ক্যাপচা এন্ট্রি করে আয় করুন - জনপ্রিয় কিছু ওয়েব সাইট

আসসালামুআলাইকুম ওয়ারাহমাতুল্লাহি ওয়াবারাকাতুহ। আজকের আর্টিকেলটিতে আমরা কয়েকটি জনপ্রিয় ওয়েবসাইট নিয়ে আলোচনা করব। এই ওয়েবসাইট গুলো সাধারণত ইনকামের জন্য সেরা ওয়েবসাইট। এমনকি এই ওয়েবসাইটগুলোতে আপনারা ক্যাপচা টাইপ করে টাকা ইনকাম করতে পারবেন।

ক্যাপচা এন্ট্রি করে আয় করুন - জনপ্রিয় কিছু ওয়েব সাইট


ক্যাপচা এন্ট্রি করে আয় করুন কয়েকটি জনপ্রিয় ওয়েবসাইট? 

Kolotibablo

অনলাইনে আয় করার জন্য এই ওয়েবসাইটটি খুবই জনপ্রিয়। এই সাইট থেকে আপনার আকাশ নিঃসন্দেহে শুরু করে দিতে পারেন। কারণ বিশ্বস্ততার সাথে এই সাইটটি অনেক বছর ধরে অনলাইনে রয়েছে।এছাড়া শুধু ক্যাপচা সলভ করে টাকা আয় করতে চান তাদের জন্য এই ওয়েবসাইটটি বেস্ট।


এই ওয়েবসাইট থেকে 1000 ক্যাপচা টাইপ করলে পাবেন 40 সেন্ট থেকে 1 ডলার পর্যন্ত। আপনি যত দ্রুত ক্যাপচা টাইপ করতে পারবেন ততই আপনার ইনকাম বেশি হবে। অনলাইনে আপনি সার্চ করলে দেখতে পারবেন 100 জন লোক এই ওয়েবসাইট থেকে প্রতিমাসে 100 থেকে 200 ডলার আয় করে।


এই ওয়েবসাইটে আপনি যদি বারবার ভুল করেন অর্থাৎ ক্যাপচা টাইপ করতে বারে বারে ভুল হয় তাহলে আপনার একাউন্ট সাসপেন্ড হওয়ার সম্ভাবনা রয়েছে। তাছাড়া এই ওয়েবসাইটে আপনি টাকা পাবেন সরাসরি webmoney, payza একাউন্টের মাধ্যমে।


MegaTypers

এই ওয়েবসাইটটির কোথাও হয়তো আপনার আগের আগে শুনে থাকতে পারেন। যারা একেবারেই নতুন রয়েছেন তারা সর্বপ্রথম এই ওয়েবসাইটে কাজ শুরু করতে পারেন। যারা দূরত্ব ক্যাপচা পূরণ করতে পারে তারা প্রতি মাসে এর থেকে 100 থেকে 150 ডলার পর্যন্ত আয় করে থাকে।

এই ওয়েবসাইটে 1000 ক্যাপচার জন্য পাবেন 45 সেন্ট। আর অভিজ্ঞ যারা রয়েছে তারা 1000 ব্যবসার জন্য 1.5 ডলার পর্যন্ত আয় করে। যারা একেবারেই নতুন আছেন তারা এই ওয়েবসাইটে কাজ করতে পারেন। তাছাড়া এই ওয়েবসাইটে আপনারা পেমেন্ট পাবেন সরাসরি Paypal, webmoney, payza, perfect money, bank checks, debit cards, western union একাউন্টের মাধ্যমে।


CaptchaTypers

এই ওয়েবসাইটটির ক্যাপচা পূরণ করে টাকা ইনকাম করার ভালো একটি ওয়েবসাইট। আপনারা নিঃসন্দেহে এই ওয়েবসাইট থেকে টাকা আয় করতে পারবেন। ওয়েবসাইট সম্পর্কে আরো বেশি বিস্তারিত জানতে গুগলের সার্চ করতে পারেন।


Captcha2Cash

খুবই জনপ্রিয় এই ওয়েবসাইটটি ক্যাপচা এন্ট্রি করে টাকা আয় করার জন্য। এই ওয়েবসাইটে 1000 ক্যাপচা পুরন এর জন্য 1 ডলার পাবেন। এই ওয়েবসাইটে আপনারা পার্ট টাইম জব হিসেবে কাজ করতে পারেন। কারন অনেকেই সেট এ পার্ট টাইম জব হিসেবে কাজ করে থাকে। এই ওয়েবসাইটে কাজ করতে হলে, একটি অ্যাপ্লিকেশন ডাউনলোড করে কাজ করতে হবে।


এবং অ্যাপ্লিকেশনটি কম্পিউটার অথবা পিসিতে সফটওয়্যার ইন্সটল করার পর এখানে কাজ করতে পারবেন। তাছাড়া এই ওয়েবসাইটে আপনারা পেমেন্ট পাবেন সরাসরিpayza, perfect money.


2Captcha

ক্যাপচা করে ইনকাম করার জন্য এই ওয়েবসাইটটি বেস্ট। 1000 ক্যাপচা পুরন করে আপনি 1 ডলার পর্যন্ত আয় করতে পারবেন এই ওয়েবসাইটে। তাছাড়া এই ওয়েবসাইটে আপনারা রেফার করে টাকা আয় করার সুযোগ পাবেন। এই ওয়েবসাইটের সম্পূর্ণ ফ্রিতে আপনি অ্যাকাউন্ট তৈরি করে কাজ করে ইনকাম করতে পারবেন।


তবে আপনি যত দ্রুত এবং নির্ভুল ক্যাপচা পূরণ করতে পারবেন তত আপনার ইনকাম বেশি হবে। এই ওয়েবসাইটে পেমেন্ট পাবেন Paypal, webmoney, payza,


পেপাল এর জন্য আপনার একাউন্টে থাকতে হবে 5 ডলার। তাহলেই আপনি টাকা উত্তোলন করতে পারবেন পেপালের মাধ্যমে। Payza এর জন্য আপনার একাউন্টে মাত্র 1 ডলার থাকতে হবে তাহলে উত্তোলন করতে পারবেন। তবে এক এক সময় এক এক রকম পরিবর্তন আপডেট হতে পারে এই ওয়েবসাইট। আপনারা নিঃসন্দেহেই ওয়েবসাইটে কাজ শুরু করে ক্যাপচা সলভ করে টাকা আয় করতে পারবেন।


আর্টিকেল এর শেষ কথা

এতক্ষণ আর্টিকেলটি পড়ার জন্য সবাইকে অসংখ্য ধন্যবাদ।আজকে আমরা কয়েকটি ওয়েবসাইট নিয়ে আলোচনা করলাম যেখানে ক্যাপচা এন্ট্রি করে টাকা আয় করা যায়। আর্টিকেল সম্পর্কিত কোনো প্রশ্ন অথবা মতামত থাকলে কমেন্টের মাধ্যমে জানাবেন।

Next Post Previous Post
No Comment
Add Comment
comment url