business loans, commercial loan, auto insurance quotes, motorcycle lawyer

বিকাশে বেটিং সাইট নির্ভরযোগ্য প্রতিষ্ঠান | বিকাশ বেটিং সাইট Cickex

আসসালামু আলাইকুম। প্রিয় পাঠক ভাই ও বোনেরা, আশা করি সবাই অনেক ভাল আছেন। আমিও আল্লাহ তায়ালার অশেষ রহমতে অনেক ভাল আছি। একদম নতুন একটি বেটিং সাইট ও বিকাশ বেটিং সাইট এর ব্যাপারে আজকে আমি আপনাদের মাঝে Review দিতে চলেছি। তো আর দেরি না করে চলুন শুরু করা যাক আমাদের আজকের এই একদম নতুন একটি বেটিং সাইট ও বিকাশ বেটিং সাইট।

বিকাশে বেটিং সাইট নির্ভরযোগ্য প্রতিষ্ঠান
বিকাশে বেটিং সাইট নির্ভরযোগ্য প্রতিষ্ঠান

ইন্টারনেটে হাজার হাজার বেটিং ওয়েবসাইট বা APP রয়েছে। তবে এসবের মধ্যে বেশিরভাগ ওয়েবসাইট গুলো ফেক হয়ে থাকে। তারা কিছুদিন সৎ ভাবে তাদের Website চালু রাখলেও কিছুদিন পর তাদের স্বার্থ পূরণ হলে সেসব বন্ধ করে দেয়। 

আর এতে যেকোন সাধারণ মানুষের বেটিং সাইটের প্রতি বিশ্বাস চলে যাচ্ছে। তবে আপনি যদি বেটিং লাভার হন বা অনলাইনে বেটিং করে লাখ টাকা রোজগার করার স্বপ্ন দেখেন তবে আপনার জন্য অবশ্যই সে সুযোগ আছে। সেই জন্য আমরা নিয়ে আসছি একদম নতুন একটি বেটিং সাইট ও বিকাশ বেটিং সাইট।

Crickex হচ্ছে এমন একটি বিশ্বস্ত Website যেখানে আপনি কোনো ধরনের সংকোচ ছাড়াই বেটিং করতে পারেন। এটি যেমনি নিরাপদ তেমনি পেমেন্ট পাওয়ার ক্ষেত্রে আপনাকে কোনো রকম টেনশন করতে হবেনা। আজকের এই পুরো আর্টিকেল জুড়ে আপনাদের Crickex অ্যাপ বা ওয়েবসাইট এর ভালো খারাপ সব ধরনের দিক নিয়ে আলোচনা করব। 

আর তাই যদি আপনি অনলাইনে বেটিং করার প্রতি ইচ্ছুক হয়ে থাকেন বা একদম নতুন একটি বেটিং সাইট ও বিকাশ বেটিং সাইট সন্ধান করছেন অবশ্যই তবে আর্টিকেলটা মনোযোগ সহকারে পড়বেন। চলুন তবে শুরু করা যাক আজকের এই একদম নতুন একটি বেটিং সাইট ও বিকাশ বেটিং সাইট।

একদম নতুন একটি বেটিং সাইট ও বিকাশ বেটিং সাইট এর ধারণা 

শুরুতে আপনাদের অনলাইন বেটিং বা বেটিং অ্যাপ এর ব্যাপারে ধারণা দিয়ে নিচ্ছি। অনলাইন বেটিং সাইট বা অ্যাপ হচ্ছে এক ধরনের বাজি ধরে খেলার প্ল্যাটফর্ম। এই ধরনের প্লাটফর্মে আপনি টাকার বিপরীতে ক্রিকেট, ফুটবল খেলতে পারবেন দ্বিতীয় পক্ষের সাথে। এতে করে যদি আপনি বাজিতে জয়লাভ করেন তবে আপনি জিতে নিতে পারবেন লাখ টাকা পর্যন্ত। যদি একদমই নতুন হয়ে থাকেন তবে ইন্টারনেটে বেটিং এর ব্যাপারে জেনে নিতে পারেন ভালোভাবে। এবার চলুন Crickex (একটি বিশ্বস্ত বেটিং অ্যাপ) এর ব্যাপারে জেনে নেওয়া যাক। 

একদম নতুন একটি বেটিং সাইট  বিকাশ বেটিং সাইট

Crickex কি এবং কাদের জন্য?

একটু আগেই যেমনটা বলে ছিলাম, Crickex হচ্ছে মূলত একটি অনলাইন বেটিং ওয়েবসাইট। এখানে বিভিন্ন Category এর খেলা আছে যেগুলো আপনি চাইলেই বেট ধরার মাধ্যমে খেলে লাখ লাখ টাকা পর্যন্ত উপার্জন করতে পারেন। 

Crickex কে একদম নতুন একটি বেটিং সাইট ও বিকাশ বেটিং সাইট গুলোর মধ্যে অন্যতম হিসেবে ধরা যেতে পারে। Crickex অ্যাপ এর একটি সব থেকে ভালো দিক হচ্ছে এটি অনেক বিশ্বস্ত এবং নিরাপদ। না জেনে শুনে যেকোনো ওয়েবসাইটে ডিপোজিট করে তাদের মূল্যবান অর্থ বা টাকা হারিয়েছে। তবে Crickex দিচ্ছে তার ব্যবহারকারীদের সর্বোচ্চ নিরাপত্তা সেইসাথে দ্রুত সময়ের মধ্যে পেমেন্ট হাতে হাতে সুযোগ।

(Crickex) ক্রিকেট এক্সচেঞ্জ খেলে লাখ টাকা আয় 

একদম নতুন একটি বেটিং সাইট ও বিকাশ বেটিং সাইট খেলে লাখ টাকা আয় করা যায় এই কথাটা অবশ্যই সত্য। দেখুন যেখানে সুযোগ রয়েছে সেখানে অবশ্যই সেটি করা যাবেই। ঠিক তেমনি হচ্ছে Crickex এর ক্ষেত্রে। 

যদি কোনো ওয়েবসাইট রিয়েল হয়ে থাকে এবং Cickex এর মত গেম খেলার মাধ্যমে লাখ টাকা ইনকাম করার সুযোগ দিয়ে থাকে তবে আপনি অবশ্যই লাখ টাকা ইনকাম করতে পারবেন। এক্ষেত্রে Crickex দিচ্ছে আপনাদের সে সুযোগ। 

যদি আপনি সঠিকভাবে খেলতে জানেন তবে Crickex সাইটে আপনি অবশ্যই লাখ টাকা ইনকাম করার সুযোগ পেতে পারেন। এক্ষেত্রে আপনি অনলাইনে "একদম নতুন একটি বেটিং সাইট বা বিকাশ বেটিং সাইট" লিখে সার্চ করে এই খেলা গুলো শিখে নিতে পারেন।

একদম নতুন একটি বেটিং সাইট  বিকাশ বেটিং সাইট

Crickex এ আরও কি কি ধরনের খেলা রয়েছে?

এখন অনেকে প্রশ্ন করতে পারেন Crickex অ্যাপ বা সাইটের মধ্যে কোন কোন ধরনের খেলা গুলো আপনারা খেলতে পারবেন। তো চলুন আপনাদের বলে দিচ্ছি এই অ্যাপে আপনারা কোন কোন গেম খেলে আয় করার সুযোগ পাবেন। 

  • Basketball
  • Kabaddi
  • Saba soccer
  • Soccer
  • Rugby
  • Ander Baher
  • Table Tennis
  • Live casino
  • Lottery ইত্যাদি।

তো আপনারা Crickex অ্যাপ কিংবা ওয়েবসাইটের সাইটের মধ্যে এমন সব গেম গুলো খেলার সুযোগ পাবেন। একই সাথে বাজি ধরে খেলে লাখ টাকা পর্যন্ত জিতার সুযোগ পাবেন। 

Crickex এর সেরা কয়েকটি সুবিধা 

শুরুতে আপনাদের বলেছি ইন্টারনেটে অসংখ্য বেটিং ওয়েবসাইট এবং অ্যাপ রয়েছে। এক্ষেত্রে কেন আপনি Crickex এ Deposit করবেন বা কেন আপনার এই প্লাটফর্মে Connected থাকা উচিত তার বেশ কিছু কারণ হিসেবে এই প্ল্যাটফর্মের কিছু Benefit নিচে উল্লেখ করছি। এতে আপনি জানতে পারবেন এই Platform এর অনেক রকম সুবিধার বিষয়ে। 

১. বিশ্বস্ত এবং নিরাপদ

বাংলাদেশে অসংখ্য বেটিং Website বা অ্যাপ রয়েছে। এসবের মধ্যে Crickex অন্যতম একটি। আপনি যেকারনে এই অ্যাপে INVEST করবেন বা বেটিং করবেন সে কারণ হিসেবে বলা যায় এটি একটি বিশ্বস্ত এবং নিরাপদ Platform। অর্থাৎ এখানে Deposit করার ক্ষেত্রে আপনাকে চিন্তা করার প্রয়োজন হবে না, কোনো ধরনের ঝামেলা ছাড়া আপনি এই প্লাটফর্মে Deposit করতে পারবেন।

২. খুবই সাধারণ UI

UI মানে হচ্ছে User Interface, আর Crickex প্ল্যাটফর্মের UI অত্যন্ত সাধারণ। সাধারণ বলতে খারাপ এমনটা বলছি না। অর্থাৎ যেকেউ খুব সহজে এই প্লাটফর্মে প্রথমবার গিয়েও সব ধরনের Option বা সেটিংস বুঝে নিতে পারবে। বাংলাদেশে অনেক বেটিং Website আছে যেগুলোর UI অত্যন্ত জটিল, ফলে অনেক মানুষ এই ধরনের সাইট এড়িয়ে চলে। সেদিক থেকে Crickex এর ইউজার Interface অত্যন্ত সহজ এবং উন্নতমানের।

৩. পেমেন্ট এর নিশ্চয়তা

বেটিং প্লাটফর্মে বিনিয়োগ করার পূর্বে আমাদের প্রত্যেকের মাথায় একটাই চিন্তা থাকে সেটা হচ্ছে Payment পাবো কিনা। এক্ষেত্রে বলতে পারি Crickex অত্যন্ত বিশ্বাসের উপযোগী একটি Website। এই Website আপনারা Payment নিয়ে চিন্তা করবেন না। সর্বনিম্ন ৫ মিনিট থেকে সর্বোচ্চ ৩০ মিনিটের মধ্যে Payment পেয়ে যাবেন।

৪. LIVE ক্যাসিনো খেলার সুযোগ

এই প্লাটফর্মে আপনারা LIVE ক্যাসিনো খেলার সুযোগ পাবেন। এছাড়াও পাবেন Streaming এর সুবিধা। যেটা এই প্ল্যাটফর্মের দ্রুত সফলতার পেছনের অন্যতম একটি কারণ।

৫. মোবাইল অ্যাপ

Crickex প্ল্যাটফর্মের আরো একটি দিক আমার অত্যন্ত ভালো লেগেছে সেটি হচ্ছে তাদের Mobile APP এর সুবিধা। অর্থাৎ আপনি তাদের Mobile APP ডাউনলোড করে সহজেই Mobile APP দ্বারা বেটিং করতে পারবেন।

৬. ডিপোজিটের ক্ষেত্রে সুবিধা ও পেমেন্ট মেথড

Crickex সাইটে আপনারা নানান মেথডে Deposit করতে পারবেন। এছাড়াও Payment নেওয়ার ক্ষেত্রে BKash, নগদ, রকেট, উপায় বা ব্যাংক এর মাধ্যমে সহজে পেমেন্ট রিসিভ করতে পারবেন। অর্থাৎ মোবাইল Bangking প্রক্রিয়ায় যাবতীয় লেনদেন করার সুযোগ পাবেন। এছাড়াও এই অ্যাপের আরো নানা বিধ Benefit আছে। 

Crickex এ নতুনরা কিভাবে যুক্ত হবেন? 

Crickex এ নতুন হিসেবে যুক্ত হতে হলে প্রথমে আপনাদের এই প্লাটফর্মে একটি একাউন্ট করে নিতে হবে, যেটা একদমই সহজ একটি কাজ। চলুন কয়েকটি ধাপে শিখে নেওয়া যাক।

  • অতঃপর আপনার ইউজার নেম, Gmail এর পাসওয়ার্ড দিয়ে একটি Account তৈরি করে নিন।
  • ডিপোজিট করার জন্য Dashboard চলে আসুন। এবং ডান পার্শ্বে থাকা Profile অপশনে গিয়ে দৃশ্যমান "ডিপোজিট" অপশনে ক্লিক করে আপনার পছন্দের বা সুবিধা অনুযায়ী মোবাইল Banking প্রক্রিয়ায় Deposit করে দিতে পারেন। 

এইভাবে খুব সহজে আপনি নতুন হিসেবে Crickex এর সাথে যুক্ত হতে পারেন।

নিবন্ধন এবং পরিচয় যাচাইকরণ

1. আমি কিভাবে Crickex-এ একটি অ্যাকাউন্ট খুলব?

সাইন আপ করতে অনুগ্রহ করে পৃষ্ঠার শীর্ষে 'এখনই যোগ দিন' বোতামে ক্লিক করুন এবং আপনার ব্যবহারকারীর নাম এবং পাসওয়ার্ড সহ প্রয়োজনীয় ক্ষেত্রগুলি সম্পূর্ণ করুন৷

2. আমি কি একাধিক Crickex অ্যাকাউন্ট খুলতে পারি?

না। প্রতিটি Crickex ব্যবহারকারী তাদের নামে নিবন্ধিত শুধুমাত্র একটি অ্যাকাউন্ট থাকতে পারে।

3. আপনি বিশ্বের যে কোন জায়গা থেকে একটি অ্যাকাউন্ট খুলতে পারেন?

Crickex দক্ষিণ এশিয়ার অধিকাংশ দেশ থেকে সাইনআপ গ্রহণ করে।

4. অন্যান্য স্পোর্টসবুক বা বেটিং এক্সচেঞ্জের মতো আমার অ্যাকাউন্ট সম্পূর্ণরূপে যাচাই করার জন্য আমাকে কি অতিরিক্ত আইডি প্রদান করতে হবে?

হ্যাঁ. আপনার অ্যাকাউন্ট যাচাইকরণে আপনাকে সহায়তা করার জন্য অনুগ্রহ করে আমাদের গ্রাহক পরিষেবার সাথে যোগাযোগ করুন৷

5. পরিচয় যাচাইয়ের জন্য কোন নথি গ্রহণযোগ্য?

সনাক্তকরণ যাচাইকরণের জন্য আমাদের একটি ফটোগ্রাফিক আইডি প্রয়োজন। নথির গ্রহণযোগ্য ফর্ম নীচে তালিকাভুক্ত করা হয়েছে:

  • সম্পূর্ণ পাসপোর্ট
  • ড্রাইভিং লাইসেন্স (সামনে এবং পিছনে)
  • জাতীয় পরিচয়পত্র (সামনে এবং পিছনে)

6. আমি যাচাইকরণ প্রক্রিয়া সম্পূর্ণ না করলে কি হবে?

যদি আমরা যথাসময়ে যাচাইকরণের নথিগুলি না পাই, তাহলে যথাযথ নথি জমা না হওয়া পর্যন্ত Crickex অ্যাকাউন্ট স্থগিত করার এবং কোনো তহবিল ধরে রাখার অধিকার সংরক্ষণ করে।

7. আমি যদি আমার ব্যবহারকারীর নাম এবং পাসওয়ার্ড ভুলে যাই?

পৃষ্ঠার শীর্ষে লগইন বিভাগে ভুলে যাওয়া পাসওয়ার্ড লিঙ্কটিতে ক্লিক করুন। আপনি আপনার নিবন্ধিত ই-মেইল ঠিকানায় পাঠানোর জন্য একটি পাসওয়ার্ড রিসেট লিঙ্কের জন্য অনুরোধ করতে পারেন।

আপনি যদি আপনার ব্যবহারকারীর নাম ভুলে গিয়ে থাকেন তাহলে আমাদের গ্রাহক পরিষেবার সাথে যোগাযোগ করুন।

8. আমি কিভাবে আমার পাসওয়ার্ড পরিবর্তন করব?

অ্যাকাউন্ট সেটিংস এবং তারপর "পাসওয়ার্ড পরিবর্তন করুন" এ ক্লিক করে পাসওয়ার্ড পরিবর্তন করা যেতে পারে। পাসওয়ার্ড কমপক্ষে 6 অক্ষরের হতে হবে।

অ্যাকাউন্ট নিরাপত্তা : একদম নতুন একটি বেটিং সাইট | বিকাশ বেটিং সাইট

1. আমি যদি আমার Crickex অ্যাকাউন্টে টাকা রেখে যাই, আমার তহবিল কি নিরাপদ হবে?

সমস্ত গ্রাহক তহবিল সম্পূর্ণরূপে পৃথক অ্যাকাউন্টে নিরাপদে রাখা হয়।

2. SSL মানে কি?

Crickex SSL (সিকিউর সকেট লেয়ার) নামে একটি প্রোটোকল ব্যবহার করে, যা ইন্টারনেটের মাধ্যমে ব্যক্তিগত নথি প্রেরণের জন্য তৈরি করা হয়েছে। সদস্যদের বিশদ সম্পূর্ণ গোপনীয়তা নিশ্চিত করতে আমরা অতি সাম্প্রতিক সুরক্ষিত সার্ভার সরঞ্জাম এবং সরঞ্জাম ব্যবহার করি।

3. Crickex কি এনক্রিপ্ট করা সংযোগ ব্যবহার করে?

হ্যাঁ. আপনার কম্পিউটার এবং Crickex এর মধ্যে প্রেরিত সমস্ত সংবেদনশীল ডেটা শক্তিশালী এনক্রিপশন ব্যবহার করে নিরাপদে ইন্টারনেটে পাস করা হয়। সমস্ত সংবেদনশীল তথ্য একটি নিরাপদ http চ্যানেল ব্যবহার করে পাঠানো হয়।

4. কেন আমাকে আপনাকে সংবেদনশীল নথির কপি সরবরাহ করতে হবে?

এটা গুরুত্বপূর্ণ যে আমরা আমাদের গ্রাহকদের শনাক্ত করতে পারি এবং নিশ্চিত করতে পারি যে তারা 18 বছরের বেশি এবং আইনত একটি Crickex অ্যাকাউন্ট রাখার অনুমতি রয়েছে।

5. আমি আপনাকে প্রয়োজনীয় ডকুমেন্টেশন না পাঠালে কি হবে?

এর ফলে আপনার প্রত্যাহারের অ্যাক্সেস অপসারণ হতে পারে এবং আপনার Crickex অ্যাকাউন্ট সম্পূর্ণ সাসপেনশন পর্যন্ত হতে পারে।

সাধারণ FAQs : একদম নতুন একটি বেটিং সাইট | বিকাশ বেটিং সাইট

1. একটি 'ব্যাক' বাজি কি?

একটি বাজারে একটি নির্বাচনকে 'ব্যাক' করার জন্য কিছু ঘটার জন্য একটি বাজি রাখা। এটি একটি বাজির মতো যা আপনি একটি ঐতিহ্যবাহী বুকির সাথে রাখবেন। উদাহরণস্বরূপ, 'ব্যাকিং' ভারত নির্দিষ্ট ইভেন্টে ভারতের জয়ের জন্য বাজি রাখছে।

2. একটি 'লেই' বাজি কি?

একটি বাজারে একটি নির্বাচনকে 'লেই' করা হল কিছু ঘটতে না দেওয়ার জন্য একটি বাজি রাখা বা অন্য কথায়, কিছু ঘটার বিরুদ্ধে বাজি রাখা। উদাহরণস্বরূপ, 'লেয়িং' ইনিদা তাদের জন্য নির্দিষ্ট ইভেন্টে জয়ী না হওয়ার জন্য একটি বাজি রাখছে।

3. আমি যখন একটি লাইভ বেটিং মার্কেটে বাজি রাখি তখন কেন বিলম্ব হয়?

Crickex-এ লাইভ বেটিং মার্কেটে সময় বিলম্ব 1-10 সেকেন্ডের মধ্যে। এই বিলম্বটি বাজারে বাজি ধরে থাকা গ্রাহকদের রক্ষা করার জন্য।

4. একটি অতুলনীয় বাজি কি?

একটি বাজি মেলানোর জন্য, বিরোধী মতামতের সাথে অন্য গ্রাহক অবশ্যই আপনার বাজির সাথে মিলতে হবে। অতুলনীয় বাজি হল যেখানে আপনার বাজির বিরুদ্ধে কোন গ্রাহক মেলাতে ইচ্ছুক নয়৷ অতুলনীয় বাজি বাজারে থাকবে যতক্ষণ না সেগুলি মিলছে বা যতক্ষণ না আপনি তাদের বাতিল করার সিদ্ধান্ত নেন বা বাজার বন্ধ না হয়।

5. 'মার্কেট এক্সপোজার' বলতে কী বোঝায়?

মার্কেট এক্সপোজার হল আপনার বর্তমান মিলে যাওয়া এবং অতুলনীয় বাজি কভার করার জন্য আপনার ব্যালেন্স থেকে আলাদা করে রাখা অর্থের পরিমাণ। উপলব্ধ তহবিল হল আপনার বর্তমানে বাজি ধরার জন্য উপলব্ধ পরিমাণ এবং আপনার ব্যালেন্স থেকে আপনার বর্তমান এক্সপোজার বিয়োগ করে গণনা করা হয়।

6. আমি কিভাবে একটি বাজি বাতিল করব?

আপনি যখন অন্য গ্রাহকের বিরুদ্ধে বাজি ধরছেন, তখন মিলে যাওয়া বাজি Crickex দ্বারা বাতিল করা যাবে না। আপনার বেট স্লিপ খুলে এবং বাতিল বিকল্পটি নির্বাচন করে যে কোনো সময় অতুলনীয় বাজি বাতিল করা যেতে পারে।

প্রযুক্তিগত সাহায্য : একদম নতুন একটি বেটিং সাইট | বিকাশ বেটিং সাইট

1. ক্রিকএক্স ব্যবহার করার জন্য প্রস্তাবিত প্রযুক্তিগত প্রয়োজনীয়তাগুলি কী কী?

Crickex সমস্ত অপারেটিং সিস্টেম জুড়ে সমস্ত ব্রাউজারে সামঞ্জস্যপূর্ণ।

2. Crickex ওয়েবসাইটটি আমার জন্য সঠিকভাবে লোড হবে না, আমার কী করা উচিত?

অনুগ্রহ করে আপনার ইন্টারনেট সংযোগ পরীক্ষা করুন বা সহায়তার জন্য আমাদের গ্রাহক পরিষেবার সাথে যোগাযোগ করুন৷

3. Crickex সাইট নিচে চলে গেলে কি হবে?

অসম্ভাব্য ইভেন্টে যদি Crickex সাইট ডাউন হয়, সমস্ত মিলে যাওয়া বাজি এখনও সক্রিয় থাকবে। সাইটটি চালু হলেই নতুন বাজির অনুরোধ গৃহীত হবে।

অর্থায়ন : একদম নতুন একটি বেটিং সাইট | বিকাশ বেটিং সাইট

1. আমি কিভাবে আমার অ্যাকাউন্টে অর্থায়ন করব?

আপনার Crickex অ্যাকাউন্টে লগইন করুন এবং আমাদের ওয়েবসাইটের উপরের ডানদিকে "ডিপোজিট" এ ক্লিক করুন।

2. অন্য কেউ কি আমার পক্ষ থেকে Crickex-এ জমা দিতে পারে?

না। অ্যাকাউন্টের মালিকদের নিজের নামে নিবন্ধিত অর্থপ্রদানের পদ্ধতি ব্যবহার করে ক্রিকএক্স অ্যাকাউন্টের মালিকের দ্বারা সমস্ত জমা করা আবশ্যক।

3. আমি ভুলবশত অন্য কারো পেমেন্ট অ্যাকাউন্ট থেকে জমা করেছি, এটি সংশোধন করার জন্য আমার পরবর্তী পদক্ষেপগুলি কী কী?

যদি আপনার অ্যাকাউন্টটি আপনার মালিকানাধীন/নিবন্ধিত নয় এমন উৎস থেকে অর্থায়ন করা হয়। অবিলম্বে Crickex সমর্থনের সাথে যোগাযোগ করুন. এটি একটি তৃতীয় পক্ষের অর্থায়ন এবং কঠোরভাবে নিষিদ্ধ৷ একটি 3য় পক্ষের দ্বারা জমা করা যেকোনো তহবিল অবশ্যই তাদের উত্সে ফেরত দিতে হবে, বিশেষত তারা যে অর্থপ্রদানের অ্যাকাউন্ট থেকে এসেছে।

4. আমি কিভাবে আমার Crickex অ্যাকাউন্ট থেকে উত্তোলন করব?

Crickex এর উপরের ডানদিকে আপনার ব্যবহারকারীর নাম ক্লিক করে এবং স্লাইড-আউট মেনুতে প্রত্যাহার নির্বাচন করে প্রত্যাহারের অনুরোধ জমা দেওয়া যেতে পারে।

5. প্রত্যাহার প্রক্রিয়া কতক্ষণ সময় নেয়?

আপনার অনুরোধ প্রাপ্তির 6 ঘন্টার মধ্যে, সমস্ত প্রত্যাহারের অনুরোধগুলি পরিচালনা করা হয়। আমরা যত দ্রুত সম্ভব সমস্ত প্রত্যাহারের অনুরোধগুলি পরিচালনা করার লক্ষ্য রাখি।

6. আমি কিভাবে প্রত্যাহারের অনুরোধ বাতিল করব?

প্রক্রিয়াকরণের আগে আমরা আপনার অনুরোধ বাতিল করতে পারি। অনুগ্রহ করে লাইভ চ্যাটে বা support@crickex.com এর মাধ্যমে ইমেলের মাধ্যমে Crickex গ্রাহক সহায়তার সাথে যোগাযোগ করুন ।

অনুগ্রহ করে মনে রাখবেন যে আমাদের পেমেন্ট টিম ইতিমধ্যেই লেনদেন পরিচালনা করে থাকলে বাতিল করা সম্ভব নাও হতে পারে।

7. আমি কি সরাসরি আমার ক্রেডিট বা ডেবিট কার্ডে প্রত্যাহার করতে পারি?

হ্যাঁ, আপনি যে ক্রেডিট বা ডেবিট কার্ডটি জমা করতে ব্যবহার করেছিলেন তাতে আপনি তহবিল ফেরত নিতে পারেন। আপনার ব্যাঙ্কিং প্রতিষ্ঠানের উপর নির্ভর করে আপনার কার্ডে ফেরত আসতে 2 - 5 দিন সময় লাগতে পারে।

8. আমি কি সরাসরি আমার ব্যাঙ্ক অ্যাকাউন্টে টাকা তুলতে পারি?

হ্যাঁ. আপনি একটি ব্যাঙ্ক ওয়্যার ট্রান্সফার পেতে পারেন কিন্তু এটি শুধুমাত্র Crickex অ্যাকাউন্টধারীর নামে একটি অ্যাকাউন্টে করা যেতে পারে।

9. কেন আমি সবসময় আমার তহবিল উত্তোলন করতে পারি না?

অনুগ্রহ করে মনে রাখবেন যে নিয়ন্ত্রক প্রয়োজনীয়তা এবং নিরাপত্তা অনুযায়ী সমস্ত তহবিল মূল উৎসে ফিরে যেতে হবে। অতএব, প্রত্যাহার শুধুমাত্র অর্থপ্রদানের পদ্ধতি/অ্যাকাউন্টগুলিতে প্রসেস করা যেতে পারে যেগুলি জমা করার জন্য ব্যবহৃত হয়েছে এবং ব্যবহারকারীর নিজের নামে রয়েছে।

10. আমি একটি অর্থপ্রদানের পদ্ধতিতে প্রত্যাহার করেছি যেটি আর সক্রিয় নেই, আমাকে কী করতে হবে?

যদি এটি আপনার ক্ষেত্রে হয় তাহলে অনুগ্রহ করে লাইভ চ্যাট বা support@cricex.com এর মাধ্যমে আমাদের সাথে যোগাযোগ করুন।

11. আমি কিভাবে পেমেন্ট পদ্ধতির মধ্যে পরিবর্তন করব?

একটি অর্থপ্রদানের পদ্ধতি থেকে অন্যটিতে স্যুইচ করার জন্য আপনি যে নতুন পদ্ধতিটি ব্যবহার করতে চান তার থেকে একটি প্রাথমিক জমার প্রয়োজন হবে৷

12. আমি কি ক্রিকএক্স ডিপোজিটের উপর সীমাবদ্ধতা রাখতে পারি?

হ্যাঁ. আপনার যদি বৈশিষ্ট্যটির সাথে সহায়তার প্রয়োজন হয় তবে অনুগ্রহ করে লাইভ চ্যাটের মাধ্যমে আমাদের সাথে নির্দ্বিধায় যোগাযোগ করুন বা support@crickex.com

13. টাকা তোলা কি বিনামূল্যে?

হ্যাঁ, বেশিরভাগ অংশে আপনার Crickex অ্যাকাউন্ট থেকে টাকা তোলা বিনামূল্যে।

14. বৈদেশিক মুদ্রা ফি সম্পর্কে কি?

Crickex বৈদেশিক মুদ্রা পরিষেবা প্রদান করে না।

শেষ কথাঃ একদম নতুন একটি বেটিং সাইট | বিকাশ বেটিং সাইট

আজকের পুরো আর্টিকেল জুড়ে আপনাদের সাথে Crickex সাইটে ব্যাপারে কথা বলেছি। আমি চেষ্টা করেছি একটি বিশ্বস্ত Website আপনাদের সামনে তুলে ধরার। 

তবে যদি আপনি একদমই নিউ হয়ে থাকেন তবে আমি আপনাকে বলবো আপনি প্রথমে ইন্টারনেটে বেটিং এর ব্যাপারে আরো ভালো ভাবে জেনে নিন । অনলাইনে search করলে আপনি অনেক ধরনের VIDEO পেয়ে যাবেন এই রিলেটেড।

অতঃপর যখন আপনি বেটিং শিখে নিতে পারবেন তখন আপনি Crickex সাইটে যুক্ত হয়ে নিজের ভাগ্য পরীক্ষা করতে পারেন। আরেকটি বিষয় অবশ্যই মাথায় রাখবেন এই ধরনের Website বেটিং করে লাখ টাকা আয় করতে হলে আপনাকে অবশ্যই ভাল করে বেটিং জানতে হবে। এছাড়াও ভাগ্যের বিষয়টিও এর সাথে জড়িত। পুরোটা যদিও নয়, তবে কিছুটা আপনার ভাগ্যের উপরে নির্ভর করবে। যদি আপনার ভাগ্য ভালো হয় তবে আপনি জিতে যেতে পারেন লাখ টাকা।

আর্টিকেলটা শেষ করছি এই পর্যন্ত। Crickex প্ল্যাটফর্ম এর ব্যাপারে যদি কোনো প্রশ্ন বা মতামত আমাদের বলার থাকে অবশ্যই মন্তব্য করে জানাবেন। 

Next Post Previous Post
No Comment
Add Comment
comment url