেখি করে মাসে ৬ হাজার টাকা ইনকাম

ফেসবুকে লিংক শেয়ার করে ১০০০ টাকা আয়

পরীক্ষায় অসদুপায় অবলম্বন না করার জন্য ছোট ভাইকে পত্র

হ্যালো আমার প্রান প্রিয় শিক্ষার্থী বন্ধু তোমাদের জন্য আজকের আরো একটি পত্র সেটি হলো পরীক্ষায় অসদুপায় অবলম্বন না করার জন্য ছোট ভাইকে পত্র। পত্র লেখা খুব সহজ শুধু টেকনিক অবলম্বন করলেই হবে। তাই তোমরা খুব ভালো ভাবে এই পরীক্ষায় অসদুপায় অবলম্বন না করার জন্য ছোট ভাইকে পত্র টি পড়ে নিবা।

পরীক্ষায় অসদুপায় অবলম্বন না করার জন্য ছোট ভাইকে পত্র
পরীক্ষায় অসদুপায় অবলম্বন না করার জন্য ছোট ভাইকে পত্র

প্রশ্নঃ মনে কর, তােমার ছােট ভাই হাসান ষষ্ঠ শ্রেণিতে পড়ে। তাকে পরীক্ষায় অসদুপায় অবলম্বন না করার জন্য ছোট ভাইকে পত্র পাঠাও।
অথবা,
পরীক্ষায় অসদুপায় অবলম্বন পত্র
অথবা,
পরীক্ষায় অসদুপায় অবলম্বন ব্যক্তি তথা জাতির জন্য হুমকি স্বরূপ
অথবা,
পরীক্ষায় অসদুপায় অবলম্বন ব্যক্তি তথা জাতির জন্য হুমকিস্বরূপ পত্র


সিদ্ধিরগঞ্জ
নারায়ণগঞ্জ 
১৭.০৮.২০২২

স্নেহের হাসান 

আমার আদর নিও। গতকাল তােমার চিঠি পেয়েছি। তুমি ও বাড়ির সবাই ভালাে আছ জেনে খুশি হয়েছি।

চিঠিতে জানতে পারলাম আগামী মাসের প্রথম সপ্তাহে তােমার পরীক্ষা শুরু হবে। তােমার পড়াশােনা নিশ্চয়ই ভালােভাবে চলছে? মনােযােগ দিয়ে গুরুত্বপূর্ণ প্রশ্নগুলাে পড়াে এবং বারবার লেখাে। নিজের ভুলগুলাে নিজেই সংশােধন কর। এতে তােমার হাতের লেখা যেমন সুন্দর হবে, তেমনি লেখায় বানান ভুলও কমে যাবে। ফলে পরীক্ষার খাতায় বেশি নম্বর পাবে।

আজকাল অনেক শিক্ষার্থীই ক্লাসে মনােযােগ দিয়ে শিক্ষকদের কথা শােনে না। বাড়িতেও ঠিকমতাে পড়ালেখা করে না। তারা পরীক্ষার হলে গিয়ে নকল করে। কেউ কেউ নকল করে ভালােভাবে পাসও করে যায়। কিন্তু প্রকৃত শিক্ষা তাদের হয় না। ছাত্ররা দেশের ভবিষ্যৎ। আগামীতে তারাই দেশ পরিচালনার দায়িত্ব। নেবে। তাই পরিশ্রম ও সাধনার মাধ্যমে তাদের নিজেকে সব দিক দিয়ে উপযুক্ত করে গড়ে তুলতে হবে। পরীক্ষায় নকল করা একটি সামাজিক ব্যাধি। এই ব্যাধি জাতিকে ধ্বংসের দিকে নিয়ে যায়। নকলের মতাে দুর্নীতি বা পাপের ওপর ভিত্তি করে জীবনে কখনােই সাফল্য লাভ করা যায় না। আশা করি, তুমি শিক্ষকদের উপদেশ মতাে পড়াশােনার প্রতি গভীর মনঃসংযােগ করবে। মানুষের মতাে মানুষ হয়ে আমাদের পরিবার ও দেশের মুখ উজ্জ্বল করবে। তােমার কৃতিত্ব ও গৌরব কামনা করি। ভালাে থেকো। বাবা ও মাকে আমার সালাম জানিও।

ইতি
আরকে রায়হান

পরীক্ষায় অসদুপায় অবলম্বন না করার জন্য ছোট ভাইকে পত্র

আর্টিকেলের শেষকথাঃ পরীক্ষায় অসদুপায় অবলম্বন না করার জন্য ছোট ভাইকে পত্র

আমরা এতক্ষন জানলাম পরীক্ষায় অসদুপায় অবলম্বন না করার জন্য ছোট ভাইকে পত্র টি। এই রকম আরো পত্র, আবেদন / দরখাস্ত, রচনা, চিঠি, প্যারাগ্রাফ পেতে আমাদের আর কে রায়হান ওয়েবসাইট টি প্রতিদিন ভিজিট করুন। আর আজকের আরটিকেলে ভালো লাগলে বন্ধুদের সাথে শেয়ার করবে।

Next Post Previous Post