পোড়ামন ২ মুভি ডাউনলোড লিংক | Poramon 2 Full Movie Download

আসসালামু আলাইকুম। প্রিয় বন্ধুরা আজকে আমরা নতুন একটা টপিক নিয়ে আসছি । এই টপিক টা আমাদের সাইটে নতুন ভাবে যুক্ত হয়েছে। আপনি এখন থেকে আমাদের সাইটে সকল ধরনের মুভি পাবেন। 

পোড়ামন ২ মুভি ডাউনলোড লিংক  Poramon 2 Full Movie Download
পোড়ামন ২ মুভি ডাউনলোড লিংক  Poramon 2 Full Movie Download

আপনি কি পোড়ামন ২ মুভি ডাউনলোড লিংক বা Poramon 2 Full Movie Download করতে চাচ্ছেন। যদি পোড়ামন ২ মুভি ডাউনলোড লিংক বা Poramon 2 Full Movie Download করতে চান তাহলে আপনাকে আমাদের দেওয়া এই পোড়ামন ২ মুভি ডাউনলোড লিংক বা Poramon 2 Full Movie Download পোস্ট টি শুরু থেকে শেষ পর্যন্ত পড়তে হবে। নিচে থেকে পোড়ামন ২ মুভি ডাউনলোড লিংক বা Poramon 2 Full Movie Download করে নিন।

পোড়ামন ২ মুভি ডাউনলোড লিংক | Poramon 2 Full Movie Download

বাংলা খুব জনপ্রিয় সিনেমা। (.পোড়ামন ২।) এই সিনেমাটি অনেক আগে মুক্তি পেলেও বর্তমানে কোন ওয়েবসাইট বা ইউটিউবে এই মুভিটি পাওয়া যাচ্ছে না। (পোড়ামন ২ মুভি ডাউনলোড লিংক)

মুভির তথ্য: পোড়ামন 2 হল একটি বাংলাদেশী বাংলা রোমান্টিক ড্রামা ফিল্ম যা রায়হান রাফি রচিত ও পরিচালনা করেছেন এবং আব্দুল আজিজ প্রযোজিত। এটি জাজ মাল্টিমিডিয়া পরিবেশন করেছে। এতে প্রধান চরিত্রে অভিনয় করেছেন সিয়াম আহমেদ এবং পূজা চেরি ও বাপ্পারাজ। এটি ২০১৩ সালের পোড়ামন চলচ্চিত্রের সিক্যুয়েল। 2018 সালের ঈদ-উল-ফিতরে ছবিটি মুক্তি পেয়েছে। (পোড়ামন 2 মুভি ডাউনলোড 720)

গল্প: দিনমজুর কফিল মিয়ার একমাত্র মেয়ে জেসমিন তার প্রেমিক কবিরের সাথে প্রতারণা করে রাতের আঁধারে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে। ইসলাম ধর্মে আত্মহত্যা গৃহীত না হওয়ায় জেসমিন অধ্যুষিত স্বপ্নপুরী গ্রামে জেসমিনের লাশের জানাজা ও দাফনের কোনো স্থান নেই। 

গ্রামের মসজিদের ইমাম ও প্রভাবশালী ধনী বদরুল তালুকদার গ্রামে জানাজা ও দাফন করতে দেননি। কফিল মিয়া নদীর তীরে খাস জমিতে (সরকারি মালিকানাধীন জমি) মেয়ের কবর খুঁড়ে তার জানাজা করেন। গ্রামের কেউ জানাজায় যোগ দেয়নি, কিন্তু দশ বছরের ছেলে সুজন। 

কফিল মিয়া তার কন্যাদের মৃত্যু মেনে নিতে পারেননি, তবে এই ট্র্যাজেডির মাঝে তিনি আশা এবং শক্তি খুঁজতে শুরু করেছিলেন। ১০ বছর পর পরী ও সুজন একে অপরের প্রেমে পড়লেও পরীর পরিবার তা মেনে নেয়নি। তাই, সুজন এবং পরী তাদের গ্রাম থেকে পালিয়ে যাওয়ার সিদ্ধান্ত নেয়। একটি মর্মান্তিক ঘটনার মধ্য দিয়ে ছবিটি শেষ হয়। (পোড়ামন ২ সম্পূর্ণ মুভি ডাউনলোড)

দিনমজুর কফিল মিয়ার একমাত্র মেয়ে জেসমিন প্রেমিক কবির প্রতারণা করায় রাতের আঁধারে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে। ইসলাম ধর্মে আত্মহত্যা গৃহীত না হওয়ায় ইসলাম অধ্যুষিত স্বপ্নপুরী গ্রামে জেসমিনের মৃতদেহের জানাজা ও কবরের স্থান নেই। গ্রামের এক মসজিদের ইমাম ও প্রভাবশালী ধনী ব্যক্তি বদরুল তালুকদারের সহযোগিতায় গ্রামে জানাজা ও কবর হতে দেয়নি। কফিল মিয়া নদীর তীরে খাস জমিতে (সরকারি মালিকানাধীন জমি) তার মেয়ের কবর খনন করেন এবং তার জানাজা করেন। গ্রামের কেউ অন্ত্যেষ্টিক্রিয়ায় অংশ নেয়নি, তবে দশ বছরের ছোট ছেলে সুজন অংশ নেয়। কফিল মিয়া তার কন্যাদের মৃত্যু মেনে নিতে পারেননি, তবে এই ট্র্যাজেডির মাঝে তিনি আশা এবং শক্তির সন্ধান করতে শুরু করেন।

অভিনয়: পোড়ামন ২ 

  • সুজন শাহ চরিত্রে সিয়াম আহমেদ
  • পরী চরিত্রে পূজা চেরি
  • নরশেদ চরিত্রে বাপ্পারাজ
  • ফজলুর রহমান বাবু
  • প্রকাশের তারিখ: জুন 16, 2018 (বাংলাদেশ)
  • পরিচালকঃ রায়হান রাফি
  • চলচ্চিত্র সিরিজ: পোড়ামন
  • প্রযোজকঃ আব্দুল আজিজ

আর্টিকেলের শেষকথাঃ পোড়ামন ২ মুভি ডাউনলোড লিংক বা Poramon 2 Full Movie Download 

বন্ধুরা আমরা এতক্ষন জেনে নিলাম পোড়ামন ২ মুভি ডাউনলোড লিংক বা Poramon 2 Full Movie Download । যদি তোমাদের আজকের এই পোড়ামন ২ মুভি ডাউনলোড লিংক বা Poramon 2 Full Movie Download মুভিটি ভালো লাগে তাহলে এখনি বন্ধুদের মাঝে শেয়ার তোমার বন্ধুদের দেখার সুযোগ করে দাও। আর এই রকম নিত্য নতুন পোস্ট পেতে আমাদের আরকে রায়হান ওয়েবসাইট ভিজিট করুন। ধন্য পোড়ামন ২ মুভি ডাউনলোড লিংক বা Poramon 2 Full Movie Download পড়ার জন্য।

আরো দেখুন
No Comment
Add Comment
comment url