কম্পিউটার শিক্ষার গুরুত্ব বর্ণনা করে ছোট বোনকে পত্র

হ্যালো শিক্ষার্থী বন্ধুরা তোমরা যারা কম্পিউটার শিক্ষার গুরুত্ব বর্ণনা করে তোমার ছোট বোনকে একটি চিঠি লিখ পত্রটি খুজতেছো শুধুমাত্র তাদের জন্য আমরা এই পত্রটি নিয়ে আসছি। নিচে থেকে ভালো পড়ে নিজের আয়ও নিয়ে নাও। শুভ কামনা কম্পিউটার শিক্ষার গুরুত্ব বর্ণনা করে তোমার ছোট বোনকে একটি চিঠি লিখ পত্রটি পড়ার জন্য।

কম্পিউটার শিক্ষার গুরুত্ব বর্ণনা করে ছোট বোনকে পত্র
কম্পিউটার শিক্ষার গুরুত্ব বর্ণনা করে ছোট বোনকে পত্র

প্রশ্নঃ কম্পিউটার শিক্ষার গুরুত্ব বর্ণনা করে তোমার ছোট বোনকে একটি চিঠি লিখ
অথবা,
ডিজিটাল বাংলাদেশ গড়ার প্রত্যয়ে কম্পিউটার শিক্ষার গুরুত্ব
অথবা,
কম্পিউটার শিক্ষার গুরুত্ব বর্ণনা করে ছোট বোনের নিকট পত্র
অথবা,
কম্পিউটার শিক্ষার গুরুত্ব জানিয়ে ছোট বোনকে একটি চিঠি লিখো

আহসান রোড
বগুড়া
১৫-০৭ ২২
পিয় বনানী 

আমার স্নেহ 'নিও। অনেক দিন পর তোমার চিঠি পেলাম। তুমি ক্লাসে প্রথম হয়েছ জেনে খুব আনন্দিত হয়েছি। আমি আরও খুশি হয়েছি তুমি ক্লাসের পড়াশােনার বাইরে কম্পিউটার শিখছ বলে।

বর্তমান যুগ হয়ে বিজ্ঞান ও প্রযুক্তির যুগ। আর এ প্রযুক্তির যুগে সর্বোচ্চ স্থান দখল করে আছে কম্পিউটার। কম্পিউটার ছাড়া আধুনিক জীবন-যাপন কল্পনা করা যায় না। শিক্ষা, সংস্কৃতি, খেলাধুলা, ব্যবসাবাজা, অফিস-আদালত, চিকিৎসা, বিনােদন - সব ক্ষেত্রেই কম্পিউটারের ব্যবহার আজ অপরিহার্য। তাই কর্মক্ষেত্রেও এখন কম্পিউটার জানা লােকদের অগ্রাধিকার। কম্পিউটার অভিজ্ঞ লােক বেকার বসে থাকে না। তাই বর্তমান শিক্ষা ব্যবস্থায় কম্পিউটার শিক্ষার প্রয়ােজনীয়তা অপরিসীম। আমাদের প্রত্যেকেরও উচিত অনানা বিষয়ের সাথে কম্পিউটার শিক্ষার প্রতি গুরুত্ব দেওয়া। তুমি ক্লাসের পড়াশোনার পাশপাশি কম্পিউটার ভালােভাবে আয়ও করবে, আমার এই শুভ কামনা রইল।

আজ আর না। মা ও বাবাকে আমার সালাম দিও। তুমি ভালাে থেকো।

ইতি
তােমার ভাইয়া
আর কে রায়হান
কম্পিউটার শিক্ষার গুরুত্ব বর্ণনা করে তোমার ছোট বোনকে একটি চিঠি লিখ

আর্টিকেলের শেষকথাঃ কম্পিউটার শিক্ষার গুরুত্ব বর্ণনা করে তোমার ছোট বোনকে একটি চিঠি লিখ

তোমাদের যদি আজকের পোস্ট কম্পিউটার শিক্ষার গুরুত্ব বর্ণনা করে তোমার ছোট বোনকে একটি চিঠি লিখ পত্রটি ভালো লাগে তাহলে এখনি বন্ধুদের মাঝে শেয়ার করতে ভুলবে না। আর দয়া করে একটি করে জানাবে যে কেমন লেগেছে আজকের কম্পিউটার শিক্ষার গুরুত্ব বর্ণনা করে তোমার ছোট বোনকে একটি চিঠি লিখ পত্রটি।

Next Post Previous Post
No Comment
Add Comment
comment url
আরও পড়ুনঃ
আরও পড়ুনঃ