লঞ্চ ডুবির ঘটনা নিয়ে দিনলিপি

আসসালামু আলাইকুম প্রিয় শিক্ষার্থী বন্ধুরা আজকে বিষয় হলো লঞ্চ ডুবির ঘটনা নিয়ে দিনলিপি জেনে নিবো। তোমরা যদি পড়াটি ভালো ভাবে নিজের মনের মধ্যে গুছিয়ে নিতে চাও তাহলে অবশ্যই তোমাকে মনযোগ সহকারে পড়তে হবে। চলো শিক্ষার্থী বন্ধুরা আমরা জেনে নেই আজকের লঞ্চ ডুবির ঘটনা নিয়ে দিনলিপি  টি।

লঞ্চ ডুবির ঘটনা নিয়ে দিনলিপি
লঞ্চ ডুবির ঘটনা নিয়ে দিনলিপি

লঞ্চ ডুবির ঘটনা নিয়ে দিনলিপি

১২ জুলাই, ২০২২

সোমবার রাত ১০টা 

বরিশাল

দুর্ঘটনা আমাদের দেশের নৈমিত্তিক ঘটনা। প্রতিদিন বহু মানুষ নানা দুর্ঘটনার শিকার হচ্ছে। এসব দুর্ঘটনার মধ্যে লঞ্চডুবি অনেক ভয়াবহ । ঢাকা বাংলাদেশের প্রাণকেন্দ্র হওয়ায় দেশের বিভিন্ন এলাকা থেকে অগণিত মানুষ লঞ্চযোগে ঢাকায় আসে। আবার ঢাকা থেকে নিজ নিজ এলাকায় ফিরে যায়। কিন্তু লঞ্চডুবির ঘটনা সেসব মানুষের জীবনকে এক মুহূর্তে লণ্ডভণ্ড করে দেয়। আজ আমিও চোখের সামনে একটি যাত্রীবাহী লঞ্চ ডুবে যেতে দেখলাম। সকাল ১১টার দিকে মাদারিপুর থেকে আসা একটি লঞ্চ মাওয়া ঘাটে পৌঁছানোর কথা ছিল । কিন্তু ঘাটে পৌছাবার পূর্বেই বৈরী আবহাওয়া এবং নদীর উত্তাল ঢেউয়ের কবলে পড়ে ডুবে গেল লঞ্চটি। আমিও ওই সময় পাশের অন্য একটি লঞ্চে ছিলাম। চোখের সামনেই লঞ্চটিকে একটু একটু করে পানির নিচে তলিয়ে যেতে দেখলাম। বেঁচে থাকার আকুতিতে যাত্রীদের চিৎকার ও আহাজারিতে পুরো এলাকা বিষাদময় হয়ে পড়ল। চোখের সামনে এত বড় দুর্ঘটনা ঘটতে আগে কখনো দেখিনি। শত শত মানুষের কান্না এখনো আমার কানে বাজে। ভয়াবহ এই লঞ্চডুবি দেখার পর এক বিশাল বিষাদ আমার অন্তর্লোক ছেয়ে রইল ।

আর্টিকেলের শেষকথাঃ লঞ্চ ডুবির ঘটনা নিয়ে দিনলিপি

আমরা এতক্ষন জেনে নিলাম লঞ্চ ডুবির ঘটনা নিয়ে দিনলিপি  টি। যদি তোমাদের আজকের এই পড়াটিটি ভালো লাগে তাহলে ফেসবুক বন্ধুদের মাঝে শেয়ার করে দিতে পারো। আর এই রকম নিত্য নতুন পোস্ট পেতে আমাদের আরকে রায়হান ওয়েবসাইটের সাথে থাকো।

Next Post Previous Post
No Comment
Add Comment
comment url
আরও পড়ুনঃ
আরও পড়ুনঃ