A Traffic Police Paragraph For HSC

আসসালামু আলাইকুম প্রিয় শিক্ষার্থী বন্ধুরা আজকে বিষয় হলো A Traffic Police Paragraph For HSC জেনে নিবো। তোমরা যদি A Traffic Police Paragraph For HSC টি ভালো ভাবে নিজের মনের মধ্যে গুছিয়ে নিতে চাও তাহলে অবশ্যই তোমাকে মনযোগ সহকারে পড়তে হবে। চলো শিক্ষার্থী বন্ধুরা আমরা জেনে নেই আজকের A Traffic Police Paragraph For HSC  টি।

A Traffic Police Paragraph For HSC
A Traffic Police Paragraph For HSC

A Traffic Police Paragraph

A traffic police is a police who is engaged in controlling the movement of people and vehicles on the road. A traffic police is quite familiar to all in the towns and cities. They are part and parcel of the towns and cities, so to speak. We see them standing on the islands from morning to dead night. They put on a uniform-a blue trousers, green shirt with white sleeves and a white helmet. They use umbrella to protect themselves from the scorching heat of the burning sun and from heavy rains. They also try to minimise accidents and jams so that people can move easily and freely. There are traffic signals on important roads, bands and junctions. Those who violate the traffic rules are taken to the custody. Sometimes they search the drivers whether they have their licences. Sometimes they help pedestrains, women and children and old people cross the road. The duties and responsibilities of the traffic police are very heavy. They are very sincere, dutiful and punctual. They render great service to the town talk. Nevertheless they are ill paid.

একজন ট্রাফিক পুলিশ

অনুবাদঃ ট্রাফিক পুলিশ হল এমন একটি পুলিশ যারা রাস্তায় মানুষ ও যানবাহন চলাচল নিয়ন্ত্রণে নিয়োজিত থাকে। একজন ট্রাফিক পুলিশ শহর ও শহরে সবার কাছে বেশ পরিচিত। তারা শহর এবং শহরের অংশ এবং পার্সেল, তাই কথা বলতে. আমরা সকাল থেকে গভীর রাত পর্যন্ত দ্বীপগুলিতে দাঁড়িয়ে থাকতে দেখি। তারা একটি ইউনিফর্ম পরে - একটি নীল প্যান্ট, সাদা হাতা সহ সবুজ শার্ট এবং একটি সাদা হেলমেট। তারা জ্বলন্ত সূর্যের প্রচণ্ড তাপ এবং ভারী বৃষ্টি থেকে নিজেদের রক্ষা করার জন্য ছাতা ব্যবহার করে। তারা দুর্ঘটনা এবং জ্যাম কমানোর চেষ্টা করে যাতে মানুষ সহজে এবং স্বাধীনভাবে চলাচল করতে পারে। গুরুত্বপূর্ণ সড়ক, ব্যান্ড ও জংশনে ট্রাফিক সিগন্যাল রয়েছে। যারা ট্রাফিক আইন অমান্য করে তাদের হেফাজতে নেওয়া হয়। কখনও কখনও তারা ড্রাইভারদের তাদের লাইসেন্স আছে কিনা তা অনুসন্ধান করে। কখনও কখনও তারা পথচারী, মহিলা এবং শিশু এবং বৃদ্ধদের রাস্তা পার হতে সহায়তা করে। ট্রাফিক পুলিশের দায়িত্ব ও কর্তব্য অনেক ভারী। তারা অত্যন্ত আন্তরিক, কর্তব্যপরায়ণ এবং সময়নিষ্ঠ। তারা শহরের আলোচনা মহান সেবা প্রদান. তবুও তাদের বেতন দেওয়া হয় খারাপ।

আর্টিকেলের শেষকথাঃ A Traffic Police Paragraph For HSC

আমরা এতক্ষন জেনে নিলাম A Traffic Police Paragraph For HSC  টি। যদি তোমাদের আজকের এই A Traffic Police Paragraph For HSC  টি ভালো লাগে তাহলে ফেসবুক বন্ধুদের মাঝে শেয়ার করে দিতে পারো। আর এই রকম নিত্য নতুন পোস্ট পেতে আমাদের আরকে রায়হান ওয়েবসাইটের সাথে থাকো।

আরো দেখুন
No Comment
Add Comment
comment url