Acid Throwing Paragraph For SSC, HSC

আসসালামু আলাইকুম প্রিয় শিক্ষার্থী বন্ধুরা আজকে বিষয় হলো Acid Throwing Paragraph For SSC, HSC জেনে নিবো। তোমরা যদি Acid Throwing Paragraph For SSC, HSC টি ভালো ভাবে নিজের মনের মধ্যে গুছিয়ে নিতে চাও তাহলে অবশ্যই তোমাকে মনযোগ সহকারে পড়তে হবে। চলো শিক্ষার্থী বন্ধুরা আমরা জেনে নেই আজকের Acid Throwing Paragraph For SSC, HSC  টি।

Acid Throwing Paragraph For SSC, HSC
Acid Throwing Paragraph For SSC, HSC

Acid Throwing Paragraph

Acid throwing is one of the most heinous crimes. Now-a-days it is very rampant in our country. Almost everyday we find the news of acid throwing in all the newspapers of our country. However frustrated lovers are involved in this evil activity. Where they fail to win the heart of their beloved they try to have revenge. Finding no other way of taking revenge, they throw acid on them. The a throwing is very destructive. In most cases the victims succum to injuries. And those who survive drag a very miserable life. Either they are crippled or paralysed. In ugly because their appearance and body become deformed. Acid throwing is a inhuman and barbarous act. It turns a man into beast. So stern steps should be taken to stop acid throwing and the criminals should be dealt with examplary punishment.

এসিড নিক্ষেপ

অনুবাদঃ এসিড নিক্ষেপ অন্যতম জঘন্য অপরাধ। বর্তমানে আমাদের দেশে এটা খুবই প্রসারিত। প্রায় প্রতিদিনই এসিড নিক্ষেপের খবর আমাদের দেশের সব সংবাদপত্রে পাওয়া যায়। তবে হতাশ প্রেমিকরা এই অপকর্মে লিপ্ত। যেখানে তারা তাদের প্রিয়জনের মন জয় করতে ব্যর্থ হয় তারা প্রতিশোধ নেওয়ার চেষ্টা করে। প্রতিশোধ নেওয়ার আর কোনো উপায় না পেয়ে তাদের ওপর এসিড নিক্ষেপ করে। একটি নিক্ষেপ খুব ধ্বংসাত্মক. বেশির ভাগ ক্ষেত্রেই আক্রান্তরা আঘাতের শিকার হন। আর যারা বেঁচে থাকে তারা খুবই দুর্বিষহ জীবন টেনে নিয়ে যায়। হয় তারা পঙ্গু বা পক্ষাঘাতগ্রস্ত। কুশ্রীতে কারণ তাদের চেহারা এবং শরীর বিকৃত হয়ে যায়। এসিড নিক্ষেপ একটি অমানবিক ও বর্বর কাজ। এটা একজন মানুষকে পশুতে পরিণত করে। তাই এসিড নিক্ষেপ বন্ধে কঠোর পদক্ষেপ নিতে হবে এবং অপরাধীদের দৃষ্টান্তমূলক শাস্তির ব্যবস্থা করতে হবে।

আর্টিকেলের শেষকথাঃ Acid Throwing Paragraph For SSC, HSC

আমরা এতক্ষন জেনে নিলাম Acid Throwing Paragraph For SSC, HSC  টি। যদি তোমাদের আজকের এই Acid Throwing Paragraph For SSC, HSC  টি ভালো লাগে তাহলে ফেসবুক বন্ধুদের মাঝে শেয়ার করে দিতে পারো। আর এই রকম নিত্য নতুন পোস্ট পেতে আমাদের আরকে রায়হান ওয়েবসাইটের সাথে থাকো।

আরো দেখুন
No Comment
Add Comment
comment url