লেখালেখি করে মাসে ৬ হাজার টাকা ইনকাম

ফেসবুকে লিংক শেয়ার করে ১০০০ টাকা আয়

১৫টি ডলার ইনকাম সাইট | ডলার আয় করার উপায়

আপনি কি ডলার ইনকাম সাইট (Dollar Income Website) খুজতেছেন? যদি ডলার আয় করার উপায় (
How to rearn dollar) জানতে চান তাহলে পোস্ট টি পড়তে থাকুন। কিভাবে ডলার ইনকাম (Usd Earn) করা যায় সে সম্পর্কে বিস্তারিত জানতে পারবেন এই পোস্টের মাধ্যমে।

ডলার ইনকাম সাইট | ডলার আয় করার উপায় | কিভাবে ডলার ইনকাম করা যায়
ডলার ইনকাম সাইট | ডলার আয় করার উপায় | কিভাবে ডলার ইনকাম করা যায়

এই ডিজিটাল (Digital) যুগে ইন্টারনেটকে (Internet) ব্যবহার করে টাকা আয় তেমন কঠিন কোনো কাজ নয়। ইন্টারনেট দুনিয়ায় অনেক হাজারো ডলার (Usd Dollar) আয় (Earn) করার উপায় রয়েছে যেগুলো থেকে আপনি অনেক উপার্জন করতে পারেন। এগুলোর বেশিরভাগই ওয়েবসাইট বা এপ্লিকেশন যার মাধ্যমে আপনি খুব তাড়াতাড়ি ইনকাম করতে পারেন।

আমরা কিছু ওয়েবসাইট নিয়ে আসছি সেগুলি অনলাইনে অর্থ উপার্জনের জন্য সবচেয়ে নির্ভরযোগ্য, সহজ এবং সময়-যোগ্য।

এছাড়াও, এই সাইটগুলি হাজার হাজার অনলাইন ব্যবহারকারীদের দ্বারা পরীক্ষা করা হয়, যারা গ্যারান্টি দেয় যে এই সাইটগুলি তাদের ব্যবহারযোগ্যতা এবং বেতন পদ্ধতির কারণে অনলাইন অর্থ উপার্জনের একটি স্থায়ী উৎস।

এখানে বিশ্বস্ত অনলাইন অর্থ উপার্জনের সাইটগুলির একটি তালিকা দিয়েছি । কিভাবে ডলার ইনকাম করা যায় ( How to earn money usd dollar?) তা এখন আমরা দেখবো।

সুচিপত্রঃ ডলার ইনকাম সাইট | ডলার আয় করার উপায় | কিভাবে ডলার ইনকাম করা যায়

উপরের সব গুলো ডলার ইনকাম সাইট। যদি আপনি জানতে চান এই ওয়েবসাইট গুলো থেকে কিভাবে ডলার ইনকাম করা যায় তাহলে আপনাকে ডলার আয় করার উপায় জানতে হবে। নিচে থেকে এই ডলার ইনকাম সাইট গুলো সম্পর্কে বিস্তারিত পড়ুন।

১৫টি ডলার ইনকাম সাইট | ডলার আয় করার উপায় | কিভাবে ডলার ইনকাম করা যায় | ডলার ইনকাম করার উপায়

আমরা যে ১৫টি ডলার ইনকাম সাইট নিয়ে আলোচনা করব সেই Dollar ইনকাম সাইট গুলো তে আপনি চেষ্টা করলেই ডলার ইনকাম করতে পারবেন। সবকিছু নির্ভর নিজের চেষ্টার উপর। চেষ্টা করলে সবকিছুই সম্ভব।

1. Fiverr.Com - ডলার ইনকাম সাইট | ডলার আয় করার উপায়

Fiverr হল একটি ফ্রিল্যান্সিং ওয়েবসাইট যা বিভিন্ন শিল্প এবং ক্লায়েন্টদের জন্য লোগো ডিজাইন, সোশ্যাল মিডিয়া পোস্ট, ভয়েস ওভার, অনুবাদ ইত্যাদি থেকে শুরু করে পেশাদার পরিষেবাগুলিকে প্রচার করে।

এটি অর্থ উপার্জনের দ্রুততম উপায়, একটি $5 গিগ থেকে শুরু করে, যার মধ্যে $1 প্ল্যাটফর্ম ব্যবহার করার জন্য Fiverr কেটে নেয়।

ন্যূনতম দক্ষতার সাথে যে কেউ প্ল্যাটফর্মটি ব্যবহার করতে পারে এবং অনায়াসে প্রতি ঘন্টায় $50 বা তার বেশি উপার্জন করতে পারে।

আপনি যে ক্যাটেগরিতে কাজ করতে চান সেটি নির্বাচন করার পর একটি অ্যাকাউন্ট বানিয়ে গিগ তেরি করুন। তার ঐ গিগে অর্ডার পায়লে তা সম্পূর্ণ করার পর আপনাকে অর্থ প্রদান করবে।

আরো বিস্তারিত জানতে চাইলে আপনাকে ফাইভার ডটকম কি ও কিভাবে ফাইভার থেকে আয় করবেন এখানে গিয়ে দেখুন।

2. Swagbucks - ডলার ইনকাম সাইট | ডলার আয় করার উপায়

Swagbucks সবচেয়ে জনপ্রিয় অনলাইন জরিপ সাইটগুলির মধ্যে একটি। আপনি যখন একটি বিনামূল্যের Swagbucks অ্যাকাউন্টের জন্য সাইন আপ করেন, আপনি একটি $10 স্বাগত বোনাস পাবেন৷

পয়েন্ট অর্জন করতে, আপনি বিভিন্ন পদ্ধতি থেকে বেছে নিতে পারেন যেমন; সার্ভে করা, অনলাইনে কেনাকাটা করা, swagbucks সার্চ করা, ভিডিও দেখে ডলার ইনকাম, গেম খেলা, ডিল আবিষ্কার করা, উপহার কার্ড কেনা।

পরে আপনি Amazon এবং Walmart-এর মতো আপনার প্রিয় খুচরা বিক্রেতাদের কাছে Gift কার্ডের জন্য আপনার পয়েন্ট রিডিম করতে পারেন বা PayPal দিয়ে টাকা উঠাতে পারেন।

Swagbucks সম্ভবত আপনার আর্থিক স্বাধীনতার পথ নয়, তবে এটি নৈমিত্তিক ব্যবহারের জন্য একটি দুর্দান্ত হাতিয়ার।

3. Freecash.com - ডলার ইনকাম সাইট | ডলার আয় করার উপায় 

Freecash.com অনলাইনে অর্থ উপার্জনের জন্য সহজ একটি ওয়েবসাইট। এই সাইটে আপনি খুব সহজে কিছু কাজ করে ডলার ইনকাম করতে পারেন।

এই সাইটে সার্ভে, অ্যাপ ডাউনলোড বা গেম খেলে ডলার ইনকাম করতে পারেন।

যখন আমি এই পোস্ট টি লিখছি, ব্যবহারকারীরা ইতিমধ্যেই $4,500,000+ উপার্জন করেছেন। তাদের সময় লেগেছে মাত্র এক বছর।

চমৎকার তাই না? আপনি PayPal, Bitcoin, Litecoin, Ethereum বা Doge এবং Gift Cards (Amazon, Steam, Google Play, Netflix, Spotify, Zalando, Play Station, Xbox এবং আরও অনেকগুলি) এর মতো ক্রিপ্টো কারেন্সি এর মাধ্যমে আপনার টাকা তুলতে পারবেন। 

তারা CS: GO, Fortnite, LoL বা Valorant-এর মতো জনপ্রিয় গেমগুলিতে স্কিন কেনার মতো আরও কয়েকটি প্রত্যাহারের পদ্ধতিও অফার করে।

আমি তাদের Trustpilot র‍্যাঙ্কিং (4.6) দেখেছি, কিছু রিভিউ পড়েছি এবং কিছু র‍্যাঙ্কিং দেখেছি এবং আমার কোন সন্দেহ নেই। আপনি যদি অনলাইনে অর্থ উপার্জনের জন্য সেরা ওয়েবসাইট খুঁজছেন, তাহলে আপনাকে Freecash.com ব্যবহার করে দেখতে হবে।

4. Upwork - ডলার ইনকাম সাইট | ডলার আয় করার উপায়  

আপওয়ার্ক হল ডলার ইনকাম সাইট গুলির মধ্যে অন্যতম একটি সাইট এবং সহজ উপায়ে বাড়িতে বসে ডলার ইনকাম করতে পারবেন।

ওয়েবসাইট ডেভেলপমেন্ট, সৃজনশীল লেখা, বিক্রয়, মার্কেটিং বা অ্যাকাউন্টিং ইত্যাদি এই কাজ গুলোর উপর আপনার যদি দক্ষতা থাকে তাহলে আপনি খুব সহজে ডলার ইনকাম করতে পারেন।

আপনি যদি আপনার দক্ষতাগুলিকে ভালভাবে ব্যবহার করতে চান এবং একটি ভাল অবস্থান তৈরি করতে চান- আপওয়ার্ক সম্ভাব্য সবচেয়ে সহজ উপায়ে অর্থোপার্জনের জন্য ওয়েবসাইট গুলোর মধ্যে উপরের শ্রেণীর মধ্যে পড়ে।

Upwork এ, আপনি যা উপার্জন করেন তার কিছু শতাংশ Upwork কেটে নেয়। উদাহরণস্বরূপ, আপনি  প্রথম $500 ইনকাম করেন তাহলে Upwork 20% কমিশন নেবে।

তারপর $500 থেকে $10,000 পর্যন্ত, Upwork 10% কমিশন নেয়। তারপর, আপনি $10,000-এর বেশি আয় করলে Upwork শুধুমাত্র 5% কমিশন নেবে।

5. Blogging - ডলার ইনকাম সাইট | ডলার আয় করার উপায়

আমি গত 5 বছর ধরে ব্লগিং দিয়ে অর্থ উপার্জন করছি। আমি ব্লগিং করে 1500 ডলারের বেশি আয় করেছি।

কিন্তু আমি আমার ব্লগিং ক্যারিয়ার শুরু করার সময় খুব বিভ্রান্ত ছিলাম।

2017 সালে যখন আমি ব্লগিং শুরু করি তখন আমার কাছে একেবারে শূন্য ধারণা ছিল। আমি খুব কঠোর পরিশ্রম করেছি কিন্তু প্রায় এক বছর ব্লগিং করে কোনো অর্থ উপার্জন করতে পারিনি।

কিন্তু আমি কখনই হাল ছাড়িনি! আমি Google-এ 'কীভাবে একটি ব্লগ তৈরি করতে হয়', 'আপনার ব্লগে কীভাবে লিখতে হয়' এবং 'কিভাবে আপনার ব্লগকে প্রচার করতে হয়' এর মতো বিষয় নিয়ে গবেষণা করেছি৷

আমি প্রায় এক বছর ধরে ব্লগিং সম্পর্কে অনেক কিছু শিখেছি।

এবং জিনিসগুলি এক বছর পরে আমার পক্ষে শুরু হয়েছিল। আমি 2018 সালে ব্লগিং থেকে আমার প্রথম $100 (Google AdSense থেকে) উপার্জন করেছি। তারপর আর পিছনে ফিরে তাকাতে হয়নি।

6. Captcha - ডলার ইনকাম সাইট | ডলার আয় করার উপায়

আপনার যদি কিছু অবসর সময় থাকে (দিনে 1-2 ঘন্টা) তাহলে আপনি ক্যাপচা কর্মী এবং সমাধানকারী হিসাবে কাজ করে আপনার পকেটে আরও আয় যোগ করতে পারেন।

এটি অনলাইনে অর্থ উপার্জনের অন্যতম সহজ উপায়। ক্যাপচা সমাধানকারী হিসাবে, আপনাকে ক্যাপচা চিত্রগুলি পড়তে হবে এবং একই অক্ষর টাইপ করতে হবে।

আপনি যদি একটি ভাল আয় করতে খুব দ্রুত হন তবে সবচেয়ে ভাল হবে। আপনি এই সাইটগুলিতে প্রতি 1000টি ক্যাপচা সমাধানের জন্য $2 বা তার বেশি অর্থ প্রদান করতে পারেন।

7. Clickbank - ডলার ইনকাম সাইট | ডলার আয় করার উপায়

অনলাইনে সর্বোচ্চ কমিশন প্রদানকারী একটি  আফিলিয়েট সাইট হচ্ছে ClickBank।

এই সাইট সারা বিশ্বের মধ্যে সবচেয়ে বেশি আফিলিয়েট কমিশন দিয়ে থাকে। আপনি যা বিক্রি করবেন তার ৭৫% আপনাকে দিবে।

উদাহরণস্বরূপ আপনি যদি ১০০ ডলারের একটি পন্য বিক্রি করতে পারেন তাহলে আপনাকে ৭৫ ডলার দিবে।

যেখানে অ্যামাজন দেয় ০-১০% সেখান Clickbank দিচ্ছে ৭৫% খুব ভালো তাইনা। Clickbank কিভাবে কাজ করবেন তা বিস্তারিত জানতে হলে আপনাকে ইউটিউব ভিডিও দেখতে হবে কারন লিখে আপনাকে বোঝানো যাবে না।

8. Amazon - ডলার ইনকাম সাইট | ডলার আয় করার উপায়

Amazon হল # 1 অনলাইন স্টোর এবং প্রতি মাসে লক্ষ লক্ষ সম্ভাব্য ক্রেতারা ভিজিট করে। 2020 সালে, Amazon  $3.86 বিলিয়ন সম্পদ সংগ্রহ করেছিল — যার মধ্যে 1/5 এর বেশি তৃতীয়-পক্ষের ব্যবসার দ্বারা চালিত হয়েছিল।

অন্য কথায়, এটি ব্যবসা করার এবং জীবিকা অর্জনের একটি বিশাল সুযোগ।

আপনার মত অনেক বুদ্ধিমান লোক ইতিমধ্যেই এটি বুঝতে পেরেছে এবং ইতিমধ্যেই আমাজনকে আয়ের একটি প্রধান উৎস বানিয়ে ফেলেছে।

অ্যামাজনে অর্থ উপার্জনের অনেকগুলি দুর্দান্ত উপায় রয়েছে, যেমন অ্যাফিলিয়েশন, ড্রপশিপিং, পণ্য বিক্রি করা বা ব্যক্তিগত পরিষেবা অফার করা। 

1. আমাজন দ্বারা বাণিজ্য

2. অ্যামাজন (FBA) দ্বারা পূর্ণতা

3. অ্যামাজন অ্যাফিলিয়েটে যোগ দিন

4. FBM দিয়ে ড্রপশিপিং

5. আমাজন: কিন্ডল ই-বুক

6. আমাজন মেকানিক্যাল তুর্ক

7. অ্যাপ বিক্রি করা

9. Toluna - ডলার ইনকাম সাইট | ডলার আয় করার উপায়

ডলার ইনকাম সাইট গুলির মধ্যে Toluna হল একটি সার্ভে সাইট যা এর প্রতিটি সদস্যকে অনলাইন সার্ভে অফার করভ

আপনার সকল তথ্য ও ইমেল ঠিকানা দিয়ে Toluna সাইটে রেজিস্ট্রেশন করতে হবে। এই সাইটের সবচেয়ে ভালো দিক হল আপনি রেজিস্টার করার সাথে সাথে এটি আপনাকে একটি বোনাস অফার করে।

এবং হ্যাঁ, আপনি যেখানেই যান না কেন, আপনি আপনার মোবাইল ডিভাইস ব্যবহার করে দিনের যেকোনো সময় সার্ভে সম্পূর্ণ করতে পারেন।

আপনি আপনার দুপুরের খাবার স্যান্ডউইচ খান কিনা; আপনি মেট্রোতে থাকুন বা বাড়ি ফেরার আগে কফি পান করুন এসব প্রশ্ন করার মাধ্যমে আপনার সার্ভে কমপ্লিট করতে হবে।, আপনি নিখুঁতভাবে একটি সার্ভে করতে পারলে আপনাকে তারা ডলার দিবে। তখন আপনি যেকোনো Withdraw মাধ্যম ব্যবহার করে টাকা উঠাতে পারেন।

10. Affiliate Marketing - ডলার ইনকাম সাইট | ডলার আয় করার উপায়

আপনি যদি অনলাইন ক্ষেত্রে একটি পূর্ণ সময়ের ক্যারিয়ার করতে চান, তাহলে অ্যাফিলিয়েট মার্কেটিং আপনার জন্য সেরা বিকল্প।

অনলাইন কেনাকাটার উচ্চ প্রবৃদ্ধির কারণে আগের তুলনায় অ্যাফিলিয়েট মার্কেটিংয়ের সুযোগ বেশি। কোভিড-১৯ এর পর অনলাইন কেন কাটার বাজার অনেক বেশি ।

আপনি Amazon, Flipkart, eBay, Clickbank, CJ, ইত্যাদির মতো শত শত অনলাইন ব্যবসায়ীদের খুঁজে পেতে পারেন। আপনি তাদের অধিভুক্ত প্রোগ্রামগুলির জন্য সাইন আপ করতে পারেন এবং তাদের পণ্যের প্রচার করতে পারেন।

অ্যাফিলিয়েট মার্কেটিং-এ, আপনি একটি সাধারণ ওয়েবসাইট তৈরি করে গ্রাহকদের সঠিক পণ্য কিনতে সাহায্য করছেন এবং বিনিময়ে; আপনি 4% থেকে 20% কমিশন পেতে পারেন।

আপনার ওয়েবসাইট তারপর অনুমোদিত পণ্য প্রচার করার আরও অনেক উপায় আছে. আজ, লোকেরা YouTube, Instagram, Quora, Medium এবং অন্যান্য প্ল্যাটফর্মের মাধ্যমে অনুমোদিত আয় করে।

11. JustAnswer - ডলার ইনকাম সাইট | ডলার আয় করার উপায়

JustAnswer হল একটি  অনলাইন অর্থপ্রদত্ত প্রশ্ন-উত্তর পরিষেবা ।

বিশ্বব্যাপী এর লক্ষ লক্ষ ব্যবহারকারীদের জন্য, JustAnswer হল যেখানে তারা কর, আর্থিক সমস্যা, আইন, মেকানিক্স, মেডিসিন, ভেটেরিনারি মেডিসিন, বৈদ্যুতিক কাজ, প্লাম্বিং, ইলেকট্রনিক্স, ফোন, কম্পিউটার, সফ্টওয়্যার, বাড়ির উন্নতি এবং মূল্যায়নে দক্ষ সহায়তা এবং নির্দেশিকা চাইতে পারে। . 

প্রশিক্ষিত বিশেষজ্ঞদের জন্য, এটি এমন একটি জায়গা যেখানে আপনি আপনার দক্ষতার ক্ষেত্রে প্রশ্নের উত্তর দিয়ে প্রতি মাসে $7,000 পর্যন্ত উপার্জন করতে পারেন। আপনি যে প্রশ্নগুলির উত্তর দিতে চান এবং যখন আপনি তাদের উত্তর দিতে চান তা বেছে নিন। আপনি যতটা চান বা যতটা ছোট কাজ করতে পারেন, এবং আপনি যেখানে চান।

আপনি যদি মনে করেন যে আপনার প্রয়োজনীয় ক্ষমতা আছে, তাহলে আপনার অবশ্যই JustAnswer এ যোগদানের কথা বিবেচনা করা উচিত। যদিও এটি একটি পূর্ণ-সময়ের চাকরির প্রতিস্থাপন নাও হতে পারে, এটি সম্পূরক আয় করার একটি চমৎকার সুযোগ

12. Writter - ডলার ইনকাম সাইট | ডলার আয় করার উপায়

বিভিন্ন ধরনের বিষয়বস্তু লিখে ইন্টারনেটে অর্থ উপার্জনের আরেকটি ভালো উপায় হল লেখা।

আপনি ব্লগ, সোশ্যাল মিডিয়া পেজ, সৃজনশীল বিজ্ঞাপন, কোম্পানি, প্রতিষ্ঠান, স্বতন্ত্র ব্যক্তি, ইত্যাদির জন্য লিখতে পারেন৷ আপনি যে ধরনের লেখার কাজ করছেন সে অনুযায়ী আপনি অর্থ পান৷

সাধারণত লেখকদের 1000 শব্দের বিষয়বস্তু লেখার জন্য $10 থেকে $50+ দেওয়া হয়।

আপনি লেখার জন্য বিষয়বস্তু লেখার কাজ এবং প্রকল্পগুলি খুঁজতে UpWork,  iWriter , WriterBay,  FreelanceWriting ,  TextBroker- এর মতো সাইটগুলিতে যেতে পারেন ।

13. Zirtual - ডলার ইনকাম সাইট | ডলার আয় করার উপায়

Zirtual একজন ভার্চুয়াল সহকারী, আপনি দূর থেকে কাজ করতে পারেন এবং ক্লায়েন্টদের কাছ থেকে কাজ নিতে পারেন যাদের পরিচালনা করার সময় নেই, যেমন মিটিং নির্ধারণ, বিল পরিশোধ, ভ্রমণ বুকিং ইত্যাদি।

প্রায়শই, অর্থ উপার্জনের জন্য এই ধরনের ওয়েবসাইটগুলি খুঁজে পাওয়া কাজের জন্য কম প্রণোদনা প্রদান করে-যদিও, Zirtual এর মাধ্যমে, আপনি শুরুতে প্রতি ঘন্টায় 12-15 ডলার এবং এই অনলাইন উপার্জনের ওয়েবসাইটগুলি থেকে প্রতি মাসে হাজার হাজার উপার্জন করতে পারেন৷

আপনি আপনার দক্ষতা এবং অভিজ্ঞতা আরও আপগ্রেড করার সাথে সাথে আপনি একজন পেশাদারের মতো প্রতি মাসে 5000 ডলারের বেশি উপার্জন করতে পারেন!

14. MiPic - ডলার ইনকাম সাইট | ডলার আয় করার উপায়

miPic হল একটি অনলাইন আয়ের প্ল্যাটফর্ম যা শিল্প প্রেমী শিল্পী, ফটোগ্রাফারদের ছবি প্রিন্ট, কেনা ও বিক্রি করতে দেয়।

এর মধ্যে রয়েছে ভিন্ন ধরনের উচ্চ-মানের ছবি এবং প্রিন্ট যা ব্যবহার করা হবে যেমন ফটো প্রিন্ট, ক্যানভাস আর্ট, টি-শার্ট প্রিন্টিং, এমনকি আপনার বালিশে ওয়ালপেপার।

প্রচুর বিকল্পের সাথে, miPic হল অনলাইনে অর্থোপার্জনের অন্যতম সেরা সাইট, কারণ এটি আপনাকে আপনার শিল্পী প্রেম দেখাতে দেয়৷

miPic-এ, আপনি আপনার ছবি বিক্রি করতে পারেন এবং 20% এর বেশি কমিশন উপার্জন করতে পারেন। আপনি আপনার নিজের ছবিও প্রিন্ট করতে পারেন- যা আপনার প্রফুল্লতা বৃদ্ধি এবং আরও অর্থ উপার্জন করার একটি আকর্ষণীয় উপায়।

MiPic একটি ভাল ওয়েবসাইট যেটি খুব সহজে আয় করে এবং আপনাকে আপনার শিল্প এবং আবেগের লিভারেজকে অন্য উচ্চতায় নিয়ে যেতে দেয় – স্বাভাবিক থেকে।

15. Micro Job - ডলার ইনকাম সাইট | ডলার আয় করার উপায়

পার্ট-টাইম কাজ করে অতিরিক্ত আয় করতে চাইলে মাইক্রো জব আপনাকে সাহায্য করতে পারে। আপনি বিভিন্ন সাইটে সহজ কাজ করে প্রতি মাসে $200-$300 সহজেই উপার্জন করতে পারেন। এই ধরনের চাকরিকে মাইক্রো-জব বলা হয়।

এখানে আপনি বিভিন্ন কাজে কাজ করতে পারেন যেমন একটি বস্তু শনাক্ত করা, ভিডিও বিজ্ঞাপন দেখা , বিভিন্ন ওয়েবসাইট বা অ্যাপে রেটিং দেওয়া এবং মন্তব্য করা, যোগাযোগের বিশদ খোঁজা, সামান্য গবেষণা করা, 100-200 শব্দের প্রতিবেদন লেখা ইত্যাদি।

mTurk, MicroWorker, SEOClerk ইত্যাদির মতো বিভিন্ন ওয়েবসাইট রয়েছে যেখানে আপনি মাইক্রো-জব কর্মী হিসাবে কাজ করতে পারেন। আপনি এই সাইটগুলিতে একজন কর্মী হিসাবে কিছু অতিরিক্ত অর্থ উপার্জন করতে পারেন।

আর্টিকেলের শেষ কথাঃ ডলার ইনকাম সাইট | কিভাবে ডলার ইনকাম করা যায়

আমরা কতকগুলো ডলার ইনকাম সাইট সম্পর্কে জানলাম। এই সব ডলার ইনকাম সাইট গুলো থেকে কিভাবে ডলার ইনকাম করা যায় সে সম্পর্কে জানলাম। 

ডলার ইনকাম সাইট গুলো যদি ভালো লাগে তাহলে নিচে অবশ্যই কমেন্ট করে জানাবেন। আর এই রকমই ডলার ইনকাম করার উপায় জানতে আমাদের সাইট টি নিয়মিত ভিজিট করুন।

Next Post Previous Post