লেখালেখি করে মাসে ৬ হাজার টাকা ইনকাম

ফেসবুকে লিংক শেয়ার করে ১০০০ টাকা আয়

The King and The Astrologer Completing Story

আসসালামু আলাইকুম প্রিয় শিক্ষার্থী বন্ধুরা আজকে বিষয় হলো The King and The Astrologer Completing Story জেনে নিবো। তোমরা যদি The King and The Astrologer Completing Story টি ভালো ভাবে নিজের মনের মধ্যে গুছিয়ে নিতে চাও তাহলে অবশ্যই তোমাকে মনযোগ সহকারে পড়তে হবে। চলো শিক্ষার্থী বন্ধুরা আমরা জেনে নেই আজকের The King and The Astrologer Completing Story  টি।
The King and The Astrologer Completing Story
The King and The Astrologer Completing Story

Complete the following story following the cue.

Once upon a time there was a king who was very fond of knowing his future from the astrologers. A famous astrologer happened to stop at his capital on his way to Benares................

The King and The Astrologer Completing Story 

Once upon a time there was a king who was very fond of knowing his future from the astrologers. A famous astrologer happened to stop at his capital on his way to Benares. The king called on him to know about his future and the astrologer told him something unpleasant. 
At this the king got furious and condemned him to death saying, "Men like you should not live to spoil the peace of the world." But another thought had crossed his mind before the astrologer was removed for execution, "How long will you live?" asked the king. 
With ready wit the astrologer said, "The stars declare that I shall die only a week before your Majesty. So, good-bye." Hearing this the king turned pale like a dead man and shouted, "Drive this wretch away, let him not come here again.
অর্থঃ এক সময় এক রাজা ছিলেন যিনি জ্যোতিষীদের কাছ থেকে নিজের ভবিষ্যত জানতে খুব পছন্দ করতেন। একজন বিখ্যাত জ্যোতিষী বেনারসে যাওয়ার পথে তার রাজধানীতে থামলেন। রাজা তার ভবিষ্যৎ সম্পর্কে জানতে তাকে ডেকে পাঠালেন এবং জ্যোতিষী তাকে একটি অপ্রীতিকর কথা বললেন।
এতে রাজা ক্রোধান্বিত হয়ে তাকে মৃত্যুদণ্ড দিয়ে বললেন, "তোমার মতো মানুষ যেন পৃথিবীর শান্তি নষ্ট করার জন্য বেঁচে না থাকে।" কিন্তু জ্যোতিষীকে ফাঁসির জন্য অপসারণ করার আগে তার মাথায় আরেকটি চিন্তা এসেছিল, "আপনি কতদিন বাঁচবেন?" রাজাকে জিজ্ঞাসা করলেন।
প্রস্তুত বুদ্ধি নিয়ে জ্যোতিষী বললেন, "তারা ঘোষণা করছে যে আমি মহারাজের এক সপ্তাহ আগে মারা যাব। তাই, বিদায়।" একথা শুনে রাজা মৃতের মত ফ্যাকাশে হয়ে গেলেন এবং চিৎকার করে বললেন, "এই হতভাগাকে তাড়িয়ে দাও, সে যেন আর এখানে না আসে।
আর্টিকেলের শেষকথাঃ The King and The Astrologer Completing Story
আমরা এতক্ষন জেনে নিলাম The King and The Astrologer Completing Story  টি। যদি তোমাদের আজকের এই The King and The Astrologer Completing Story  টি ভালো লাগে তাহলে ফেসবুক বন্ধুদের মাঝে শেয়ার করে দিতে পারো। আর এই রকম নিত্য নতুন পোস্ট পেতে আমাদের আরকে রায়হান ওয়েবসাইটের সাথে থাকো। the king and the astrologer story, the king and the astrologer story in bangla, the king and the astrologer completing story, the king and the astrologer, the king and the astrologer rearrange, completing story the king and the astrologer, story writing the king and the astrologer, story the king and the astrologer
Next Post Previous Post