আরকে রায়হান https://www.rkraihan.com/2022/01/play-game-earn-money.html

গেম খেলে টাকা ইনকাম করার অ্যাপস ২০২২


আপনি কি গেম খেলে টাকা ইনকাম করার অ্যাপস খুজতেছেন? আপনি যদি গেম খেলে টাকা ইনকাম করতে চান তাহলে আপনাকে জানতে হবে গেম খেলে টাকা ইনকাম করার অ্যাপস কোন গুলো। তাহলে জানুন গেম খেলে টাকা ইনকাম করার অ্যাপস।
গেম খেলে টাকা ইনকাম করার অ্যাপস গেম খেলে টাকা আয় app গেম খেলে টাকা আয় বিকাশে 2022 app গেম খেলে টাকা ইনকাম করার অ্যাপ আরকে রায়হান
গেম খেলে টাকা ইনকাম করার অ্যাপস
আপনি হয়তো এর আগে অনেক অ্যাপ্স কাজ করেছেন। আপনি কি জানেন বাংলাদেশি যত টাকা আয় করার অ্যাপ্স আছে সব গুলো প্রায় ধোকাবাজি অ্যাপ। কারন এরা আজকে ১০ জন কে পেমেন্ট করলে আর ১০০ জনকে টাকা দেয়না বা কিছুদিন পর টাকা না দিয়েই এই বাংলাদেশি অ্যাপস গুলো বন্ধ হয়ে যায়।
আপনাদের সামনে আজকে আমরা এমনি কিছু বিদেশি গেম খেলে টাকা ইনকাম করার অ্যাপস নিয়ে হাজির হয়েছি যেগুলোতে কাজ করলে আপনি ১০০% টাকা পাবেন। তবে তার জন্য আপনাদের কিছু টেকনিক জানা দরকার। আপনি যদি এই অ্যাপ্স গুলোতে কাজ করেন তাহলে আপনাদের  পেপাল আকাউন্ট লাগবে কারন পেমেন্ট নেওয়ার জন্য। টেনশন এর কিছু নেই কারন আমরা এর আগে দেখিয়েছি কিভাবে সাইপ্রাস পেপাল আকাউন্ট করবেন। দেখে নিন কিভাবে সাইপ্রাস পেপাল আকাউন্ট করবেন।

সুচিপত্রঃ গেম খেলে টাকা ইনকাম করার অ্যাপস

আপনি যদি সত্যি ইনকাম করতে চান তাহলে বিদেশি গেম খেলে টাকা ইনকাম করার অ্যাপস গুলোতে কাজ করুন তাহলে টাকা পাওয়ার গারেন্টি ১০০%। এই অ্যাপ্স গুলোতে কাজ করলে সময় নস্ট হবে না। আর যদি চান বাংলাদেশি ফাল্টু অ্যাপ গুলোতে কাজ করবেন তাহলে আপনার জন্য এই পোস্ট না।

01. Mistplay - গেম খেলে টাকা ইনকাম করার অ্যাপস

Mistplay অ্যাপ্লিকেশনটি আপনাকে অনলাইন গেম খেললে টাকা দিবে। মিস্টপ্লে একটি অ্যান্ড্রয়েড-নির্দিষ্ট অ্যাপ্লিকেশন যা ব্যবহারকারীদের উপহার কার্ডের বিনিময়ে ভিডিও গেম খেলার সুযোগ দেয়।

অ্যাপটি 2017 সালে চালু হয়েছে, ব্যবহারকারীদের পুরস্কারের বিনিময়ে গেমে অংশগ্রহণের পরিবেশ প্রদানের উপর দৃষ্টি নিবদ্ধ করে। যখন ব্যবহারকারীরা পয়েন্ট অর্জন করেন, তখন তারা অ্যামাজন, গুগল প্লে, এমনকি ভার্চুয়াল ভিসার মতো খুচরা বিক্রেতার কাছ থেকে উপহার কার্ড পেতে অ্যাপ-মধ্যস্থ গেমগুলিতে যোগ দিতে পারেন !

Mistplay এর মাধ্যমে, আপনি অনলাইন গেম খেলে টাকা ইনকাম করার অ্যাপস গুলোর একটি। আপনি এমনকি বন্ধুদের সাথে খেলতে পারেন এবং কৃতিত্বগুলি আনলক করতে এবং ইউনিটগুলিকে দ্রুততর করতে আপনার অবতারকে সমান করতে পারেন ৷ তারা ব্যবহারকারীর যোগাযোগকে খুবই প্রধান্য দেয় এবং একটি চ্যাট বৈশিষ্ট্য অফার করে, অংশগ্রহণকারীদের সংযোগকে উত্সাহিত করে সংযুক্ত থাকে।

আরেকটি গুরুত্বপূর্ণ দ্রষ্টব্য হল যে ব্যবহারকারীরা Mistplay তে গেম ডাউনলোড, রেজিস্ট্রেশন বা খেলার জন্য কোনো ফি প্রদান প্রদান করতে হয় না। এখন থেকেই এই গেম খেলে টাকা ইনকাম করার অ্যাপস এ কাজ করা শুরু করুন!

02. Game of Thrones Slot Casino - গেম খেলে টাকা ইনকাম করার অ্যাপস


ওয়েস্টেরসের দুর্দান্ত বাড়িগুলি একটি সম্পূর্ণ নতুন অ্যাডভেঞ্চারের জন্য প্রস্তুতি নিচ্ছে: গেম অফ থ্রোনস স্লট ক্যাসিনো৷

আপনি কি চূড়ান্ত গৌরব: আয়রন থ্রোনের পথে মেশিনগুলি ঘোরাতে প্রস্তুত?

সেভেন কিংডম থেকে বেরিয়ে আসতে সবচেয়ে নিমজ্জিত মেশিন গেমগুলির মধ্যে একটিতে আপনার দক্ষতা পরীক্ষা করুন। গেম অফ থ্রোনসের উপর ভিত্তি করে ক্লাসিক দর্শনীয় স্থান, শব্দ এবং সুন্দর শিল্প সহ মেশিনগুলি অনুভব করে স্মরণীয় মুহূর্তগুলিকে পুনরুদ্ধার করুন!

ক্লাসিক গেমের মিশ্রণে ডুব দিন এবং আগে কখনো দেখা যায়নি এমন সামাজিক বৈশিষ্ট্য উপভোগ করুন, যেখানে মেশিনে টিমওয়ার্ক আপনার লোহার সিংহাসনে বসতে সাহায্য করতে পারে।

03. InboxDollars - গেম খেলে টাকা ইনকাম করার অ্যাপস

InBoxDollars হল একটি Game খেলে টাকা আয় করার একটি অন্যতম অ্যাপ যা আপনাকে গেম খেললেই অর্থ প্রদান করে। এটি একটি প্রতিষ্ঠিত কোম্পানী যা সহজ অনলাইনথগেম খেলার জন্য অর্থ প্রদান করে, যেমন অনলাইন জরিপ গবেষণা সমীক্ষা নেওয়া, ভিডিও দেখা, বিজ্ঞাপনের ইমেল পড়া, ওয়েবে অনুসন্ধান করা, গেম খেলার অফারগুলি সম্পূর্ণ করা, কুপন মুদ্রণ করা এবং আরও অনেক কিছু।

তারা চেক, কার্ড বা উপহার কার্ডের মাধ্যমে $30 পেআউট পরিমাণের সাথে সাইন আপ করার জন্য $5 বোনাস অফার করে।

04. MyPoints - গেম খেলে টাকা ইনকাম করার অ্যাপস

MyPoints প্ল্যাটফর্ম আপনাকে সমীক্ষার উত্তর, বিনামূল্যে গেম খেলা, ভিডিও দেখা এবং অন্যান্য অনেক অনলাইন কার্যকলাপের জন্য উপহার কার্ড উপার্জন করতে দেয়!

এবং MyPoints আপনাকে Walmart, eBay এবং Amazon এর মত 2,000 টিরও বেশি শীর্ষ খুচরা বিক্রেতার কাছে অনলাইনে কেনাকাটা করার জন্য অর্থ প্রদান করে।

আপনি যখনই আপনার প্রিয় উপহার কার্ডের জন্য চান তখন আপনার পয়েন্টগুলি নগদ আউট করুন বা আপনার পেপাল অ্যাকাউন্টে একটি স্থানান্তর গ্রহণ করুন৷

আপনি জিনিস কিনতে যাচ্ছেন; আপনি অর্থ সঞ্চয় করতে এবং সেই উপহার কার্ড উপার্জন করতে MyPoints এর মাধ্যমে সেগুলি কিনতে পারেন!

05. Brain Battle - গেম খেলে টাকা ইনকাম করার অ্যাপস

ব্রেইন ব্যাটেল ইতিমধ্যেই ভাগ্যবান খেলোয়াড়দের হাজার হাজার ডলার দিয়েছে। তারা একজন ভাগ্যবান বিজয়ীর সাথে তাদের বিজ্ঞাপনের আয়ের একটি অংশ ভাগ করে এটি করে। কোন ইন-অ্যাপ কেনাকাটা নেই, এবং আপনি জেতার জন্য কিছুই দিতে হবে না।
শুধু এই বিনামূল্যের অ্যাপটি ডাউনলোড করুন এবং টিকিট সংগ্রহ করতে গেম খেলুন। নগদ পুরস্কারের অঙ্কনগুলিতে প্রবেশ করতে আপনাকে কমপক্ষে একটি টিকিট পেতে হবে। আপনার কাছে যত বেশি টিকিট থাকবে, গ্র্যান্ড প্রাইজ জেতার সম্ভাবনা তত বেশি। টাকা পেপাল মানি ট্রান্সফারের মাধ্যমে পরিশোধ করা হয়।
ব্রেন ব্যাটল গুগল প্লে স্টোর এবং আইটিউনস অ্যাপ স্টোরে উপলব্ধ ।

আর্টিকেলের শেষ কথাঃ গেম খেলে টাকা ইনকাম করার অ্যাপস

আমি আগেই বলেছি আপনি যদি সতি্য ইনকাম করতে চান তাহলে অবশ্যই বিদেশি গেম খেলে টাকা ইনকাম করার অ্যাপস গুলোতে কাজ করুন। এতে আপনি টাকা পাওয়ার গারেন্টি থাক্তেছি। কিতু আজে বাজে গেম খেলে টাকা ইনকাম করার অ্যাপস গুলোতে কাজ করে সময় নস্ট করা ছাড়া আর কিছুই হবে না। তাই আজি এখনি এই গেম খেলে টাকা ইনকাম করার অ্যাপস গুলোতে কাজ করা শুরু করে দিন।

অন্যদের সাথে শেয়ার করুন

0 Comments

দয়া করে নীতিমালা মেনে মন্তব্য করুন ??

Please do not enter any spam link in the comment box.

আরকে রায়হান নোটিফিকেশন