লেখালেখি করে মাসে ৬ হাজার টাকা ইনকাম

ফেসবুকে লিংক শেয়ার করে ১০০০ টাকা আয়

The fox without a tail completing story

আসসালামু আলাইকুম প্রিয় শিক্ষার্থী বন্ধুরা আজকে বিষয় হলো The fox without a tail completing story জেনে নিবো। তোমরা যদি The fox without a tail completing story টি ভালো ভাবে নিজের মনের মধ্যে গুছিয়ে নিতে চাও তাহলে অবশ্যই তোমাকে মনযোগ সহকারে পড়তে হবে। চলো শিক্ষার্থী বন্ধুরা আমরা জেনে নেই আজকের The fox without a tail completing story  টি।

The fox without a tail completing story
The fox without a tail completing story

Complete the following story following the cue.

One day a fox in a jungle fell into a trap. He tried hard to be free and managed somehow but lost his tall. without the tail the fox looked strange and ugly. He felt sad and ashamed. So he hit upon a plan ---

The fox without a tail completing story

One day a fox in a jungle fell into a trap. He tried hard to be free and managed somehow but lost nis tail. Without the tail the fox looked strange and ugly. He felt sad and ashamed. So he mit upon a plan. He called a meeting of all the foxes in the jungle. 

Seeing all the foxes in the meeting, he was very much pleased. When he stood up to deliver his speech, other foxes were making fun of him seeing him without tail. He got the point and so he told them to keep quiet. Then he told them with a gay mind that he had made a great discovery. 

He said, "What are the Uses of the tails? I think, no use at all. Moreover, it makes us ugly. That's why I've cut my tail. Without the tail I feel so free, light and sportive. I can run faster than ever before. So cut off your tails as I've done." The foxes listened to him and took his suggestion a good one. The fox without tail also told them about the demerits of having tails. 

So, the foxes in the meeting were so touched by his speech that they started thinking their tails as burden and most of them wanted to cut their tails without making any delay. When they were about to do that, right at that moment a wise fox stood up and said, "Listen to me, please. Don't accept his advice. 

That fox fell into a trap and lost his tail. Now he looks funny and ugly. So, he wants us all look like him. Don't follow his advice." The speech of the wise fox made other foxes think over the matter. Just at that moment, the wise fox again said, “Look at your tails. How nice they are! Nature has given us everything what is beautiful and useful.

If we cut our tails. we will face many problems for it." Hearing that, all the foxes understood the trick of the fox without tail. They rebuked him and boycotted him. Being failure, the fox without tail went away for ever.

অর্থঃ একদিন জঙ্গলে একটা শিয়াল ফাঁদে পড়ে গেল। সে মুক্ত হওয়ার জন্য আপ্রাণ চেষ্টা করে এবং কোনোরকমে সামলে কিন্তু নিস লেজ হারিয়ে ফেলে। লেজ ছাড়া শেয়ালকে অদ্ভুত এবং কুৎসিত লাগছিল। তিনি দুঃখিত ও লজ্জিত বোধ করলেন। তাই সে একটা প্ল্যান করে। জঙ্গলের সব শেয়ালের সভা ডাকলেন।

সভায় সব শেয়াল দেখে তিনি খুব খুশি হলেন। তিনি যখন বক্তৃতা দিতে দাঁড়ালেন, অন্যান্য শিয়াল তাকে লেজবিহীন দেখে তামাশা করছিল। তিনি পয়েন্ট পেয়েছিলেন এবং তাই তিনি তাদের চুপ থাকতে বলেছিলেন। তারপর তিনি সমকামী মনের সাথে তাদের বলেছিলেন যে তিনি একটি দুর্দান্ত আবিষ্কার করেছেন।

তিনি বলেন, "লেজের ব্যবহার কী? আমার মনে হয়, কোনো কাজেই লাগে না। তাছাড়া, এটা আমাদের কুৎসিত করে তোলে। সেজন্যই আমি আমার লেজ কেটে ফেলেছি। লেজ ছাড়া আমি নিজেকে অনেক স্বাধীন, হালকা এবং খেলাধুলা করতে পারি। আগের চেয়ে দ্রুত দৌড়াও। তাই তোমার লেজ কেটে ফেলো যেমনটা আমি করেছি।" শেয়াল তার কথা শুনল এবং তার পরামর্শকে ভালোভাবে গ্রহণ করল। লেজবিহীন শিয়ালও তাদের লেজ থাকার দোষের কথা বলেছিল।

সুতরাং, বৈঠকে থাকা শিয়ালরা তাঁর বক্তব্যে এতটাই মুগ্ধ হয়েছিল যে তারা তাদের লেজকে বোঝা মনে করতে শুরু করেছিল এবং তাদের বেশিরভাগই দেরি না করে তাদের লেজ কাটতে চেয়েছিল। তারা যখন তা করতে যাচ্ছিল, ঠিক সেই মুহূর্তে একটি বুদ্ধিমান শিয়াল উঠে দাঁড়িয়ে বলল, "আমার কথা শোন, দয়া করে, তার উপদেশ গ্রহণ করবেন না।

সেই শিয়াল ফাঁদে পড়ে তার লেজ হারিয়ে ফেলে। এখন তাকে হাস্যকর এবং কুৎসিত দেখাচ্ছে। সুতরাং, তিনি আমাদের সকলকে তার মতো দেখতে চান। তার উপদেশ অনুসরণ করবেন না।" জ্ঞানী শেয়ালের বক্তৃতা অন্যান্য শিয়ালকে বিষয়টি নিয়ে ভাবতে বাধ্য করে। ঠিক সেই মুহুর্তে, বুদ্ধিমান শিয়াল আবার বলল, "তোমার লেজের দিকে তাকাও, তারা কত সুন্দর! প্রকৃতি আমাদের সবকিছু দিয়েছে! সুন্দর এবং দরকারী।

যদি আমরা আমাদের লেজ কাটা. এর জন্য আমাদের অনেক সমস্যার সম্মুখীন হতে হবে।” একথা শুনে সমস্ত শেয়াল লেজবিহীন শেয়ালের কৌশল বুঝতে পেরেছিল। তারা তাকে তিরস্কার করে বয়কট করে। ব্যর্থ হয়ে লেজবিহীন শেয়াল চিরতরে চলে গেল।

The fox without a tail completing story

Once, there was a clever fox in a jungle. One day, when the fox was walking through the jungle, suddenly he fell into a trap. He could somehow get out of the trap, but he had to leave his tail behind. Without the tail, he looked strange and so, he felt sad. But the fox was very cunning. He hit upon a plan. He invited all the foxes to come to a meeting. All the foxes of the jungle attended the meeting. The fox felt his importance when he saw all other foxes in his meeting. He said, “My dear friends, listen to me, please. I've discovered something new; the tails of ours are useless. They look ugly and are always dirty. So, we should cut off our tails." All the foxes listened to the cunning fox. A wise old fox was also listening. He said, “My friend, your plan is very interesting but foolish. As you've lost your tail, you want us to cut off our tails.” At this, the fox without a tail felt ashamed and realized that they would not fall prey to his trap. So, he left the place quickly.

অর্থঃ একবার জঙ্গলে এক চালাক শেয়াল ছিল। একদিন শেয়াল যখন জঙ্গলের মধ্যে দিয়ে হেঁটে যাচ্ছিল, হঠাৎ সে ফাঁদে পড়ে গেল। সে কোনোভাবে ফাঁদ থেকে বেরিয়ে আসতে পারত, কিন্তু তাকে তার লেজ পিছনে রেখে যেতে হয়েছিল। লেজ ছাড়া, তাকে অদ্ভুত লাগছিল এবং তাই, তিনি দুঃখ বোধ করেছিলেন। কিন্তু শিয়াল খুব চালাক ছিল। তিনি একটি পরিকল্পনার উপর আঘাত. তিনি সমস্ত শিয়ালকে একটি সভায় আসার জন্য আমন্ত্রণ জানালেন। জঙ্গলের সমস্ত শিয়াল সভায় উপস্থিত হয়েছিল। শেয়াল তার গুরুত্ব অনুভব করলো যখন সে তার সভায় অন্য সব শিয়াল দেখল। তিনি বললেন, “আমার প্রিয় বন্ধুরা, দয়া করে আমার কথা শুনুন। আমি নতুন কিছু আবিষ্কার করেছি; আমাদের লেজ অকেজো। তারা দেখতে কুৎসিত এবং সবসময় নোংরা। তাই আমাদের লেজ কেটে ফেলা উচিত।" সমস্ত শিয়াল ধূর্ত শেয়ালের কথা শুনল। একটি বুদ্ধিমান বুড়ো শিয়ালও শুনছিল। সে বলল, "বন্ধু, তোমার পরিকল্পনা খুবই মজার কিন্তু বোকামি। তুমি তোমার লেজ হারিয়েছ, আপনি আমাদের লেজ কেটে দিতে চান।" এতে লেজবিহীন শেয়াল লজ্জা পেল এবং বুঝতে পারল যে তারা তার ফাঁদে পা দেবে না, তাই সে দ্রুত স্থান ত্যাগ করল।

আর্টিকেলের শেষকথাঃ The fox without a tail completing story

আমরা এতক্ষন জেনে নিলাম The fox without a tail completing story  টি। যদি তোমাদের আজকের এই The fox without a tail completing story  টি ভালো লাগে তাহলে ফেসবুক বন্ধুদের মাঝে শেয়ার করে দিতে পারো। আর এই রকম নিত্য নতুন পোস্ট পেতে আমাদের আরকে রায়হান ওয়েবসাইটের সাথে থাকো। the fox without a tail, the fox without a tail completing story, the fox without a tail story, story the fox without a tail, completing story the fox without a tail, what is the moral of the fox without a tail, the fox without a tail pdf, the fox without a tail moral, moral of the story the fox without a tail, the fox without a tail story moral, the fox without a tail summary

Next Post Previous Post