লেখালেখি করে মাসে ৬ হাজার টাকা ইনকাম

ফেসবুকে লিংক শেয়ার করে ১০০০ টাকা আয়

The Mother Arouses in a Real Mother Completing Story

আসসালামু আলাইকুম প্রিয় শিক্ষার্থী বন্ধুরা আজকে বিষয় হলো The Mother Arouses in a Real Mother Completing Story জেনে নিবো। তোমরা যদি The Mother Arouses in a Real Mother Completing Story টি ভালো ভাবে নিজের মনের মধ্যে গুছিয়ে নিতে চাও তাহলে অবশ্যই তোমাকে মনযোগ সহকারে পড়তে হবে। চলো শিক্ষার্থী বন্ধুরা আমরা জেনে নেই আজকের The Mother Arouses in a Real Mother Completing Story  টি।

The Mother Arouses in a Real Mother Completing Story
The Mother Arouses in a Real Mother Completing Story

Complete the following story following the cue.

Once upon a time, there lived two families in a village. The two families lived side by side. Two women of the two families were not in good term with one another on different issues. By chance, they became pregnant and were about to bear children. At the eleventh hour of their bearing children, they were taken to the same houses. A nurse was there..................

The Mother Arouses in a Real Mother Completing Story 

Once upon a time, there lived two families in a village. The two families lived side by side. Two women of the two families were not in good term with one another on different issues. By chance, they became pregnant and were about to bear children. 

At the eleventh hour of their bearing children, they were taken to the same houses. A nurse was there to look after the two child bearing mothers. At the time of delivery, the nurse allowed none in the house. The nurse found that one woman bore a baby boy but she became senseless just after the birth of the child. 

On the other hand, the other woman bore a dead baby boy and she was in a pensive mood for bearing a dead child. She at once hit upon a plan. She somehow managed the nurse and replaced her dead child by the alive of that woman. After a few minutes, the woman got her sense and cried out loudly seeing the dead child beside her. 

She could not believe that this dead child was hers. She became almost mad about what to do because she was very much sure that there was something wrong. The nurse told a lie about the two children. Finding no other way, the woman went to the Quazi for Justice. The Quazi listened to the woman's prayer. 

Then, he summoned the two women. He asked them to let him know the truth. Both the women claimed for the alive baby boy. At last, the Quazi hit upon a plan. He decided to solve the problem technically. He informed both the women that he would cut the baby into two equal pieces and give one piece to each of them. 

At this, the real mother of the baby burst into tears and said, "Your majesty, please, don't kill my baby. Allow it to live and give it to that woman so that I may feel that my baby is still alive with her at my baby is still alive with her." The false mother, on the other hand, kept silent and did not utter even a single word. In this way, the fact was detected and the Quazi handed the baby boy to its real mother and punished the pretended and false mother of the child.

অর্থঃ এক সময় এক গ্রামে দুটি পরিবার বাস করত। দুই পরিবার পাশাপাশি থাকত। দুই পরিবারের দুই নারীর বিভিন্ন বিষয়ে পরস্পরের সঙ্গে ভালো সম্পর্ক ছিল না। দৈবক্রমে, তারা গর্ভবতী হয়েছিল এবং সন্তান জন্ম দিতে চলেছে।

তাদের সন্তান প্রসবের একাদশ প্রহরে, তাদের একই বাড়িতে নিয়ে যাওয়া হয়েছিল। দুই সন্তান জন্মদানকারী মাকে দেখাশোনার জন্য সেখানে একজন নার্স ছিলেন। ডেলিভারির সময় নার্স কাউকে ঘরে ঢুকতে দেয়নি। নার্স দেখতে পান যে একজন মহিলা একটি ছেলে সন্তানের জন্ম দিয়েছেন কিন্তু সন্তানের জন্মের পরপরই তিনি অজ্ঞান হয়ে পড়েন।

অন্যদিকে, অন্য মহিলা একটি মৃত সন্তানের জন্ম দিয়েছেন এবং তিনি একটি মৃত সন্তানের জন্ম দেওয়ার জন্য চিন্তাশীল মেজাজে ছিলেন। সে সঙ্গে সঙ্গে একটি পরিকল্পনা উপর আঘাত. সে কোনোভাবে নার্সকে ম্যানেজ করে তার মৃত শিশুটিকে ওই মহিলার জীবিত দ্বারা প্রতিস্থাপন করে। কয়েক মিনিট পর মহিলাটি তার বোধগম্য হয় এবং তার পাশে মৃত শিশুটিকে দেখে জোরে চিৎকার করে।

তিনি বিশ্বাস করতে পারছিলেন না যে এই মৃত শিশুটি তার। সে কি করবে তা নিয়ে প্রায় পাগল হয়ে গিয়েছিল কারণ সে খুব নিশ্চিত ছিল যে কিছু একটা ভুল ছিল। নার্স দুটি শিশু সম্পর্কে একটি মিথ্যা বলেছেন। আর কোনো উপায় না পেয়ে ওই নারী বিচারের জন্য কাজীর কাছে যান। কাজী সাহেব মহিলার দোয়া শুনলেন।

তারপর, তিনি দুই মহিলাকে ডেকে পাঠালেন। তিনি তাদেরকে সত্যটা জানাতে বলেন। ওই দুই নারীই জীবিত সন্তানের দাবি করেছেন। অবশেষে, কাজী একটি পরিকল্পনায় আঘাত করলেন। তিনি টেকনিক্যালি সমস্যার সমাধান করার সিদ্ধান্ত নেন। তিনি উভয় মহিলাকে জানিয়েছিলেন যে তিনি শিশুটিকে দুটি সমান টুকরো করবেন এবং তাদের প্রত্যেককে একটি করে টুকরো দেবেন।

এতে শিশুটির আসল মা কান্নায় ফেটে পড়লেন এবং বললেন, "মহারাজ, দয়া করে, আমার শিশুটিকে হত্যা করবেন না। এটিকে বাঁচতে দিন এবং সেই মহিলাকে দিন যাতে আমি অনুভব করতে পারি যে আমার শিশুটি এখনও বেঁচে আছে। আমার বাচ্চার কাছে সে এখনও তার সাথে বেঁচে আছে।" অন্যদিকে, মিথ্যা মা চুপ করে রইল এবং একটি শব্দও উচ্চারণ করল না। এভাবে ঘটনাটি ধরা পড়ে এবং কাজী শিশুটিকে তার আসল মায়ের কাছে হস্তান্তর করেন এবং শিশুটির ভানকারী ও মিথ্যা মাকে শাস্তি দেন।

আর্টিকেলের শেষকথাঃ The Mother Arouses in a Real Mother Completing Story

আমরা এতক্ষন জেনে নিলাম The Mother Arouses in a Real Mother Completing Story  টি। যদি তোমাদের আজকের এই The Mother Arouses in a Real Mother Completing Story  টি ভালো লাগে তাহলে ফেসবুক বন্ধুদের মাঝে শেয়ার করে দিতে পারো। আর এই রকম নিত্য নতুন পোস্ট পেতে আমাদের আরকে রায়হান ওয়েবসাইটের সাথে থাকো।

Next Post Previous Post