লেখালেখি করে মাসে ৬ হাজার টাকা ইনকাম

ফেসবুকে লিংক শেয়ার করে ১০০০ টাকা আয়

The Wicked Wolf Completing Story

সসালামু আলাইকুম প্রিয় শিক্ষার্থী বন্ধুরা আজকে বিষয় হলো The Wicked Wolf Completing Story জেনে নিবো। তোমরা যদি The Wicked Wolf Completing Story টি ভালো ভাবে নিজের মনের মধ্যে গুছিয়ে নিতে চাও তাহলে অবশ্যই তোমাকে মনযোগ সহকারে পড়তে হবে। চলো শিক্ষার্থী বন্ধুরা আমরা জেনে নেই আজকের The Wicked Wolf Completing Story  টি।

The Wicked Wolf Completing Story
The Wicked Wolf Completing Story

Complete the following story following the cue.

On a sunny day a young lamb was grazing gladly at the necessity of drinking water. So it began to look to found a little stream coming down from the top of the A wolf lived in the bush of the hill. He, on some reasons, o himself. "What a healthy lamb it is! Its flesh would be very nice.....................

The Wicked Wolf Completing Story

On a sunny day a young lamb was grazing gladly at the necessity of drinking water. So it began to look to found a little stream coming down from the top of the A wolf lived in the bush of the hill. He, on some reasons, o himself. "What a healthy lamb it is! Its flesh would be very nice. So I shall make a good meal of it.

The wicked wolf went to the lamb. He said to it angrily "You young rascal. Why do you make the water dirty? Don't you know that I can not drink muddy water? "No sir", replied the lamb. The water flows past you before it comes to me. I am standing down the stream," So saying it began to tremble in fear.

As the wolf was very wicked, it was not difficult for him to find out a proper plea to kill it. So he found out another plea for killing it. The Wolf said, "All right, you did not make the water dirty, but you called me names one year ago." The Lamb was trembling in fear. He said, "Believe me, sir, I was born only six months back How could I rebuke you?" Then the Wolf said, "Then your mother did that and for that I would punish you." Saying so, he killed the young lamb and ate its flesh. 

Hearing this the mother of the Lamb rushed to the spot and started howling, "Why have you killed my innocent child. How could you be so cruel?" Then the Bear said, "Don't say I am cruel. I can now easily kill you. But instead of doing so, I am leaving this place. So, you should be grateful to me.

অর্থঃ একটি রৌদ্রোজ্জ্বল দিনে একটি ছোট ভেড়ার বাচ্চা পানীয় জলের প্রয়োজনে আনন্দের সাথে চরছিল। তাই দেখতে লাগলো পাহাড়ের ঝোপে একটা নেকড়ে বাস করলো পাহাড়ের চূড়া থেকে নেমে আসা একটা ছোট্ট স্রোত। তিনি, কিছু কারণে, নিজেই. "কী একটি স্বাস্থ্যকর মেষশাবক এটি! এর মাংস খুব সুন্দর হবে। তাই আমি এটি থেকে একটি ভাল খাবার তৈরি করব।

দুষ্ট নেকড়ে ভেড়ার কাছে গেল। সে রেগে বললো "তুমি যুবক বদমাশ। তুমি পানিকে নোংরা করছ কেন? তুমি কি জানো না যে আমি ঘোলা পানি পান করতে পারি না?" "না স্যার", মেষশাবক জবাব দিল। আমার কাছে আসার আগেই পানি তোমার পাশ দিয়ে বয়ে যায়। আমি স্রোতের নিচে দাঁড়িয়ে আছি" এই বলে ভয়ে কাঁপতে লাগলো।

যেহেতু নেকড়েটি খুব দুষ্ট ছিল, তাই তাকে হত্যা করার জন্য উপযুক্ত আবেদন খুঁজে বের করা তার পক্ষে কঠিন ছিল না। তাই তিনি এটিকে হত্যার আরেকটি আবেদন খুঁজে বের করলেন। নেকড়ে বললো, "ঠিক আছে, তুমি পানিকে নোংরা করোনি, কিন্তু এক বছর আগে তুমি আমাকে নাম ধরে ডাকে।" মেষশাবক ভয়ে কাঁপছিল। তিনি বললেন, বিশ্বাস করুন, স্যার, আমি মাত্র ছয় মাস আগে জন্মেছি কিভাবে আপনাকে তিরস্কার করব? তখন নেকড়ে বললো, "তাহলে তোমার মা এটা করেছে এবং তার জন্য আমি তোমাকে শাস্তি দেব।" এই বলে সে বাচ্চা মেষশাবকটিকে মেরে তার মাংস খেয়ে ফেলল।

একথা শুনে মেষশাবকের মা ঘটনাস্থলে ছুটে আসেন এবং চিৎকার করতে থাকেন, "কেন তুমি আমার নিষ্পাপ শিশুকে হত্যা করলে? তুমি এত নিষ্ঠুর কিভাবে হতে পারো?" তারপর ভাল্লুক বললো, "আমি নিষ্ঠুর বলো না। আমি এখন তোমাকে খুব সহজেই মেরে ফেলতে পারি। কিন্তু তা না করে আমি এই জায়গা ছেড়ে চলে যাচ্ছি। তাই, তোমার আমার প্রতি কৃতজ্ঞ হওয়া উচিত।

আর্টিকেলের শেষকথাঃ The Wicked Wolf Completing Story

আমরা এতক্ষন জেনে নিলাম The Wicked Wolf Completing Story  টি। যদি তোমাদের আজকের এই The Wicked Wolf Completing Story  টি ভালো লাগে তাহলে ফেসবুক বন্ধুদের মাঝে শেয়ার করে দিতে পারো। আর এই রকম নিত্য নতুন পোস্ট পেতে আমাদের আরকে রায়হান ওয়েবসাইটের সাথে থাকো।

Next Post Previous Post