এইচএসসি পরীক্ষার পূর্ব রাতের একটি দিনলিপি লেখো

আসসালামু আলাইকুম প্রিয় শিক্ষার্থী বন্ধুরা আজকে বিষয় হলো এইচএসসি পরীক্ষার পূর্ব রাতের একটি দিনলিপি লেখো জেনে নিবো। তোমরা যদি পড়াটি ভালো ভাবে নিজের মনের মধ্যে গুছিয়ে নিতে চাও তাহলে অবশ্যই তোমাকে মনযোগ সহকারে পড়তে হবে। চলো শিক্ষার্থী বন্ধুরা আমরা জেনে নেই আজকের এইচএসসি পরীক্ষার পূর্ব রাতের একটি দিনলিপি লেখো  টি।

এইচএসসি পরীক্ষার পূর্ব রাতের একটি দিনলিপি লেখো
এইচএসসি পরীক্ষার পূর্ব রাতের একটি দিনলিপি লেখো

এইচএসসি পরীক্ষার পূর্ব রাতের একটি দিনলিপি লেখো

১ নভেম্বর, ২০২২

মঙ্গলবার

রাত ১০টা ৩০ মিনিট লক্ষ্মীপুর

রাত পোহালেই আমার এইচএসসি পরীক্ষা কিন্তু প্রতিদিনের কথাগুলো প্রতিদিনই লিখে রাখাটা আমার অভ্যাসে পরিণত হয়েছে বলে আজকের কথাগুলোও না লিখে স্বস্তি পাচ্ছি না। একটু পরে ঘুমাতে যাব। অনেক আগে থেকেই পরীক্ষার প্রস্তুতি নিচ্ছিলাম বলে আজ তেমন একটা চাপ নেই। কিছুক্ষণ আগে মা দেখে গেলেন আমি কী করছি। ডায়েরি নিয়ে বসে আছি দেখে মা মৃদু হেসে চলে গেলেন । কারণ মা জানেন যে, আমার প্রয়োজনীয় পড়া শেষ করেছি বলেই আমি ডায়েরি নিয়ে বসেছি। আমাকে পড়ার ব্যাপারে খুব একটা চাপ দিতে হয় না, আর বাবা-মা তা কখনো করেনও না। তবে পরীক্ষার পূর্ব রাতে সবার যেমন অনুভূতি হয়, আমারও তেমনই হচ্ছে। যা যা পড়েছি তা সঠিকভাবে লিখে আসতে পারব কি না, তা নিয়ে একটু চিন্তা হচ্ছে। মনে হচ্ছে, আরেকটু বেশি করে যদি পড়তাম তবে শতভাগ কমন পড়বে বলে নিশ্চিন্ত হতে পারতাম। তবুও আমার একটু আত্মবিশ্বাস আছে যে, আমি আগামীকালের পরীক্ষাতে বেশ ভালো লিখতে পারব। জানি না ঘুম আসবে কি না। তবে আমি চেষ্টা করব ঘুমানোর। দুশ্চিন্তা বাদ দিয়ে নিশ্চিন্ত মনে ঘুমিয়ে যাওয়াটা পরীক্ষার জন্য বেশ জরুরি । এ কথাটা মাথায় রেখে আমি ঘুমানোর চেষ্টা করব।

আর্টিকেলের শেষকথাঃ এইচএসসি পরীক্ষার পূর্ব রাতের একটি দিনলিপি লেখো

আমরা এতক্ষন জেনে নিলাম এইচএসসি পরীক্ষার পূর্ব রাতের একটি দিনলিপি লেখো  টি। যদি তোমাদের আজকের এই পড়াটিটি ভালো লাগে তাহলে ফেসবুক বন্ধুদের মাঝে শেয়ার করে দিতে পারো। আর এই রকম নিত্য নতুন পোস্ট পেতে আমাদের আরকে রায়হান ওয়েবসাইটের সাথে থাকো।

Next Post Previous Post
No Comment
Add Comment
comment url
আরও পড়ুনঃ
আরও পড়ুনঃ