লেখালেখি করে মাসে ৬ হাজার টাকা ইনকাম

ফেসবুকে লিংক শেয়ার করে ১০০০ টাকা আয়

The greatness of Sultan Salahuddin Completing Story

আসসালামু আলাইকুম প্রিয় শিক্ষার্থী বন্ধুরা আজকে বিষয় হলো The greatness of Sultan Salahuddin Completing Story জেনে নিবো। তোমরা যদি The greatness of Sultan Salahuddin Completing Story টি ভালো ভাবে নিজের মনের মধ্যে গুছিয়ে নিতে চাও তাহলে অবশ্যই তোমাকে মনযোগ সহকারে পড়তে হবে। চলো শিক্ষার্থী বন্ধুরা আমরা জেনে নেই আজকের The greatness of Sultan Salahuddin Completing Story  টি।

The greatness of Sultan Salahuddin Completing Story
The greatness of Sultan Salahuddin Completing Story

Complete the following story following the cue.

One day in the battle of Jaffa, the Christians were winning and the Muslim soldiers were falling back before the Christian horsemen.............

The greatness of Sultan Salahuddin Completing Story

One day in the battle of Jaffa, the Christians were winning and the Muslim soldiers were falling back before the Christian horsemen. The Christian General was Richard the first of England. He was a brave man and a fierce enemy of Sultan Salahuddin. 

In one of his fights, a Muslim soldier knocked him off his horse but he got up and started fighting on foot. One of Salahuddin's men saw this and shouted to Salahuddin, "Richard has lost his horse. Why don't we kill him now?" Salahuddin replied, "No, he is a noble soldier. 

Give him my best steed so that he can fight properly again." Salahuddin's behaviour charmed Richard. He said, "I am proud that I am fighting against a noble enemy like him."

অর্থঃ একদিন জাফ্ফার যুদ্ধে খ্রিস্টানরা জয়লাভ করছিল এবং মুসলিম সৈন্যরা খ্রিস্টান ঘোড়সওয়ারদের সামনে পিছিয়ে পড়ছিল। খ্রিস্টান জেনারেল ছিলেন ইংল্যান্ডের প্রথম রিচার্ড। তিনি ছিলেন একজন সাহসী মানুষ এবং সুলতান সালাহউদ্দিনের ঘোর শত্রু।

তার এক লড়াইয়ে একজন মুসলিম সৈন্য তাকে তার ঘোড়া থেকে ছিটকে দেয় কিন্তু সে উঠে পায়ে হেঁটে যুদ্ধ শুরু করে। সালাহউদ্দিনের একজন লোক এটা দেখে চিৎকার করে সালাহউদ্দিনকে বলল, "রিচার্ড তার ঘোড়া হারিয়েছে। আমরা এখন তাকে হত্যা করব না কেন?" উত্তরে সালাহউদ্দিন বললেন, না, সে একজন মহৎ সৈনিক।

তাকে আমার সেরা স্টীড দিন যাতে সে আবার সঠিকভাবে যুদ্ধ করতে পারে।" সালাহউদ্দিনের আচরণ রিচার্ডকে মুগ্ধ করেছিল। তিনি বলেছিলেন, "আমি গর্বিত যে আমি তার মতো একজন মহৎ শত্রুর বিরুদ্ধে লড়াই করছি।"

আর্টিকেলের শেষকথাঃ The greatness of Sultan Salahuddin Completing Story

আমরা এতক্ষন জেনে নিলাম The greatness of Sultan Salahuddin Completing Story  টি। যদি তোমাদের আজকের এই The greatness of Sultan Salahuddin Completing Story  টি ভালো লাগে তাহলে ফেসবুক বন্ধুদের মাঝে শেয়ার করে দিতে পারো। আর এই রকম নিত্য নতুন পোস্ট পেতে আমাদের আরকে রায়হান ওয়েবসাইটের সাথে থাকো।

Next Post Previous Post