একটি ভয়াবহ অগ্নিকাণ্ডের অভিজ্ঞতা ব্যক্ত করে একটি দিনলিপি

আসসালামু আলাইকুম প্রিয় শিক্ষার্থী বন্ধুরা আজকে বিষয় হলো একটি ভয়াবহ অগ্নিকাণ্ডের অভিজ্ঞতা ব্যক্ত করে একটি দিনলিপি জেনে নিবো। তোমরা যদি পড়াটি ভালো ভাবে নিজের মনের মধ্যে গুছিয়ে নিতে চাও তাহলে অবশ্যই তোমাকে মনযোগ সহকারে পড়তে হবে। চলো শিক্ষার্থী বন্ধুরা আমরা জেনে নেই আজকের একটি ভয়াবহ অগ্নিকাণ্ডের অভিজ্ঞতা ব্যক্ত করে একটি দিনলিপি  টি।

একটি ভয়াবহ অগ্নিকাণ্ডের অভিজ্ঞতা ব্যক্ত করে একটি দিনলিপি
একটি ভয়াবহ অগ্নিকাণ্ডের অভিজ্ঞতা ব্যক্ত করে একটি দিনলিপি

একটি ভয়াবহ অগ্নিকাণ্ডের অভিজ্ঞতা ব্যক্ত করে একটি দিনলিপি

রচনা করো ।

৮ এপ্রিল, ২০২২ শুক্রবার

সকাল ১০টা ৫৫ মিনিট কুমিল্লা

গতকাল খুব ভয়াবহ একটা রাত কেটেছে। গভীর রাতে শর্ট-সার্কিট হওয়ার কারণে আমাদের পাশের বাসায় আগুন লেগেছিল। কলেজে নতুন ভর্তি হয়েছি বলে বইগুলোর প্রতি আমার আকর্ষণ ছিল অনেক বেশি। এ কারণে বই কিনেই পড়তে শুরু করেছি। তখন গভীর রাত, সবাই ঘুমিয়ে পড়েছে । হঠাৎ করে নাকে পোড়া একটা গন্ধ এসে লাগল । গন্ধটা কোন জায়গা থেকে আসছে তা খুঁজে বের করার চেষ্টা করলাম কিন্তু পেলাম না । হঠাৎ পাশের বাসা থেকে চিৎকার এলো, দরজা খুলে বের হয়ে দেখি আগুন লেগেছে। দৌড়ে এসে বাবা-মাকে ডেকে তুলে বড়ো বড়ো দুটো বালতি পানি ভর্তি করে নিয়ে ছুটলাম । এরই মধ্যে পড়শিরা জেগে যে যার সাধ্যমতো আগুন নেভানোর কাজে লেগে গেল। প্রতিবেশী একজন ফায়ার সার্ভিসে ফোন দিয়েছিল বলে আগুন সবকিছু শেষ করার আগেই ওরা এসে নেভাতে পেরেছিল । তবে আগুনের লেলিহান শিখা এতটাই বেশি ছিল যে আমাদের বাড়িতেও আগুন ছড়িয়ে পড়ার সম্ভাবনা তৈরি হয়েছিল । ভাগ্য ভালো যে এরই মধ্যে ফায়ার সার্ভিসের লোকজন চলে এসেছিল অবশেষে ফায়ার সার্ভিসের কর্মীদের সহযোগিতায় আগুন পুরোপুরি নিয়ন্ত্রণে চলে আসে। আগুন নেভাতে নেভাতে প্রায় ভোর হয়ে এসেছিল, তাই ঘুমানোর জন্য খুব একটা সময় পাইনি ।

আর্টিকেলের শেষকথাঃ একটি ভয়াবহ অগ্নিকাণ্ডের অভিজ্ঞতা ব্যক্ত করে একটি দিনলিপি

আমরা এতক্ষন জেনে নিলাম একটি ভয়াবহ অগ্নিকাণ্ডের অভিজ্ঞতা ব্যক্ত করে একটি দিনলিপি  টি। যদি তোমাদের আজকের এই পড়াটিটি ভালো লাগে তাহলে ফেসবুক বন্ধুদের মাঝে শেয়ার করে দিতে পারো। আর এই রকম নিত্য নতুন পোস্ট পেতে আমাদের আরকে রায়হান ওয়েবসাইটের সাথে থাকো।

Next Post Previous Post
No Comment
Add Comment
comment url
আরও পড়ুনঃ
আরও পড়ুনঃ