লেখালেখি করে মাসে ৬ হাজার টাকা ইনকাম

ফেসবুকে লিংক শেয়ার করে ১০০০ টাকা আয়

The Instant Wit Of Nasiruddin Hojja Completing Story

আসসালামু আলাইকুম প্রিয় শিক্ষার্থী বন্ধুরা আজকে বিষয় হলো The Instant Wit Of Nasiruddin Hojja Completing Story জেনে নিবো। তোমরা যদি The Instant Wit Of Nasiruddin Hojja Completing Story টি ভালো ভাবে নিজের মনের মধ্যে গুছিয়ে নিতে চাও তাহলে অবশ্যই তোমাকে মনযোগ সহকারে পড়তে হবে। চলো শিক্ষার্থী বন্ধুরা আমরা জেনে নেই আজকের The Instant Wit Of Nasiruddin Hojja Completing Story  টি।

The Instant Wit Of Nasiruddin Hojja Completing Story
The Instant Wit Of Nasiruddin Hojja Completing Story

Complete the following story following the cue.

One day Nassiruddin Hojja was mending a hole on the top of his two storey house. Suddenly, he saw that someone was calling him from below. He looked down and saw a man there................

THE INSTANT WIT OF NASIRUDDIN HOJJA

One day Nassiruddin Hojja was mending a hole on the top of his two storey house. Suddenly, he saw that someone was calling him from below. He looked down and saw a man there. The man said, "I have come from quite a far off place. 

Please get down ar thought that the man had some important thing to say to him. So, he came down from the roof soon and wanted to know what the man wanted to say. The man sought some financial help from him. At this Hojja became very angry. But he did not show any sign of anger to him. He decided to teach him a good lesson. 

He told the man to climb up the stair with him. When they both reached the roof, Hojja said, "Sorry, I no have money to help you." The man became very furious and asked him. "Why have you made me climb up the stairs only to say that you don't have any money." Hojja instantly replied, "Why have you made me climb all the way down the stairs only to ask for money instead of shouting from below?"

অর্থঃ একদিন নাসিরুদ্দিন হোজ্জা তার দোতলা বাড়ির উপরে একটি গর্ত মেরামত করছিলেন। হঠাৎ দেখলেন নিচ থেকে কে যেন ডাকছে। তিনি নীচে তাকিয়ে একজন লোককে দেখতে পেলেন। লোকটি বলল, আমি অনেক দূর থেকে এসেছি।

অনুগ্রহ করে নিচে নেমে ভাবলেন যে লোকটির কিছু গুরুত্বপূর্ণ কথা তাকে বলার আছে। তাই, তাড়াতাড়ি ছাদ থেকে নেমে এসে জানতে চাইলো লোকটা কি বলতে চায়। লোকটি তার কাছে কিছু আর্থিক সাহায্য চেয়েছিল। এতে হোজ্জা খুবই ক্ষুব্ধ হন। কিন্তু তার প্রতি ক্ষোভের কোনো চিহ্ন দেখাননি। তিনি তাকে একটি ভাল পাঠ শেখানোর সিদ্ধান্ত নিয়েছে।

তিনি লোকটিকে তার সাথে সিঁড়ি বেয়ে উঠতে বললেন। তারা দুজনেই ছাদে পৌঁছলে হোজ্জা বললেন, "দুঃখিত, তোমাকে সাহায্য করার জন্য আমার কাছে টাকা নেই।" লোকটি খুব রাগান্বিত হয়ে তাকে জিজ্ঞেস করল। "কেন তুমি আমাকে সিঁড়ি বেয়ে উঠতে বললে যে তোমার কাছে টাকা নেই।" হোজ্জা তৎক্ষণাৎ জবাব দিল, "নিচ থেকে চেঁচামেচি না করে শুধু টাকা চাওয়ার জন্যই কেন আমাকে সিঁড়ি দিয়ে নামিয়ে দিয়েছ?"

আর্টিকেলের শেষকথাঃ The Instant Wit Of Nasiruddin Hojja Completing Story

আমরা এতক্ষন জেনে নিলাম The Instant Wit Of Nasiruddin Hojja Completing Story  টি। যদি তোমাদের আজকের এই The Instant Wit Of Nasiruddin Hojja Completing Story  টি ভালো লাগে তাহলে ফেসবুক বন্ধুদের মাঝে শেয়ার করে দিতে পারো। আর এই রকম নিত্য নতুন পোস্ট পেতে আমাদের আরকে রায়হান ওয়েবসাইটের সাথে থাকো।

Next Post Previous Post