লেখালেখি করে মাসে ৬ হাজার টাকা ইনকাম

ফেসবুকে লিংক শেয়ার করে ১০০০ টাকা আয়

The Boy Who Saved a Train Story For Class 6, 7, 8, 9, 10

আসসালামু আলাইকুম প্রিয় শিক্ষার্থী বন্ধুরা আজকে বিষয় হলো The Boy Who Saved a Train Completing Story জেনে নিবো। তোমরা যদি The Boy Who Saved a Train Completing Story টি ভালো ভাবে নিজের মনের মধ্যে গুছিয়ে নিতে চাও তাহলে অবশ্যই তোমাকে মনযোগ সহকারে পড়তে হবে। চলো শিক্ষার্থী বন্ধুরা আমরা জেনে নেই আজকের The Boy Who Saved a Train Completing Story  টি।

The Boy Who Saved a Train Completing Story
The Boy Who Saved a Train Completing Story

Complete the following story following the cue.

There lived a cowherd in a village. One day, early in the morning, he went out with his herd of cows. He took the cows to a field near a railway bridge. Suddenly he saw some problems in the track. He found that somebody had removed a rail from that line.

The Boy Who Saved a Train Story

There lived a cowherd in a village. One day, early in the morning, he went out with his herd of cows. He took the cows to a field near a railway bridge. Suddenly he saw some problems in the track. He found that somebody had removed a rail from that line. 

He became alarmed at this. He took it as a sabotage effort of the miscreants. He also could picture the devastating caused by such sabotage. He once thought of going to the railway station nearby and inform the station master but he rejected the idea because the railway station was ten miles away from the spot. In the meantime, he saw the train coming towards him at full speed.

 He then stood between the rails. He took off his shirt and began to wave it. At first the driver of the engine saw him from a distance. The engine whistled and whistled, but the boy did not move. So the driver stopped the train. Later, he realised what was going to happen. He praised the boy's wits highly and thanked him for saving their lives.

অর্থঃ এক গ্রামে এক গোয়াল বাস করত। একদিন খুব ভোরে সে তার গরুর পাল নিয়ে বের হল। তিনি গরুগুলোকে রেলওয়ে ব্রিজের কাছে একটি মাঠে নিয়ে যান। হঠাৎ তিনি ট্র্যাকে কিছু সমস্যা দেখতে পান। তিনি দেখতে পেলেন যে কেউ সেই লাইন থেকে একটি রেল সরিয়ে দিয়েছে।

এতে তিনি শঙ্কিত হয়ে পড়েন। তিনি এটাকে দুর্বৃত্তদের নাশকতার প্রচেষ্টা হিসেবে নিয়েছেন। তিনি এই ধরনের নাশকতার কারণে সৃষ্ট বিধ্বংসী চিত্রও তুলে ধরতে পারেন। তিনি একবার কাছের রেলস্টেশনে গিয়ে স্টেশন মাস্টারকে জানানোর কথা ভেবেছিলেন কিন্তু রেলস্টেশন ঘটনাস্থল থেকে দশ মাইল দূরে থাকায় তিনি তা প্রত্যাখ্যান করেন। এরই মধ্যে তিনি দেখতে পান ট্রেনটি তার দিকে পূর্ণ গতিতে আসছে।

 তারপর রেলের মাঝে দাঁড়ালেন। সে তার শার্ট খুলে দোলাতে লাগল। প্রথমে ইঞ্জিন চালক তাকে দূর থেকে দেখতে পান। ইঞ্জিন বাঁশি বাজালেও ছেলেটি নড়ল না। তাই চালক ট্রেন থামিয়ে দেন। পরে তিনি বুঝতে পারলেন কি হতে চলেছে। তিনি ছেলেটির বুদ্ধির উচ্চ প্রশংসা করেন এবং তাদের জীবন বাঁচানোর জন্য তাকে ধন্যবাদ জানান।

আর্টিকেলের শেষকথাঃ The Boy Who Saved a Train Completing Story

আমরা এতক্ষন জেনে নিলাম The Boy Who Saved a Train Completing Story  টি। যদি তোমাদের আজকের এই The Boy Who Saved a Train Completing Story  টি ভালো লাগে তাহলে ফেসবুক বন্ধুদের মাঝে শেয়ার করে দিতে পারো। আর এই রকম নিত্য নতুন পোস্ট পেতে আমাদের আরকে রায়হান ওয়েবসাইটের সাথে থাকো। a brave boy completing story the ready wit of a brave boy story stopping of a train story hsc the miserable life of a street boy story a responsible boy completing story red flag completing story a sensible boy took an old lady to hospital a retired officer story the dove and the ant story one day a boy was walking along a railway story a brave boy completing story the boy who saved a train story for class 10 a responsible boy completing story red flag the ready wit of a brave boy story a boy who saved a train the miserable life of a street boy story

Next Post Previous Post