লেখালেখি করে মাসে ৬ হাজার টাকা ইনকাম

ফেসবুকে লিংক শেয়ার করে ১০০০ টাকা আয়

Story About The Economic Habits of queen victoria

আসসালামু আলাইকুম। প্রিয় শিক্ষার্থী বন্ধুরা আজকে বিষয় হলো Story About The Economic Habits of queen victoria জেনে নিবো। তোমরা যদি Story About The Economic Habits of queen victoria টি ভালো ভাবে নিজের মনের মধ্যে গুছিয়ে নিতে চাও তাহলে অবশ্যই তোমাকে মনযোগ সহকারে পড়তে হবে। চলো শিক্ষার্থী বন্ধুরা আমরা জেনে নেই আজকের Story About The Economic Habits of queen victoria  টি।

Story About The Economic Habits of queen victoria
Story About The Economic Habits of queen victoria

Complete the following story following the cue.

Queen Victoria, when a little girl was taught economical habits by her excellent governess. The princess had a set allowance for pocket money and was not permitted to exceed it. Once at the market at Tunbridge Wells, she had expended all her supply of money..........

Story About The Economic Habits of queen victoria

Queen Victoria, when a little girl was taught economical habits by her excellent governess. The princess had a set allowance for pocket money and was not permitted to exceed it. Once at the market at Tunbridge Wells, she had expended all her supply of money in a number of presents for relatives and friends. 

As she was leaving, she remembered another cousin to whom she thought she would like to make a present. She saw a box marked half-crown which, she considered, would be just the very thing for him. But alas! the money was all gone! The people, in the shop said they would just enclose the box with other articles. 

But her governess said, "No, you see the princess has not the money and so, of course, she cannot buy the box." The shopkeepers then said that they would reserve the box and when she got the next due pocket money, the princess mounted her donkey and was at the bazar for the coveted box by 7 o'clock in the morning.

অর্থঃ রানী ভিক্টোরিয়া, যখন একটি ছোট মেয়েকে তার চমৎকার শাসনের দ্বারা অর্থনৈতিক অভ্যাস শেখানো হয়েছিল। রাজকুমারীর পকেট মানির জন্য একটি সেট ভাতা ছিল এবং এটি অতিক্রম করার অনুমতি ছিল না। একবার টুনব্রিজ ওয়েলসের বাজারে, তিনি আত্মীয়স্বজন এবং বন্ধুদের জন্য উপহারের জন্য তার সমস্ত অর্থের যোগান ব্যয় করেছিলেন।

যখন সে চলে যাচ্ছিল, তখন তার আরেক কাজিনের কথা মনে পড়ল যার কাছে সে ভেবেছিল সে একটি উপহার দিতে চায়। তিনি একটি অর্ধ-মুকুট চিহ্নিত একটি বাক্স দেখেছিলেন, যা তিনি ভেবেছিলেন, তার জন্য এটিই হবে। কিন্তু হায়! টাকা সব শেষ! দোকানের লোকেরা বলেছিল যে তারা অন্য জিনিসগুলির সাথে বাক্সটি ঘেরাও করবে।

কিন্তু তার শাসনকর্তা বললেন, "না, তুমি দেখো রাজকুমারীর কাছে টাকা নেই আর তাই সে বাক্সটি কিনতে পারবে না।" তখন দোকানদাররা বলেছিল যে তারা বাক্সটি রিজার্ভ করবে এবং যখন সে পরবর্তী বকেয়া পকেটমানি পাবে, রাজকুমারী তার গাধায় চড়ে সকাল ৭টা নাগাদ লোভনীয় বাক্সের জন্য বাজারে চলে গেল।

আর্টিকেলের শেষকথাঃ Story About The Economic Habits of queen victoria

আমরা এতক্ষন জেনে নিলাম Story About The Economic Habits of queen victoria  টি। যদি তোমাদের আজকের এই Story About The Economic Habits of queen victoria  টি ভালো লাগে তাহলে ফেসবুক বন্ধুদের মাঝে শেয়ার করে দিতে পারো। আর এই রকম নিত্য নতুন পোস্ট পেতে আমাদের আরকে রায়হান ওয়েবসাইটের সাথে থাকো।

Next Post Previous Post