তোমার কলেজে মহান বিজয় দিবস উদযাপনের একটি দিনলিপি প্রস্তুত কর

আসসালামু আলাইকুম প্রিয় শিক্ষার্থী বন্ধুরা আজকে বিষয় হলো বিজয় দিবস উদযাপন উপলক্ষে একটি দিনলিপি রচনা কর জেনে নিবো। তোমরা যদি পড়াটি ভালো ভাবে নিজের মনের মধ্যে গুছিয়ে নিতে চাও তাহলে অবশ্যই তোমাকে মনযোগ সহকারে পড়তে হবে। চলো শিক্ষার্থী বন্ধুরা আমরা জেনে নেই আজকের তোমার কলেজে মহান বিজয় দিবস উদযাপনের একটি দিনলিপি প্রস্তুত কর  টি।

তোমার কলেজে মহান বিজয় দিবস উদযাপনের একটি দিনলিপি প্রস্তুত কর
তোমার কলেজে মহান বিজয় দিবস উদযাপনের একটি দিনলিপি প্রস্তুত কর

তোমার কলেজে মহান বিজয় দিবস উদযাপনের একটি দিনলিপি প্রস্তুত কর

১৬ই ডিসেম্বর, ২০২২

শুক্রবার

রাত ১০টা ২৫ মিনিট

ঢাকা

আজ ১৬ই ডিসেম্বর। আমাদের মহান বিজয় দিবস। দিনটি আমাদের জাতীয় দিবসগুলোর মধ্যে অন্যতম। প্রতিবছরই শ্রদ্ধা ও উদ্দীপনার মধ্য দিয়ে আমরা দিনটি উদ্‌যাপন করি। এবারের বিজয় দিবসটা কাটালাম নতুন এক পরিবেশে, যা থেকে আমি ভিন্ন এক অভিজ্ঞতা অর্জন করলাম । বন্ধুদের সাথে সারাদিন কাটালাম কলেজের সাহিত্য ও সাংস্কৃতিক অনুষ্ঠানে । মহান বিজয় দিবস উপলক্ষ্যে কলেজে মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা, স্বরচিত কবিতা পাঠের আসর, সংগীতানুষ্ঠান, বিভিন্ন প্রতিযোগিতামূলক খেলাধুলা, রচনা প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানের আয়োজন করা হয়েছিল । আমার সব থেকে ভালো লাগলো মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা দেওয়ার অংশটুকু। প্রথমবারের মতো এতজন গর্বিত মুক্তিসেনাকে একসাথে দেখার সৌভাগ্য হলো আমার। তখন আমার অনুভূতি কেমন ছিল তা বলে বোঝানো যাবে না। তখন আমি এক ধরনের রোমাঞ্চ অনুভব করছিলাম। খেলাধুলা প্রতিযোগিতায় পুরস্কার গ্রহণের সময়টা ছিল আরেকটা শিহরন জাগানো অংশ। তিনটি খেলায় অংশ নিয়ে দুটি খেলায় প্রথম স্থান আর অন্যটিতে তৃতীয় স্থান অর্জন করেছি আমি। আর সেজন্য তিন-তিনবার পুরস্কার নিতে মঞ্চে যাওয়ার সময় বন্ধুরা আমার দিকে গর্ব নিয়ে তাকিয়ে ছিল, যা খুব ভালো লাগছিল। এমনকি, আমার কৃতিত্বের কথাটা এখন যখন লিখছি, সেই শিহরনটাই কাজ করছে। অসাধারণ ছিল সেই অনুভূতি! বিজয় দিবসে বিজয়ীর বেশে আজ আমি কলেজ থেকে বাড়ি ফিরেছি।

আর্টিকেলের শেষকথাঃ বিজয় দিবস উদযাপন উপলক্ষে একটি দিনলিপি রচনা কর

আমরা এতক্ষন জেনে নিলাম বিজয় দিবস উদযাপন উপলক্ষে দিনলিপি  টি। যদি তোমাদের আজকের এই পড়াটিটি ভালো লাগে তাহলে ফেসবুক বন্ধুদের মাঝে শেয়ার করে দিতে পারো। আর এই রকম নিত্য নতুন পোস্ট পেতে আমাদের আরকে রায়হান ওয়েবসাইটের সাথে থাকো।

Next Post Previous Post
No Comment
Add Comment
comment url
আরও পড়ুনঃ
আরও পড়ুনঃ