লেখালেখি করে মাসে ৬ হাজার টাকা ইনকাম

ফেসবুকে লিংক শেয়ার করে ১০০০ টাকা আয়

The Proud Crow Completing Story

আসসালামু আলাইকুম প্রিয় শিক্ষার্থী বন্ধুরা আজকে বিষয় হলো The Proud Crow Completing Story জেনে নিবো। তোমরা যদি The Proud Crow Completing Story টি ভালো ভাবে নিজের মনের মধ্যে গুছিয়ে নিতে চাও তাহলে অবশ্যই তোমাকে মনযোগ সহকারে পড়তে হবে। চলো শিক্ষার্থী বন্ধুরা আমরা জেনে নেই আজকের The Proud Crow Completing Story  টি।

The Proud Crow Completing Story
The Proud Crow Completing Story

Complete the following story following the cue.

Once a crow became very sad thinking of his ugly colour. He always thought of becoming beautiful. But he could not find ut any way to become beautiful...............

The Proud Crow Completing Story 

Once a crow became very sad thinking of his ugly colour. He always thought of becoming beautiful. But he could not find out any way to become beautiful. Once he got a chance. He found some feathers of a peacock in a jungle.

He did not miss the opportunity. He took the feathers one by one and stuck them in among his own feathers. Then he looked at him and became overwhelmed with joy thinking himself to be as beautiful as a cuckoo. He thought that he should no longer live with the crows. So, he made up his mind to live with peacocks. 

But peacocks understood easily that actually he was a crow in the guise of a peacock. All peacocks gathered together and attacked him. They pulled out all the false feathers and drove him away. Finding no other way he returned to the crows. 

But the crows did not accept him. They also drove him away. The crows realised his fault. He apologised to all the crows. He also promised that he would never be ever ambitious or show any falsehood.

অর্থঃ একবার একটা কাক তার কুৎসিত রঙের কথা ভেবে খুব দুঃখ পেল। তিনি সবসময় সুন্দর হওয়ার কথা ভাবতেন। কিন্তু সুন্দর হয়ে ওঠার কোনো উপায় খুঁজে পাননি তিনি। একবার সুযোগ পেলেন। তিনি একটি জঙ্গলে একটি ময়ূরের কিছু পালক খুঁজে পান।

সুযোগ হাতছাড়া করেননি তিনি। সে একে একে পালকগুলো নিয়ে নিজের পালকের মাঝে আটকে দিল। তারপর তার দিকে তাকিয়ে নিজেকে কোকিলের মতো সুন্দর ভেবে আনন্দে অভিভূত হয়ে গেল। সে ভাবল কাকের সাথে তার আর বাস করা উচিত নয়। তাই, তিনি ময়ূরের সাথে বসবাস করার মনস্থির করেছিলেন।

কিন্তু ময়ূর সহজেই বুঝতে পারল যে সে আসলে ময়ূরের ছদ্মবেশে কাক। সব ময়ূর একত্রিত হয়ে তাকে আক্রমণ করে। তারা সমস্ত মিথ্যা পালক টেনে তাকে তাড়িয়ে দিল। আর কোন উপায় না পেয়ে সে কাকের কাছে ফিরে গেল।

কিন্তু কাকগুলো তাকে মেনে নেয়নি। তাকেও তারা তাড়িয়ে দেয়। কাক তার দোষ বুঝতে পারল। তিনি সকল কাকের কাছে ক্ষমা চাইলেন। তিনি প্রতিশ্রুতি দিয়েছিলেন যে তিনি কখনই উচ্চাভিলাষী হবেন না বা কোনও মিথ্যা দেখাবেন না। 

আর্টিকেলের শেষকথাঃ The Proud Crow Completing Story

আমরা এতক্ষন জেনে নিলাম The Proud Crow Completing Story  টি। যদি তোমাদের আজকের এই The Proud Crow Completing Story  টি ভালো লাগে তাহলে ফেসবুক বন্ধুদের মাঝে শেয়ার করে দিতে পারো। আর এই রকম নিত্য নতুন পোস্ট পেতে আমাদের আরকে রায়হান ওয়েবসাইটের সাথে থাকো।

Next Post Previous Post