লেখালেখি করে মাসে ৬ হাজার টাকা ইনকাম

ফেসবুকে লিংক শেয়ার করে ১০০০ টাকা আয়

The Greatness of Hatem Tai Completing Story

আসসালামু আলাইকুম প্রিয় শিক্ষার্থী বন্ধুরা আজকে বিষয় হলো The Greatness of Hatem Tai Completing Story  জেনে নিবো। তোমরা যদি The Greatness of Hatem Tai Completing Story  টি ভালো ভাবে নিজের মনের মধ্যে গুছিয়ে নিতে চাও তাহলে অবশ্যই তোমাকে মনযোগ সহকারে পড়তে হবে। চলো শিক্ষার্থী বন্ধুরা আমরা জেনে নেই আজকের The Greatness of Hatem Tai Completing Story   টি।

The Greatness of Hatem Tai Completing Story
The Greatness of Hatem Tai Completing Story 

Complete the following story following the cue. 

Long, long ago there lived a very kind and generous man in Yemen named Hatem Tai. He at he was very hospitable. The people loved Hatem Tai and praised him  more than the king of the country...........

The Greatness of Hatem Tai Completing Story 

Long, long ago there lived a very kind and generous man in Yemen named Hatem Tai. He at he was very hospitable. The people loved Hatem Tai and praised him  more than the king of the country. So, the king became jealous of Hatem Tai and wanted to kill him. 

The king sent one of his men to kill Hatem Tai and bring his head. The man left. On the way he met a young man. He was invited to the young man's house for the night. In the morning of the following day the stranger came to know that the person who gave him shelter was Hatem Tai himself. Hatem Tai requested the stranger to carry out the king's order without any delay. 

But · the stranger was surprised. Instead of obeying the king's order, he took leave of Hatem Tai and left for the king's palace. The king heard everything. He was pleased. He praised the man for not carrying out the order. Then the king sent a messenger inviting Hatem Tai to his palace. Hatem Tai gladly accepted the king's invitation.

অর্থঃ অনেক দিন আগে ইয়েমেনে হাতেম তাই নামে একজন অত্যন্ত দয়ালু ও উদার মানুষ বাস করতেন। তিনি খুব অতিথিপরায়ণ ছিলেন। লোকেরা হাতেম তাইকে ভালবাসত এবং দেশের রাজার চেয়েও তার প্রশংসা করত। তাই, রাজা হাতেম তাইয়ের প্রতি ঈর্ষান্বিত হয়ে তাকে হত্যা করতে চেয়েছিলেন।

রাজা তার একজন লোক পাঠালেন হাতেম তাইকে হত্যা করে তার মাথা আনতে। লোকটা চলে গেল। পথে এক যুবকের সাথে তার দেখা হয়। রাতে তাকে যুবকের বাড়িতে নিমন্ত্রণ করা হয়। পরের দিন সকালে আগন্তুক জানতে পারলেন যে তাকে আশ্রয় দিয়েছেন তিনি নিজেই হাতেম তাই। হাতেম তাই দেরি না করে আগন্তুককে রাজার আদেশ পালন করতে অনুরোধ করলেন।

কিন্তু অপরিচিত লোকটি অবাক হয়ে গেল। রাজার আদেশ না মেনে হাতেম তাইয়ের ছুটি নিয়ে রাজার প্রাসাদে রওনা হলেন। রাজা সব শুনলেন। তিনি খুশি হলেন। আদেশ পালন না করার জন্য তিনি লোকটির প্রশংসা করেছিলেন। তারপর রাজা হাতেম তাইকে তার প্রাসাদে আমন্ত্রণ জানিয়ে একজন দূত পাঠালেন। হাতেম তাই সানন্দে রাজার আমন্ত্রণ গ্রহণ করলেন।

আর্টিকেলের শেষকথাঃ The Greatness of Hatem Tai Completing Story 

আমরা এতক্ষন জেনে নিলাম The Greatness of Hatem Tai Completing Story   টি। যদি তোমাদের আজকের এই The Greatness of Hatem Tai Completing Story   টি ভালো লাগে তাহলে ফেসবুক বন্ধুদের মাঝে শেয়ার করে দিতে পারো। আর এই রকম নিত্য নতুন পোস্ট পেতে আমাদের আরকে রায়হান ওয়েবসাইটের সাথে থাকো।

Next Post Previous Post