লেখালেখি করে মাসে ৬ হাজার টাকা ইনকাম

ফেসবুকে লিংক শেয়ার করে ১০০০ টাকা আয়

A liar shepherd completing story for class 6, 7, 8, 9, 10 ssc, hsc

আসসালামু আলাইকুম প্রিয় শিক্ষার্থী বন্ধুরা আজকে বিষয় হলো falsehood brings destruction story জেনে নিবো। তোমরা যদি a liar shepherd completing story for ssc টি ভালো ভাবে নিজের মনের মধ্যে গুছিয়ে নিতে চাও তাহলে অবশ্যই তোমাকে মনযোগ সহকারে পড়তে হবে। চলো শিক্ষার্থী বন্ধুরা আমরা জেনে নেই আজকের a liar shepherd completing story  টি।
A liar shepherd completing story
A liar shepherd completing story

Complete the following story following the cue.

There lived a shepherd boy in a certain village. He used to graze a Nock of sheep near a forest.
not very far from his village. Besides his usual duty he sang and played lute. But the boy had a bad habit. He used to tell a lie..............

A liar shepherd completing story, OR
Falsehood brings destruction story

There lived a shepherd boy in a certain village. He used to graze a flock of sheep near a forest. It was not very far from his village. Besides his usual duty he sang and played m e. But boy had a bad habit. He used to tell a lie on the slightest excuse. 
He also used to make fun by telling lies. One day he wanted to make a fun with the villagers. The villagers knew him well. They were simple and very helpful. They used to help others in times of danger. 
One day, the shepherd boy began to shout, "Wolf! Wolf! Help! Help!" The villagers heard his cry and ran to help him. But when they came near him, they found no wolf there and the boy laughed at them. In this way, the boy befooled the villagers. 
The villagers became very angry for this. They did not punish him but warned him not to do it again. A few days later, the shepherd boy again made the same fun. The villagers came again to help him but found no wolf there. 
They felt very much bored. They rebuked him but the boy did not pay heed to them and kept laughing. At the time of their departure, they said, "If you cry out for help again, we will not come because you are a liar." One day at afternoon, while the boy was grazing the sheep in the field, suddenly he saw that a wolf really fell upon his sheep and began to kill them. 
The boy became very afraid and shouted, "Woll! Woll! Help! Help! A wolf is in my sheep! Come and help me!" The villagers heard him but they thought it to be his new fun. Nobody came to help him. The wolf not only feasted on the sheep but also killed the shepherd. 
Afterwards, when his dead body was found, the villagers kept saying for a time being, "If he didn't tell lies, we would and perhaps he might avoid the danger." So, we should always speak the truth and it is very unwise to make fun by telling lies. 

অর্থঃ একটি নির্দিষ্ট গ্রামে একটি রাখাল ছেলে বাস করত। তিনি একটি বনের কাছে ভেড়ার পাল চরাতেন। তার গ্রাম থেকে খুব বেশি দূরে ছিল না। তার স্বাভাবিক দায়িত্বের পাশাপাশি তিনি গান গাইতেন এবং মি ই বাজাতেন। কিন্তু ছেলেটার একটা বদ অভ্যাস ছিল। সামান্য অজুহাতে মিথ্যা বলতেন।
মিথ্যা কথা বলে মজাও করতেন। একদিন তিনি গ্রামবাসীদের সাথে মজা করতে চাইলেন। গ্রামের লোকেরা তাকে ভালো করেই চিনত। তারা সহজ এবং খুব সহায়ক ছিল. বিপদের সময় অন্যদের সাহায্য করতেন।
একদিন রাখাল ছেলেটি চিৎকার করতে লাগল, "নেকড়ে! নেকড়ে! সাহায্য! সাহায্য!" গ্রামবাসী তার কান্না শুনে তাকে সাহায্য করতে ছুটে আসে। কিন্তু যখন তারা তার কাছে এলো, তারা সেখানে কোন নেকড়ে দেখতে পেল না এবং ছেলেটি তাদের দেখে হাসল। এভাবে গ্রামবাসীদের বোকা বানিয়েছে ছেলেটি।
এতে গ্রামবাসী ক্ষিপ্ত হয়ে ওঠে। তারা তাকে শাস্তি দেয়নি কিন্তু তাকে সতর্ক করেছিল যেন এটা আর না হয়। কয়েকদিন পর রাখাল ছেলে আবার একই মজা করল। গ্রামবাসীরা তাকে সাহায্য করতে আবার আসে কিন্তু সেখানে কোনো নেকড়ে দেখতে পায়নি।
তারা খুব বিরক্ত বোধ করেছিল। তারা তাকে ধমক দিল কিন্তু ছেলেটি তাদের কথায় কর্ণপাত করল না এবং হাসতে থাকল। যাবার সময় তারা বলেছিল, আপনি যদি আবার সাহায্যের জন্য চিৎকার করেন তবে আমরা আসব না কারণ আপনি মিথ্যাবাদী। একদিন বিকেলে, ছেলেটি যখন মাঠে ভেড়া চরছিল, হঠাৎ সে দেখতে পেল যে একটি নেকড়ে তার ভেড়ার উপর পড়ে এবং তাদের মারতে শুরু করে।
ছেলেটি খুব ভয় পেয়ে গেল এবং চিৎকার করে বলল, "ওল! ওল! সাহায্য! সাহায্য! আমার ভেড়ার মধ্যে একটি নেকড়ে আছে! আসুন এবং আমাকে সাহায্য করুন!" গ্রামবাসীরা তার কথা শুনেছিল কিন্তু তারা মনে করেছিল এটা তার নতুন মজা। কেউ তাকে সাহায্য করতে এগিয়ে আসেনি। নেকড়ে শুধু মেষদেরই খাওয়ায়নি, মেষপালককেও মেরেছে।
পরে, যখন তার মৃতদেহ পাওয়া যায়, তখন গ্রামবাসীরা কিছুক্ষণের জন্য বলতে থাকে, "যদি সে মিথ্যা না বলত, আমরা করতাম এবং সম্ভবত সে বিপদ এড়াতে পারত।" সুতরাং, আমাদের সর্বদা সত্য কথা বলা উচিত এবং মিথ্যা বলে মজা করা খুব বোকামি।

Read the beginning of the following story and complete it in your own way. Give a title to it.

There was a shepherd boy. He used to graze a flock of sheep near a forest. It was not far from his village. One day, he wanted to make fun with the villagers. So, he shouted, “Tiger! Tiger! Help! Help!”......................

A liar shepherd completing story

There was a shepherd boy. He used to graze a flock of sheep near a forest. It was not far from his village. One day, he wanted to make fun with the villagers. So, he shouted, “Tiger! Tiger! Help! Help!” The villagers heard his cry and ran to help him. When they came near him, they found no tiger there and the boy laughed at them. The villagers were fooled by the cunning boy and hence, they went away. After a few days, he made the same fun and the villagers came again to help him but found no tiger there. One day, a tiger really came and it attacked the flock of sheep. The boy somehow climbed up a tree and shouted for help. The villagers heard him but they thought that he was kidding again and so, no one came to help him. The tiger killed one of his sheep and took it away. The boy felt sorry for his silly joke. From then, he promised not to tell a lie and befool people again.

অর্থঃ একটা রাখাল ছেলে ছিল। তিনি একটি বনের কাছে ভেড়ার পাল চরাতেন। তার গ্রাম থেকে খুব বেশি দূরে ছিল না। একদিন তিনি গ্রামবাসীদের সাথে মজা করতে চাইলেন। তাই সে চিৎকার করে বলল, “বাঘ! বাঘ ! সাহায্য! সাহায্য করুন!” গ্রামবাসী তার কান্না শুনে তাকে সাহায্য করতে ছুটে আসে। যখন তারা তার কাছে এলো, তারা সেখানে কোন বাঘ দেখতে পেল না এবং ছেলেটি তাদের দেখে হাসল। গ্রামবাসীরা ধূর্ত ছেলেটিকে বোকা বানিয়ে চলে গেল। কিছু দিন পর, সে একই মজা করে এবং গ্রামবাসীরা তাকে সাহায্য করতে আবার আসে কিন্তু সেখানে কোন বাঘ দেখতে পায়নি। একদিন সত্যি সত্যি একটা বাঘ এসে ভেড়ার পালকে আক্রমণ করল। ছেলেটি কোনোমতে একটি গাছে উঠে সাহায্যের জন্য চিৎকার করে। গ্রামবাসীরা তার কথা শুনেছিল কিন্তু তারা ভেবেছিল যে সে আবার মজা করছে তাই কেউ তাকে সাহায্য করতে আসেনি। বাঘ তার একটি ভেড়া মেরে নিয়ে গেল। ছেলেটি তার নির্বোধ কৌতুকের জন্য অনুতপ্ত হয়েছিল। তারপর থেকে, তিনি প্রতিশ্রুতি দিয়েছিলেন যে তিনি আর মিথ্যা কথা বলবেন না এবং মানুষকে বোকা বানান না।

আর্টিকেলের শেষকথাঃ falsehood brings destruction story
আমরা এতক্ষন জেনে নিলাম A liar shepherd completing story   টি। যদি তোমাদের আজকের এই a liar shepherd completing story for ssc  টি ভালো লাগে তাহলে ফেসবুক বন্ধুদের মাঝে শেয়ার করে দিতে পারো। আর এই রকম নিত্য নতুন পোস্ট পেতে আমাদের আরকে রায়হান ওয়েবসাইটের সাথে থাকো। falsehood brings destruction story, a liar shepherd story for class 9, a liar shepherd completing story, a liar shepherd story for class 10, story a liar shepherd, completing story a liar shepherd, a liar shepherd class 7, a liar shepherd completing story for class 9, a liar shepherd story for class 6, a liar shepherd completing story for ssc, a liar shepherd story moral, a liar shepherd paragraph, a liar shepherd story writing, a liar shepherd boy story, a liar shepherd story bangla, a liar shepherd completing story for hsc, a liar shepherd story for hsc, a liar shepherd completing story for class 6
Next Post Previous Post