জন্মদিনের অনুষ্ঠান উদযাপন সম্পর্কে একটি দিনলিপি রচনা কর

আসসালামু আলাইকুম প্রিয় শিক্ষার্থী বন্ধুরা আজকে বিষয় হলো জন্মদিনের অনুষ্ঠান উদযাপন সম্পর্কে একটি দিনলিপি রচনা কর জেনে নিবো। তোমরা যদি পড়াটি ভালো ভাবে নিজের মনের মধ্যে গুছিয়ে নিতে চাও তাহলে অবশ্যই তোমাকে মনযোগ সহকারে পড়তে হবে। চলো শিক্ষার্থী বন্ধুরা আমরা জেনে নেই আজকের জন্মদিনের অনুষ্ঠান উদযাপন সম্পর্কে একটি দিনলিপি রচনা কর  টি।

জন্মদিনের অনুষ্ঠান উদযাপন সম্পর্কে একটি দিনলিপি রচনা কর
জন্মদিনের অনুষ্ঠান উদযাপন সম্পর্কে একটি দিনলিপি রচনা কর

জন্মদিনের অনুষ্ঠান উদযাপন সম্পর্কে একটি দিনলিপি রচনা কর

২৩ নভেম্বর, ২০22 

মঙ্গলবার

রাত ১১টা ৫০ মিনিট 

সিলেট

আজ আমার ছোট বোন শিলার জন্মদিন। আমরা পরিবারের সবাই মিলে ওকে অবাক করে দেব বলে পরিকল্পনা করে রেখেছিলাম। তাই মা আর আমি আজ খুব সকালে ঘুম থেকে উঠেছি। তারপর বসার ঘরটা ফুল দিয়ে সাজিয়েছি। একটু পরে বাবা বাজার থেকে শিলার পছন্দের খাবার কিনে নিয়ে এলেন। মা তাই নিয়ে ব্যস্ত হয়ে পড়লেন। বেলা ১১টার দিকে আমন্ত্রিত অতিথি আসতে শুরু করলেন। দুপুর ১টায় বাসায় কেক নিয়ে এলো আমার চাচাতো ভাই বাপ্পী। তারপর আমরা একে একে সবাই তৈরি হলাম। শিলাকে বাবা একটা সুন্দর পোশাক উপহার দিয়েছেন জন্মদিন উপলক্ষ্যে। সেটি পরে শিলাও তৈরি হয়ে গেল। সব অতিথি এলো ঠিক ২.৩০ মিনিটে। কেক কাটা হলো। উপস্থিত সকলে করতালির মাধ্যমে ওকে জন্মদিনের শুভেচ্ছা জানায় এবং প্রত্যেকে ওকে উপহার দেয়। আজকের দিনের সবচেয়ে আকর্ষণীয় দিক হলো আমি এবং শিলা দুই বোন মিলে গান গেয়ে সবাইকে চমকে দিয়েছি। মা-বাবা শিলাকে কিছু বই উপহার দিয়ে ওকে দোয়া করেন। তারপর শুরু হয় খাওয়াদাওয়ার পর্ব। মা আজ শিলার পছন্দের সব খাবার রান্না করেছেন। গান ওর ভীষণ পছন্দ। তাই আমি ওকে একটা পিয়ানো উপহার দিয়েছি। সবাই খুব মজা করেছে ওর জন্মদিনে। শিলাও প্রচণ্ড খুশি এই আয়োজন দেখে। আমি দারুণ উপভোগ করেছি আজকের দিনটি। সব আয়োজন নিজের হাতে করা এবং এত লোকের সামনে গান গাওয়ার অনুভূতি সত্যি কোনোদিন ভোলার মতো নয় । সব মিলিয়ে চমৎকার কাটল আজকের দিনটা।

আর্টিকেলের শেষকথাঃ জন্মদিনের অনুষ্ঠান উদযাপন সম্পর্কে একটি দিনলিপি রচনা কর

আমরা এতক্ষন জেনে নিলাম জন্মদিনের অনুষ্ঠান উদযাপন সম্পর্কে একটি দিনলিপি রচনা কর  টি। যদি তোমাদের আজকের এই পড়াটিটি ভালো লাগে তাহলে ফেসবুক বন্ধুদের মাঝে শেয়ার করে দিতে পারো। আর এই রকম নিত্য নতুন পোস্ট পেতে আমাদের আরকে রায়হান ওয়েবসাইটের সাথে থাকো।

Next Post Previous Post
No Comment
Add Comment
comment url
আরও পড়ুনঃ
আরও পড়ুনঃ