Buying Books Paragraph For Class 6, 7, 8, 9, 10

আসসালামু আলাইকুম প্রিয় শিক্ষার্থী বন্ধুরা আজকে বিষয় হলো Buying Books Paragraph For Class 6, 7, 8, 9, 10 জেনে নিবো। তোমরা যদি Buying Books Paragraph For Class 6, 7, 8, 9, 10 টি ভালো ভাবে নিজের মনের মধ্যে গুছিয়ে নিতে চাও তাহলে অবশ্যই তোমাকে মনযোগ সহকারে পড়তে হবে। চলো শিক্ষার্থী বন্ধুরা আমরা জেনে নেই আজকের Buying Books Paragraph For Class 6, 7, 8, 9, 10  টি।

Buying Books Paragraph
Buying Books Paragraph

Buying Books Paragraph

Buying books is a good habit. The money spent in buying books does not go in vain. Rather it is! well spent. In our dearly life we buy many things for various purposes but they are used up or perished but books do not perish. They are everlasting as they are store house of knowledge. They are source of pure joy and pleasure. The pleasure that we get by buying books and reading them lasts long. With the passage of time everything will change and get old. But books are new young for ever. They are our best companions. Our friends may leave us in our bad days. They may turn against us and be our deadly enemies. But books our best friends. Books enrich our domain of knowledge, enlighten and ennoble us. They contain the ideals and philosophy of the great and noble people of the world. We come to know them through books. We are introduced with the whole world through books. I So we all should build the habit of buying books more and more.

বই কেনা

অনুবাদঃ বই কেনা একটি ভালো অভ্যাস। বই কিনতে যে টাকা খরচ হয় তা বৃথা যায় না। বরং এটা! ভাল খরচ আমাদের প্রিয় জীবনে আমরা বিভিন্ন উদ্দেশ্যে অনেক জিনিস কিনে থাকি কিন্তু সেগুলো ব্যবহার হয়ে যায় বা নষ্ট হয়ে যায় কিন্তু বই নষ্ট হয় না। তারা জ্ঞানের ভাণ্ডার হিসাবে চিরন্তন। তারা বিশুদ্ধ আনন্দ এবং পরিতোষ উৎস. বই কিনে এবং পড়ে আমরা যে আনন্দ পাই তা দীর্ঘস্থায়ী হয়। সময়ের সাথে সাথে সবকিছু বদলে যাবে এবং পুরানো হয়ে যাবে। কিন্তু বই চিরকালের জন্য নতুন তরুণ। তারা আমাদের সেরা সঙ্গী। আমাদের বন্ধুরা আমাদের খারাপ দিনে আমাদের ছেড়ে যেতে পারে। তারা আমাদের বিরুদ্ধে ঘুরে দাঁড়াতে পারে এবং আমাদের মারাত্মক শত্রু হতে পারে। কিন্তু বই আমাদের সেরা বন্ধু. বই আমাদের জ্ঞানের ডোমেইনকে সমৃদ্ধ করে, আলোকিত করে এবং আমাদের উজ্জীবিত করে। তাদের মধ্যে রয়েছে বিশ্বের মহান ও মহৎ ব্যক্তিদের আদর্শ ও দর্শন। আমরা বইয়ের মাধ্যমে তাদের জানতে পারি। বইয়ের মাধ্যমে সারা বিশ্বের সাথে আমাদের পরিচয় হয়। তাই আমাদের সবার উচিত বেশি বেশি করে বই কেনার অভ্যাস গড়ে তোলা।

আর্টিকেলের শেষকথাঃ Buying Books Paragraph For Class 6, 7, 8, 9, 10

আমরা এতক্ষন জেনে নিলাম Buying Books Paragraph For Class 6, 7, 8, 9, 10  টি। যদি তোমাদের আজকের এই Buying Books Paragraph For Class 6, 7, 8, 9, 10  টি ভালো লাগে তাহলে ফেসবুক বন্ধুদের মাঝে শেয়ার করে দিতে পারো। আর এই রকম নিত্য নতুন পোস্ট পেতে আমাদের আরকে রায়হান ওয়েবসাইটের সাথে থাকো।

আরো দেখুন
No Comment
Add Comment
comment url