লেখালেখি করে মাসে ৬ হাজার টাকা ইনকাম

ফেসবুকে লিংক শেয়ার করে ১০০০ টাকা আয়

The King And The People Of Gotham Completing Story

আসসালামু আলাইকুম প্রিয় শিক্ষার্থী বন্ধুরা আজকে বিষয় হলো The King And The People Of Gotham Completing Story জেনে নিবো। তোমরা যদি The King And The People Of Gotham Completing Story টি ভালো ভাবে নিজের মনের মধ্যে গুছিয়ে নিতে চাও তাহলে অবশ্যই তোমাকে মনযোগ সহকারে পড়তে হবে। চলো শিক্ষার্থী বন্ধুরা আমরা জেনে নেই আজকের The King And The People Of Gotham Completing Story  টি।

The King And The People Of Gotham Completing Story
The King And The People Of Gotham Completing Story

Complete the following story following the cue.

A long time ago people did not like their king to visit their villages. After a king had walked on their land, they thought it belonged to him for ever...............

The King And The People Of Gotham Completing Story

A long time ago people did not like their king to visit their villages. After a king had walked on their land, they thought it belonged to him for ever. For this reason, the people of Gotham once turned king John away. He was angry with them, and sent his officers to punish them for their rudeness. The people thought of a plan to make the King feel sorry for them.

When the officers reached Gotham, they saw many strange things. Some men were trying to kill a fish by putting it into a bowl of water. Others were rolling their vegetables down a hill, so that they could find their own way to market. There were men building a wall round a tree---so that birds singing in the tree could not escape. Everyone was doing something foolish. The officers thought that Gotham was a village of fools. And the people were never punished.

অর্থঃ বহুকাল আগে মানুষ তাদের রাজার গ্রামে যাওয়া পছন্দ করত না। এক রাজা তাদের দেশে হেঁটে যাওয়ার পর তারা ভেবেছিল এটা চিরকালের জন্য তারই। এই কারণে, গোথামের লোকেরা একবার রাজা জনকে দূরে সরিয়ে দিয়েছিল। তিনি তাদের উপর রাগান্বিত হয়েছিলেন এবং তাদের অভদ্রতার জন্য তাদের শাস্তি দেওয়ার জন্য তার অফিসারদের পাঠিয়েছিলেন। রাজাকে তাদের জন্য দুঃখিত করার জন্য লোকেরা একটি পরিকল্পনা করেছিল।

অফিসাররা যখন গোথামে পৌঁছল, তারা অনেক অদ্ভুত জিনিস দেখতে পেল। কিছু লোক একটি মাছকে জলের পাত্রে রেখে মারার চেষ্টা করছিল। অন্যরা একটি পাহাড়ের নিচে তাদের সবজি গড়িয়ে নিচ্ছিল, যাতে তারা নিজেদের বাজারের পথ খুঁজে পায়। সেখানে পুরুষরা একটি গাছের চারপাশে প্রাচীর তৈরি করছিল---যাতে গাছে গান গাওয়া পাখিরা পালাতে না পারে। সবাই বোকামি করছিল। অফিসাররা ভেবেছিল গোথাম বোকাদের গ্রাম। এবং জনগণকে কখনই শাস্তি দেওয়া হয়নি।

আর্টিকেলের শেষকথাঃ The King And The People Of Gotham Completing Story

আমরা এতক্ষন জেনে নিলাম The King And The People Of Gotham Completing Story  টি। যদি তোমাদের আজকের এই The King And The People Of Gotham Completing Story  টি ভালো লাগে তাহলে ফেসবুক বন্ধুদের মাঝে শেয়ার করে দিতে পারো। আর এই রকম নিত্য নতুন পোস্ট পেতে আমাদের আরকে রায়হান ওয়েবসাইটের সাথে থাকো।

Next Post Previous Post