লেখালেখি করে মাসে ৬ হাজার টাকা ইনকাম

ফেসবুকে লিংক শেয়ার করে ১০০০ টাকা আয়

সূর্যের আলোতে রাতের অন্ধকার কেটে যায় সারাংশ

প্রিয় শিক্ষার্থী বন্ধু তোমাদের যদি সূর্যের আলোতে রাতের অন্ধকার কেটে যায় সারাংশ টি খুব প্রয়োজন হয় তাহলে নিচে থেকে পড়ে নিও। কারন আপনাদের যেকোন প্রয়োজনে আর কে রায়হান সব সময় থাকবে। শুধু আমাদের কমেন্ট জানাবেন আপনাদের কি প্রয়োজন। চল দেখে নেই সূর্যের আলোতে রাতের অন্ধকার কেটে যায় সারাংশ।

সূর্যের আলোতে রাতের অন্ধকার কেটে যায় সারাংশ
সূর্যের আলোতে রাতের অন্ধকার কেটে যায় সারাংশ

সূর্যের আলোতে রাতের অন্ধকার কেটে যায় সারাংশ

সূর্যের আলােতে রাতের অন্ধকার কেটে যায়। শিক্ষার আলাে আমাদের অজ্ঞানতার অন্ধকার দূর করে। আমাদের দৃষ্টিতে চারপাশের জগৎ আরও সুন্দর হয়ে ওঠে। আমরা জীবনের নতুন অর্থ খুঁজে পাই; শিক্ষার আলাে পেয়ে আমাদের ভেতরের মানুষটি জেগে ওঠে। আমরা বড় হতে চাই, বড় হওয়ার জন্য চেষ্টা করি। আমরা সুন্দর করে বাঁচতে চাই, বাঁচার মতাে বাঁচতে চাই। আর সুন্দর করে বাঁচতে হলে চাই জ্ঞান। সেই জ্ঞানকে কাজেও লাগানাে চাই। শিক্ষার ফলে আমাদের ভেতর যে শক্তি লুকানাে থাকে তা ধীরে ধীরে জেগে ওঠে। আমরা মানুষ হয়ে উঠি।

সারাংশ: সূর্যের আলাে যেমন অন্ধকার দূর করে, তেমনি শিক্ষার আলাে মনের অন্ধকার দূর করে দেয়। আমাদের প্রত্যেকের ভেতরে শক্তি লুকানাে আছে। শিক্ষা এ শক্তির বিকাশে সাহায্য করে। শিক্ষার ফলে আমরা জ্ঞান ও দক্ষতা লাভ করে নিজের শক্তিকে কাজে লাগাই। যথার্থ মানুষ হয়ে উঠি।

আর্টিকেলের শেষকথাঃ সূর্যের আলোতে রাতের অন্ধকার কেটে যায় সারাংশ
যদি তোমাদের আজকের পোস্ট সূর্যের আলোতে রাতের অন্ধকার কেটে যায় সারাংশ টি ভালো লাগে তাহলে কমেন্ট ও শেয়ার করতে ভুলবেন না। আর এই রকমই নিত্যনতুন পোস্ট পেতে আমাদের আর কে রায়হান  ওয়েবসাইট টি ভিজিট করুন।
Next Post Previous Post